ফ্রিতে টাকা ইনকাম করার সহজ উপায় 2024। How to Earn Online Income on Mobile Without Investment


আসসালামু আলাইকুম চলে আসলাম আরও একটা নতুন আরনিং সাইটের ব্লগ নিয়ে। এবং আজকের ব্লগটা একটু অসাধারণ হতে যাচ্ছে। কারণ আজকে আমরা সম্পূর্ণ ফ্রি একটা আরনিং ওয়েবসাইট নিয়ে আলোচনা করতে যাচ্ছি। অনলাইন থেকে ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় সাইটগুলোর মধ্যে ফ্রি সাইটগুলো অন্যতম। কারণ এই সাইটগুলোতে কোন প্রকার টাকা-পয়সা ইনভেস্টমেন্ট করতে হয় না। একটা অ্যাকাউন্ট তৈরি করে ওয়েবসাইটের সম্পূর্ণ এক্সেস পাওয়া যায়।এত কথা না বলে চলুন ধাপে ধাপে জেনে নেই আজকে ওয়েবসাইটের বিস্তারিত। আজকে আমরা আলোচনা করব payrib.com ওয়েবসাইট নিয়ে।

payrib.com ওয়েবসাইট কি?
payrib.com ওয়েবসাইট হলো একটি ফ্রী ইনকাম ওয়েবসাইট। এবং এই সাইট এমন একটি সাইট যেখানে কোন প্রকার অভিজ্ঞতা ছাড়াই কাজ করা যায়। তার মানে এখানে সকল শ্রেণীর লোক কাজ করতে পারবে। সেটা হতে পারে একজন স্টুডেন্ট অথবা হতে পারে একজন গৃহিণী অথবা হতে পারে একজন কর্মকর্তা। একটা স্মার্ট ফোন থাকলেই যে কেউ এখানে কাজ করতে পারবেন। 
এবং এই সাইটে ইনকাম করা অত্যন্ত সহজ এবং খুব দ্রুত সময়ে অনেক টাকা ইনকাম করা যায়।

কিভাবে কাজ শুরু করব?
কাজ শুরু করতে হলে প্রথমে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। আর অ্যাকাউন্ট তৈরি করার জন্য নিচের ছবিতে ক্লিক করেন। 👇👇👇👇👇👇👇👇


🚨 প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে। অর্থাৎ বিজ্ঞাপন বা অ্যাডের উপরে ক্লিক পড়তে পারে। এমন হলে ব্যাক আসুন এবং আবার ছবিতে ক্লিক করুন। এইভাবে ২-৩ বার চেষ্টা করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন।🚨
এই লিঙ্কে ক্লিক করতে হবে। এখানে যাওয়ার পরে একটু নিচে গিয়ে Get Started এ ক্লিক করে দিবেন। এর পর একটি ফরম পেয়ে যাবেন এই ফর্মটি ফিলাপ করে নিতে হবে। এরপরে রেজিস্টার বাটনে ক্লিক করে দিবেন। ক্লিক করার সাথে সাথেই সফলভাবে একটি একাউন্ট হয়ে যাবে। এবং এরপর সরাসরি লগইন পেজে চলে যাবেন। এখানে প্রথম বক্সে ইমেইল এবং দ্বিতীয় বক্সে পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। তাহলেই সফলভাবে মূল অ্যাকাউন্টে প্রবেশ করে যাবেন

কি কি কাজ করতে পারবো?
এখানে বিভিন্ন ধরনের বিভিন্ন ক্যাটাগরি কাজ রয়েছে। যে কাজটি করতে ভালো লাগে আপনি স্বাচ্ছন্দবোধ করেন সেই কাজটি করতে পারবেন। প্রত্যেকটি কাজের জন্য রয়েছে আলাদা আলাদা পেমেন্ট। বড় কাজ করলে বেশি টাকা পাবেন এবং ছোট কাজগুলো করলে কম টাকা পাবেন। যত বেশি সময় খরচ করবেন তত বেশি ইনকাম হবে। এই সাইটে কাজের মধ্যে উল্লেখযোগ্য হলো, অ্যাড দেখা যেটি সবচেয়ে সহজ এবং খুব দ্রুত সময়ে অনেক বেশি টাকা ইনকাম করা যায়। এছাড়াও এই সাইটে বিভিন্ন সার্ভে কাজ আছে। যেগুলো করি প্রতিদিন ২০ থেকে ৫০ ডলার ইনকাম করতে পারবেন। এবং থাকছে বিভিন্ন চ্যালেঞ্জ। যেগুলো কর ভালো অংকের এমন ইনকাম করতে পারবেন।

