মোবাইল দিয়ে টাকা ইনকাম । Online Income on Mobile 2024 | Earn Money Using Your Smartphone


আসসালামু আলাইকুম, অনেকদিন পরে আরও একটি নতুন পোস্ট লিখতে বসেছি। আশা করি এই পোস্টটি পড়ে সকলে অনেক বেশি উপকৃত হবেন। কারণ আজকে যেই সেই ধরনের ওয়েবসাইট রিভিউ করতে চাচ্ছি না। আজকে এমন একটা ওয়েবসাইট রিভিউ করতে যাচ্ছি, যেখানে প্রতিদিন ৫০০ থেকে ১০,০০০ টাকা পর্যন্ত ইনকাম করা পসিবল। এবং এর জন্য অতিরিক্ত কোন পরিশ্রম করার প্রয়োজন নাই।এবং সেই সাথে আরও একটি বিষয় জানলে অত্যন্ত আনন্দিত হবেন যে, এই সাইটে একাউন্ট খোলার সাথে সাথেই সম্পূর্ণ ফিতে ১০০ টাকা বোনাস পেয়ে যাবেন। তো বেশি কথা বলব না এখন ধাপে ধাপে আজকে রয়েছে বিস্তারিত জেনে নেব। প্রথমেই জানতে চাই আজকে রয়েছে এটার নাম হচ্ছে: kingminer

kingminer ওয়েবসাইট কি?
এই ওয়েবসাইট হলো একটি ইনকাম রিলেটেড ওয়েবসাইট। যে সাইটের মাধ্যমে খুব সহজে অতিরিক্ত পারিশ্রমিক ছাড়া ইনকাম করা যায়। আমরা সবাই জানি অনলাইনে দুই ধরনের ওয়েবসাইট রয়েছে। যেখানে অতিরিক্ত পারিশ্রম করে ইনকাম করা যায় সেগুলো মূলত ফ্রি সাইটের আওতায় পড়ে। আবার যেগুলো অতিরিক্ত কোন পরিশ্রম ছাড়া, মানে খুব সহজে ইনকাম করা যায় এগুলো ইনভেস্টমেন্ট সাইটের আওতায় ফেলা হয়। তাহলে ইতিমধ্যে বুঝতে পেরেছেন আমরা কি ধরনের ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। আজকে আমরা একটা ইনভেস্টমেন্ট ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। kingminer হচ্ছে একটি ইনভেস্টমেন্ট ওয়েবসাইট।


কিভাবে কাজ শুরু করব?
কাজ শুরু করতে হলে প্রথমে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। আর অ্যাকাউন্ট তৈরি করার জন্য নিচের ছবিতে ক্লিক করেন। 👇👇👇👇👇👇👇👇


🚨 প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে। অর্থাৎ বিজ্ঞাপন বা অ্যাডের উপরে ক্লিক পড়তে পারে। এমন হলে ব্যাক আসুন এবং আবার ছবিতে ক্লিক করুন। এইভাবে ২-৩ বার চেষ্টা করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন।🚨
এই লিঙ্কে ক্লিক করতে হবে। এখানে যাওয়ার পর একটি ফরম পেয়ে যাবেন এই ফর্মটি ফিলাপ করে নিতে হবে। এরপরে রেজিস্টার বাটনে ক্লিক করে দিবেন। ক্লিক করার সাথে সাথেই সফলভাবে একটি একাউন্ট হয়ে যাবে। এবং এরপর সরাসরি লগইন পেজে চলে যাবেন। এখানে প্রথম বক্সে ফোন নাম্বার এবং দ্বিতীয় বক্সে পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। তাহলেই সফলভাবে মূল অ্যাকাউন্টে প্রবেশ করে যাবেনএবং অ্যাকাউন্ট তৈরি করার সময় অথবা লগইন করার সময়, অবশ্যই মোবাইল নাম্বার ০ বাদে লিখতে হবে। ১০ সংখ্যার মোবাইল নাম্বার লিখে দিবেন। আজকের এই সাইটে কাজ করতে হলে অবশ্যই ইনভেস্টমেন্ট করতে হবে। এখন জানবো ইনভেস্টমেন্ট প্লান কি?

