ফ্রি ইনকাম অ্যাপ 2024 । Free Income 2024 | Unlock Earning Opportunities with Zero Investment


আসসালামু আলাইকুম আজকে আলোচনা করব কিভাবে খুব সহজে অনলাইন থেকে মোবাইল ফোনের মাধ্যমে অর্থ ইনকাম করা যায়। মোবাইল ফোন থেকে অর্থ ইনকাম করার অনেকগুলো মাধ্যম আছে। তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় হচ্ছে অ্যাডে ক্লিক করে টাকা ইনকাম করা। কারণ এই কাজগুলো খুবই সহজ। আর এই কাজগুলো বেশিরভাগ অ্যাপসের মাধ্যমেই করা হয়। বুঝতেই পারতেছেন আজকে আমার আলোচনা করতে যাচ্ছি একটি অ্যান্ড্রয়েড অ্যাপ নিয়ে। যার নাম হচ্ছে Taka Gor
 
Taka Gor কি?
এটি হচ্ছে একটি অ্যান্ড্রয়েড অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে খুব সহজে অনলাইন থেকে ইনকাম করা যায়। এই অ্যাপে কাজ করা খুবই সহজ। যে কেউ কাজ করতে পারবে। কাজ করার জন্য বর্তমান অথবা পূর্বের কোন যোগ্যতার প্রয়োজন নাই। এখানে বিভিন্ন ধরনের কাজ আছে। যেমন: বিজ্ঞাপন দেখে ইনকাম করা, স্পেন করে ইনকাম করা, ফলো করে ইনকাম করা, বিভিন্ন কুইজ খেলে ইনকাম করা, এছাড়া আপনি চাইলে অংক করেও ইনকাম করতে পারবেন।

কিভাবে কাজ শুরু করব?
কাজ শুরু করতে হলে প্রথমেই অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে। ডাউনলোড করার জন্য নিচের ছবিতে ক্লিক করুন।     👇👇👇👇👇👇👇👇


🚨 প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে। অর্থাৎ বিজ্ঞাপন বা অ্যাডের উপরে ক্লিক পড়তে পারে। এমন হলে ব্যাক আসুন এবং আবার ছবিতে ক্লিক করুন। এইভাবে ২-৩ বার চেষ্টা করুন। তাহলেই অ্যাপস পেয়ে যাবেন।🚨
অ্যাপটি ডাউনলোড হয়ে গেলে অটোমেটিক ইনস্টল হয়ে যাবে। তারপরে অবশ্যই একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। তার জন্য প্রথমে অ্যাপটি ওপেন করে নিন। একদম নিচে দেখতে পাবেন Continue With Google নামে একটি অপশন আছে। সেখানে ক্লিক করে মোবাইলে থাকা যে কোন একটি জিমেইলে ক্লিক করতে হবে। তাহলে অটোমেটিকভাবে একাউন্ট তৈরি হয়ে যাবে। এবং সফলভাবে মূল একাউন্টে প্রবেশ করে যাবেন।

কাজ করতে প্রথমে কি করা লাগবে?
এই প্রশ্নটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ অ্যাপসে কাজ করতে হলে অবশ্যই একটি ভিপিএন ডাউনলোড করতে হবে। আর যেই ভিপিএন সাধারণত এই অ্যাপসের ভিতর পেয়ে যাবেন। অ্যাপস এর ইন্টারপেজে কানেকশন করুন নামে একটি অপশন আছে। সেখানে ক্লিক করে, গেট নাও তে ক্লিক করে দিবেন। তাহলে অটোমেটিক ভাবে প্লেস্টোরে চলে যাবেন। এবং স্কাই ভিপিএন নামে একটি এপপ্স পেয়ে যাবেন। যেটা ডাউনলোড করে অবশ্যই কান্ট্রিতে ইউনাইটেড স্টেট কানেক্ট করতে হবে। কানেকশন সম্পূর্ণ হয়ে গেলে আবার টাকা ঘর অ্যাপসে ফেরত আসবেন। দেন এখানে অসংখ্য অসংখ্য কাজ আছে যেকোনো কাজ আপনি করতে পারবেন।

কি কি কাজ করতে পারবো? 
এই অ্যাপসে বিভিন্ন ধরনের কাজ আছে। তার মধ্যে উল্লেখযোগ্য হলো, বিজ্ঞাপন দেখে ইনকাম করা, অর্থাৎ এড দেখে ইনকাম করা। স্পিন করে ইনকাম করা। বিভিন্ন ধরনের কুইজ, যেমন বাংলা কুইজ, ইংরেজি কুইজ, এছাড়াও থাকতেছে ফলো করে ইনকাম করা, অংক করে ইনকাম করা ইত্যাদি বিভিন্ন রকমের কাজ।