প্রতিদিন কত সময় কাজ করতে হবে?
কাজ করার নির্দিষ্ট কোন সময় নাই। ইচ্ছামতো সময় ব্যবহার করে কাজ করতে পারবেন। মানে প্রতিদিন ১০ মিনিট ৩০ মিনিট বা ১ মিনিট কিংবা ৫ মিনিট সময় ব্যবহার করে কাজ করতে পারবেন। যত বেশি সময় খরচ করবেন তত বেশি ইনকাম হবে। এখানে কোন ধরনের বাধ্যবাধকতা নেই। যেখানে আপনি নিজেই নিজের বস। এ ধরনের কাজগুলোকে মূলত ফ্রিল্যান্সিং কাজও বলা হয়। এক কথায় বলতে পারেন এটা একটা ফ্রিল্যান্সিং কাজ। আপনার ইচ্ছা হল করলেন ইচ্ছা নাই করলেন না। কেউ আপনাকে চাকরি থেকে বরখাস্ত করবে না।

কতক্ষণ পরে কাজের পেমেন্ট পাব?
একটি বিষয় জানলেও অত্যন্ত আনন্দিত হবেন যে। এই সাইটে কাজ করার সাথে সাথেই পেমেন্ট পেয়ে যাবেন। অর্থাৎ মাত্র একটি কাজ শুরু করলেন কাজটি শেষ করলেন সাথে সাথে একাউন্টে উক্ত কাজের এমাউন্ট যুক্ত হয়ে যাবে। অন্যান্য মাইক্রো জব সাইটের মত পেমেন্টের জন্য অপেক্ষা করতে হবে না।

সর্বনিম্ন কত ডলার হলে উত্তোলন করতে পারবো?
মিনিমাম ১০০ ডলার হলে এই সাইট থেকে উত্তোলন করতে পারবেন। যদি মনোযোগ সহকারে কাজ করেন ১০০ ডলার ইনকাম করা কোন ব্যাপারই না। কারণ এখানে প্রতিটি কাজের হিউজ পরিমাণে এমাউন্ট তারা পেমেন্ট করে থাকে। একাউন্ট খুলে বসে থাকলে চলবে না। আপনাকে প্রতিনিয়ত কাজ করে যেতে হবে। তাহলে আশা করি একটা সময় মোটা অংকের টাকা উত্তোলন করতে পারবেন।

১ ডলার সমান কত টাকা ?
এক ডলার সমান ১২৩ টাকা। বর্তমানে বাংলাদেশের ডলার রেট ১১৫ থেকে ১১৫ টাকা। এবং ক্রিপটুকারেন্সি ডলার প্রায় ১২৬ টাকা। ডলারের বিভিন্ন সাইট ভেদে বিভিন্ন রকম রেট হয়ে থাকে। বিশেষ করে বাংলাদেশে এক এক সাইটে একেক রকম ডলার রেট। 

রেফার থেকে ইনকাম করা যায়?
এই সাইটে রেফার থেকে অনেক বড় এমাউন্ট ইনকাম করতে পারবেন। কারণ প্রত্যেকটির রেফারের জন্য এক ডলার করে দিয়ে থাকে। স্যার বাংলাদেশী মূল্য প্রায় ১২০ থেকে ১২৫ টাকা। তাহলে বুঝতে পারতেছেন কি পরিমাণে ইনকাম করা সম্ভব। এবং আরো একটি বিষয় জানলেও কিন্তু আনন্দিত হবেন যে, যেহেতু এটি একটি ফ্রি ওয়েবসাইট। তাই আপনার এলাকা বা ভাই ব্রাদার্স যারা আছে তারা সকলেই একাউন্ট তৈরি করবে। এ সুযোগই আপনার অনেক বড় এমন একটা ইনকাম হবে। এখন খুলে বসে থাকবেন না অন্য কেউ অবশ্য একাউন্ট তৈরি করতে উৎসাহিত করবেন। এবং সেখানে অবশ্যই আপনার রেফার লিংকটা ব্যবহার করবেন। এবং যে ব্যক্তি আপনার রেফারে জয়েন করবেন ,সেই ব্যক্তি অ্যাকাউন্ট খোলার সাথে সাথে ৭ ডলার বোনাস পেয়ে যাবে। স্যার বাংলাদেশী মূল্য প্রায় ৮০০ থেকে ৯০০ টাকা পর্যন্ত। এবং যে ব্যক্তিকে রেফার করবেন উনি যেই পরিমাণ উত্তোলন করবে, তার থেকে ১০% আপনার একাউন্টে এসে অটোমেটিক ভাবে জমা হবে। অর্থাৎ কোন ব্যক্তি যদি ১০০ ডলার উত্তোলন করে সেখান থেকে ১০ ডলার পেয়ে যাবেন। আশা করি রেফারের বিষয়টা ক্লিয়ার।