মনে রাখবেন: লিংকে ক্লিক করার পরে যদি নিচের দেওয়া ছবির মত আসে, তবে বুঝে নিতে হবে ওয়েবসাইটটি স্কাম করেছে। মানে সাইটটা আর মার্কেটে নাই। মার্কেট থেকে বিদায় নিয়েছে। এই ধরনের কাজ শুধু ইনভেস্টমেন্ট সাইটের ক্ষেত্রে হয়ে থাকে। তখন লিংকে বারবার ক্লিক করলেও কিন্তু ওয়েবসাইট পাবেন না।



ইনভেস্টমেন্ট প্লান কি?
ইনভেস্টমেন্ট প্লান হলো ইনকামের বিভিন্ন স্তর। এই সাইটে অনেকগুলো ইনকামের স্তর রয়েছে। যত বেশি টাকা দিয়ে প্লান কিনবেন তত বেশি ইনকাম হবে। উদাহরণস্বরূপ আপনি ৭০০ টাকা দিয়ে একটি প্লান কিনলেন। যেখানে আপনার প্রতিদিন ইনকাম হবে ৮৭ টাকা। অনুরূপভাবে আপনি যদি ৫০,০০০ টাকা দিয়ে একটি প্ল্যান কিনেন। তাহলে আপনার প্রতিদিন ইনকাম হবে ৯০৯০ টাকা । সর্বনিম্ন ৭০০ টাকা হলে একটি প্লান কিনতে পারবেন। এবং একটা কথা অবশ্যই মনে রাখবেন। এই সাইটে প্লান কিনলে কোন প্রকার কাজ করতে হবে না। প্রতি এক ঘন্টা পরপর অটোমেটিক ভাবে উক্ত টাকা ব্যালেন্সে যুক্ত হবে। আশা করি বিষয়টা ক্লিয়ার।

প্লান কিনতে কি করতে হবে?
আপনি যদি একটি প্লান কিনতে চান তাহলে প্রথমে একাউন্টে টাকা ডিপোজিট করতে হবে। এই টাকা আপনি বিকাশ অথবা নাগদের মাধ্যমে ডিপোজিট করতে পারবেন।
 ডিপোজিট করা টাকা সাথে সাথেই অ্যাড হতে পারে অথবা ৫-১৫ মিনিট সময় লাগতে পারে।এরপরেও যদি ডিপোজিট এর ক্ষেত্রে কোন সমস্যা ফেস করেন। অবশ্যই তাদের কাস্টমার সাপোর্টের যোগাযোগ করতে ভুলবেন না।ডিপোজিট করা হয়ে গেলে যে প্লানটি পছন্দ বা ভালো লাগে সেই প্লানটি কিনে নিতে পারেন। 

সর্বনিম্ন কত টাকা ডিপোজিট করা যায়?

সর্বনিম্ন ৬০০ টাকা ডিপোজিট করতে পারবেন। কারণ যদি প্লান কিনতে চান সেক্ষেত্রে সর্বনিম্ন ৭০০ টাকা প্রয়োজন হবে। 
আর যেহেতু ওয়েবসাইটে একাউন্ট খোলার সাথে সাথে ১০০ টাকা ফ্রি পেয়ে যাবেন। তাই ১০০ টাকা প্লাস ৬০০ টাকা মোট ৭০০ টাকা হয়ে যাবে। তাই ৬০০ টাকার নিচে ডিপোজিট করে কোন প্রকার ফায়দা হবে না। অবশ্যই কথাটি স্মরণে রাখবেন।

কি কি ধরনের প্লান আছে?
এই সাইটে কয়েক ধরনের প্লান আছে বিস্তারিত ইনফরমেশন শেয়ার করতেছি।

VIP 1

700.00 টাকা

Daily Income: 87 Taka

Plan Validity: 60 day


VIP 2

1800.00 টাকা

Daily Income: 233Taka

Plan Validity: 60 day


VIP 3

4000.00 টাকা

Daily Income: 540 Taka

Plan Validity: 60 day


VIP 4

7000.00 টাকা

Daily Income: 985 Taka

Plan Validity: 60 day


VIP 5

10000.00 টাকা

Daily Income: 1470 Taka

Plan Validity: 60 day


VIP 6

25000.00 টাকা

Daily Income: 3846 Taka

Plan Validity: 60 day


VIP 7

50000.00 টাকা

Daily Income: 9090 Taka

Plan Validity: 60 day


VIP 8

75000.00 টাকা

Daily Income: 15000 Taka

Plan Validity: 60 day


একটা কথা অবশ্যই মনে রাখবেন।এই সাইটে প্লান কিনলে কোন প্রকার কাজ করতে হবে না। প্রতি এক ঘন্টা পরপর অটোমেটিক ভাবে উক্ত টাকা ব্যালেন্সে এসে যুক্ত হবে। 

উপরে উল্লেখিত যে কোন একটি প্ল্যান কিনে এই সাইটে থেকে ইনকাম করতে পারবেন। উপরে উল্লেখিত সকল প্লান এর মেয়াদ, ইনকাম এবং মূল্য লেখা আছে। আশা করি আমার কথাটি বুঝতে পেরেছেন।