একটি কাজ করতে কত সময় লাগে? 
একটি কাজ করতে সাধারণত ৪০ থেকে ৬০ সেকেন্ডের মত সময় লাগতে পারে। প্রতিটি আলাদা আলাদা কাজের জন্য নির্দিষ্ট আলাদা আলাদা টাইম আছে। যে টাইম পরে উক্ত কাজটি আবার করতে পারবেন। প্রতিটি কাজের বিনিময়ে ০.০৭ টাকা পেয়ে যাবেন। কাজ ভেদে টাকার পরিমান ভিন্ন হতে পারে।

প্রতিদিন কত সময় কাজ করতে হবে? 
এখানে কাজ করার নির্দিষ্ট কোন সময়সীমা নাই। অর্থাৎ যখন ইচ্ছা তখনই কাজ করতে পারবেন। সেটা হতে পারে ৫ মিনিট হতে পারে ১০ মিনিট হতে পারে ১৫ মিনিট হতে পারে ৬ ঘন্টা। সময়টা ডিপেন্ড করে একান্তই আপনার উপর। ইচ্ছা হলে কাজ করবেন না হলে নাই। 

মিনিমাম উত্তোলন কত টাকা?
মাত্র ২০ টাকা হলেই উত্তোলন করে নিতে পারবেন। তার জন্য অবশ্যই আপনাকে পরিশ্রম করতে হবে। একটা কথা মনে রাখবেন জীবনে পরিশ্রম ছাড়া কখনো সাফল্য আসে না। আপনি যদি মনোযোগ সহকারে বেশি সময় খরচ করতে পারেন , তাহলে আশা করি ভালো একটা ইনকাম করতে পারবেন। যা দিয়ে হয়তোবা আপনার হাত খরচটা চলে যাবে।

কি কি মাধ্যমে উত্তোলন করা যাবে?
এই অ্যাপসে উত্তোলন করা কয়েকটি সহজ মাধ্যম আছে। যেগুলোর সাথে আমরা সকলেই পরিচিত। তার মধ্যে উল্লেখযোগ্য হলো মোবাইল রিচার্জ, বিকাশ, নগদ । এক্ষেত্রে একটি কথা মনে রাখবেন মাত্র ২০ টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। কিন্তু বিকাশ বা নগদে উত্তোলন করতে হলে মিনিমাম ১০০ টাকা ইনকাম করতে হবে।

রেফারেল এর মাধ্যমে ইনকাম করা যাবে?

পৃথিবীতে প্রায় সকল অ্যাপস এবং সকল ওয়েবসাইট থেকে রেফারেলের মাধ্যমে ইনকাম করা যায়। অনুরূপভাবে আজকের এই অ্যাপ থেকেও রেফার করে ইনকাম করতে পারবেন। প্রতি রেফারে দুই থেকে তিন টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। এটি কথা মনে রাখবেন রেফারের ইনকাম আপ ডাউন হয়ে থাকে। অর্থাৎ কোন রেফারে তিন টাকা পাবেন কোন রেফারে ৫ টাকা পাবেন এবং কোন রেফারে চার টাকা পাবেন। এবং কাউকে রেফার করার সাথে সাথেই অটোমেটিক আপনার একাউন্টে  উক্ত টাকা যুক্ত হয়ে যাবেন। তাই নিজে কাজ করুন, এবং অন্যকে কাজ করাতে উৎসাহিত করুন।

এই অ্যাপ কতদিন থাকবে?
একটি বিষয় জানলে অত্যন্ত আনন্দিত হবেন যে, এটি ১০০% ফ্রি ইনকামের অ্যাপ। যে অ্যাপগুলো সাধারণত কখনো স্ক্যাম করে না। আশা করি অনেক লম্বা সময় ইনকাম করতে পারবেন। এটি একটি পুরনো অ্যাপ, ৫০,০০০ ডাউনলোড সাথে ৭ হাজার ৫ স্টার রিভিউ। আশা করি এটি প্লে স্টোরে লম্বা সময় থাকবে। 

বিশেষ দ্রষ্টব্য:
আজকের এই অ্যাপটি নিয়ে আমার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পাবলিশ করা আছে। যারা ভিডিওটি দেখিনি অবশ্যই ভিডিওটি দেখতে ভুলবেন না। কারণ ভিডিওটি সবকিছু হাতে-কলমে দেখানো হয়। ভিডিও দেখতে চাইলে নিচের প্লে নাও বাটনে ক্লিক করুন। আজকের লেখা-লেখি এখানেই শেষ করছি। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।