কি কি মাধ্যমে উত্তোলন করা যাবে?
এই সাইট থেকে উত্তোলন করার অনেকগুলো মাধ্যমে আছে। তার মধ্যে উল্লেখযোগ্য হলো, ব্যাংক ট্রান্সফার, ভেন্ম , ইউ এস ডিটি ডলার, ক্যাশ অ্যাপ, পিক্স ট্রান্সফার, পেপাল, এক্স বক্স, গুগল প্লে ইত্যাদি। বিশেষ করে যারা বাংলাদেশ থেকে কাজ করবেন, তারা অবশ্যই বাইনান্সে উত্তোলন করে নিবেন। কারণ বাইনান্সে ডলার নিলে সেই ডলার খুব সহজেই সেল করে বিকাশ বা নগদে ট্রান্সফার করা যায়। আর যারা ইন্ডিয়া থেকে কাজ করবেন, তাদের জন্য পেপাল হচ্ছে বেস্ট অপশন। এবং ইন্টারন্যাশনাল ই-পেপাল বেস্ট একটা অপশন। উত্তোলন করা টাকা সর্বোচ্চ ২৪ ঘন্টার মধ্যে পেয়ে যাবেন ইনশাআল্লাহ । এবং তা সপ্তাহে সাত দিনই করতে পারবেন।

অন্য কোন দেশ থেকে কাজ করা যাবে?
অবশ্যই এটি একটি ইন্টারন্যাশনাল ওয়েবসাইট। আপনি বিশ্বের যে কোন প্রান্ত থেকে এই সাইটে কাজ করতে পারবেন। সেটা হতে পারে ইন্ডিয়া, পাকিস্তান, সৌদি আরব, দুবাই, সিঙ্গাপুর, অস্ট্রেলিয়া, জাপান, নিউজিল্যান্ড আমেরিকা, কানাডা ইত্যাদি। এক কথায় পৃথিবীর সকল দেশ থেকে এই সাইটে কাজ করতে পারবেন।

কতদিন থাকবে এই সাইট?
এটা কোন ইনভেস্টমেন্ট না। আপনি নিজের পারিশ্রম দিয়ে এখান থেকে ইনকাম করবেন। এই ধরনের সাইট গুলো কখনো স্ক্যাম করে না। ইনশাআল্লাহ এটাও করবে না। এক কথায় বলতে পারেন সারা জীবন ইনকাম করতে পারবেন। ইনভেস্টমেন্ট সাইটে পা না দিয়ে এ সকল সাইটে কাজ করা সর্বোত্তম। তাই বেশি চিন্তা ভাবনা না করে আজকে থেকে এই সাইটে কাজে লেগে পড়ুন। সকলের জন্য থাকলো আমার পক্ষ থেকে অনেক অনেক শুভকামনা।

বিশেষ দ্রষ্টব্য: এই ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেলে ১ টি ভিডিও আছে। যদি কেউ ভিডিও না দেখে থাকেন তাহলে অবশ্যই ভিডিওটি দেখতে পারেন। কারণ সবাই জানেন ভিডিওতে সবকিছু সরাসরি হাতে কলমে দেখানো হয়। ভিডিও দেখতে চাইলে নিচের প্লে নাও বাটনে ক্লিক করুন। ধন্যবাদ সবাইকে। আজকের ব্লগ এখানেই শেষ করছি সবাই ভালো থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।