মিনিমাম কত টাকা হলে উত্তোলন করা যাবে?
মাত্র ২০০ টাকা হলেই আজকের এই সাইট থেকে খুব সহজেই উত্তোলন করে নিতে পারবেন। এক্ষেত্রে একটা কথা অবশ্যই মনে রাখবেন, রেফার ইনকাম এবং অনান্য ফ্রী ইনকাম উত্তোলন করতে পারবেন না। তার জন্য আপনাকে অবশ্যই যে কোন একটি প্ল্যান কিনতে হবে। তাহলে সকল টাকা উত্তোলন করতে পারবেন। এবং ১ দিনে সর্বোচ্চ ১ বার টাকা উত্তোলন করতে পারবেন। 
এবং প্রতিদিন উত্তোলন করার নির্দিষ্ট একটি সময় আছে। প্রতিদিন সকাল ১০ থেকে সন্ধ্যা ৫ টা পর্যন্ত উত্তোলন করতে পারবেন।

কি কি মাধ্যমে উত্তোলন করা যাবে?
এই সাইট থেকে সরাসরি বাংলাদেশের মোবাইল ব্যাংকিং এ টাকা নিতে পারবেন। সেটা হতে পারে বিকাশ অথবা নগদ। 
উত্তোলনের টাকা আসতে ১০ মিনিট থেকে ২৪ ঘণ্টা পর্যন্ত সময় লাগতে পারে। সে পর্যন্ত সবাই ধৈর্য সহকারে অপেক্ষা করবেন।

রেফার করলে ইনকাম হবে?

এই সাইট থেকে রেফার করে কমিশন উপার্জন করতে পারবেন।
এই সাইট থেকে ডিপোজিট এর উপর তিন লেভেল পর্যন্ত কমিশন পেয়ে থাকবেন। প্রথম লেভেল থেকে ৩০% , ২য় লেভেল থেকে ৪%, ৩য় লেভেল থেকে ১% ।উদাহরণস্বরূপ সরাসরি কেউ যদি আপনার রেফারে ১০০০ টাকা ডিপোজিট করে, সেখান থেকে আপনি ৩০০ টাকা কমিশন পাবেন। তাই বেশি বেশি রেফার করুন বেশি বেশি ইনকাম করুন।

সমস্যা হলে করণীয় কি?
সমস্যা যেহেতু আছে সমাধান অবশ্যই আছে। ওয়েবসাইটে তাদের টেলিগ্রাম এবং হোয়াটসঅ্যাপ আছে।
 সেখানে চলে গেলে তাদের এডমিনের সাথে সরাসরি কথা বলতে পারবেন। কোন সমস্যা হলে অবশ্যই তাদের জানাতে ভুলবেন না। আশা করি খুব দ্রুত আপনার সমস্যা সমাধান করে দিবে।

একটা বিশেষ ওয়ার্নিং,
আপনারা সবাই জানেন অনলাইনে যতগুলো ইনভেস্টমেন্ট সাইট আছে। সবগুলো সাইটে কোন না কোন দিন মার্কেট থেকে স্ক্যাম করে। সেটা হতে পারে ১ বছর, হতে পারে ৬ মাস, হতে পারে ৩ মাস, হতে পারে ১, মাস হতে পারে ১৫ দিন, হতে পারে ৭ দিন, হতে পারে ৩ দিন, এমকি সেটা হতে পারে ১ দিন। কখন এই সাইটগুলো স্ক্রিম করবে সেটা বলা খুবই মুশকিল। তার মানে এই সাইট কতদিন থাকবে এই প্রশ্নের কোন সঠিক উত্তর নেই। এখানে যারা ইনভেস্ট করবেন অবশ্যই সম্পূর্ণ নিজ দায়িত্বে নিজের রিক্সে ইনভেস্ট করবেন। ইনভেস্ট করার আগে অবশ্যই ভালোভাবে যাচাই-বাছাই করে নিবেন। যদি আপনাদের কাছে ভালো মনে হয় তাহলে ইনভেস্ট করে কাজ করবেন। এই কথাগুলো বলার একমাত্র কারণ হলো, এই সাইটে ইনভেস্ট করে কেউ ক্ষতিগ্রস্ত হলে তার ক্ষতিপূরণ আমি দিব না। এবং কেউ লাভবান হলে তার লাভের অংশ আমি নিবো না। সো বুঝতেই পারতেছেন লাভ বা লস হলে আপনারই হলে।

বিশেষ দ্রষ্টব্য:
এই ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেলে ১ টি ভিডিও আছে। যারা ভিডিওটি দেখেন নাই অবশ্যই নিচের প্লে নাও বাটনে ক্লিক করে ভিডিওটি দেখে নেবেন। কারণ সবাই জানেন ভিডিওতে সব সময় হাতে কলমে সরাসরি শেখানো হয়। আজকের মতন এখানেই শেষ করছি আবারো হয়
তো কখনো নতুন কোন পোস্ট লিখতে বলবো। আল্লাহ হাফেজ।