ফ্রিতে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করুন। Online Income on Mobile 2024 | Earn Money Using Your Smartphone


আসসালামু আলাইকুম, অনেকদিন পরে আরও একটি নতুন পোস্ট লিখতে বসেছি। আশা করি এই পোস্টটি পড়ে সকলে অনেক বেশি উপকৃত হবেন। কারণ আজকে যেই সেই ধরনের ওয়েবসাইট রিভিউ করতে চাচ্ছি না। আজকে এমন একটা ওয়েবসাইট রিভিউ করতে যাচ্ছি, যেখানে প্রতিদিন সম্পূর্ণ ফ্রিতে ৫০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত ইনকাম করা পসিবল। এবং এর জন্য অতিরিক্ত কোন পরিশ্রম করার প্রয়োজন নাই। তো বেশি কথা বলব না এখন ধাপে ধাপে আজকে রয়েছে বিস্তারিত জেনে নেব। প্রথমেই জানতে চাই আজকে রয়েছে এটার নাম হচ্ছে: windfarm-bgd.

windfarm-bgd ওয়েবসাইট কি?
এই ওয়েবসাইট হলো একটি ইনকাম রিলেটেড ওয়েবসাইট। যে সাইটের মাধ্যমে খুব সহজে অতিরিক্ত পারিশ্রমিক ছাড়া ইনকাম করা যায়। আমরা সবাই জানি অনলাইনে দুই ধরনের ওয়েবসাইট রয়েছে। যেখানে অতিরিক্ত পারিশ্রম করে ইনকাম করা যায় সেগুলো মূলত ফ্রি সাইটের আওতায় পড়ে। আবার যেগুলো অতিরিক্ত কোন পরিশ্রম ছাড়া, মানে খুব সহজে ইনকাম করা যায় এগুলো ইনভেস্টমেন্ট সাইটের আওতায় ফেলা হয়। তাহলে ইতিমধ্যে বুঝতে পেরেছেন আমরা কি ধরনের ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। আজকে আমরা একটা ইনভেস্টমেন্ট ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। windfarm-bgd হচ্ছে একটি ইনভেস্টমেন্ট ওয়েবসাইট। 
কিন্তু সবচেয়ে খুশির খবর হলো, এই সাইটের সম্পূর্ণ ফ্রিতেও ইনকাম করা সুবর্ণ সুযোগ আছে। যেখান থেকে প্রতিদিন ৫০০ টাকা থেকে শুরু করে ৫০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। যারা ইনভেস্টমেন্ট করতে চান না তারা অবশ্যই এই ফ্রি ইনকাম গুলো লুফে নিবেন।

কিভাবে কাজ শুরু করব?
কাজ শুরু করতে হলে প্রথমে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। আর অ্যাকাউন্ট তৈরি করার জন্য নিচের ছবিতে ক্লিক করেন। 👇👇👇👇👇👇👇👇


🚨 প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে। অর্থাৎ বিজ্ঞাপন বা অ্যাডের উপরে ক্লিক পড়তে পারে। এমন হলে ব্যাক আসুন এবং আবার ছবিতে ক্লিক করুন। এইভাবে ২-৩ বার চেষ্টা করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন।🚨
এই লিঙ্কে ক্লিক করতে হবে। এখানে যাওয়ার পর একটি ফরম পেয়ে যাবেন এই ফর্মটি ফিলাপ করে নিতে হবে। এরপরে রেজিস্টার বাটনে ক্লিক করে দিবেন। ক্লিক করার সাথে সাথেই সফলভাবে একটি একাউন্ট হয়ে যাবে। এবং এরপর সরাসরি লগইন পেজে চলে যাবেন। এখানে প্রথম বক্সে ফোন নাম্বার এবং দ্বিতীয় বক্সে পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। তাহলেই সফলভাবে মূল অ্যাকাউন্টে প্রবেশ করে যাবেন

মনে রাখবেন: লিংকে ক্লিক করার পরে যদি নিচের দেওয়া ছবির মত আসে, তবে বুঝে নিতে হবে ওয়েবসাইটটি স্কাম করেছে। মানে সাইটটা আর মার্কেটে নাই। মার্কেট থেকে বিদায় নিয়েছে। এই ধরনের কাজ শুধু ইনভেস্টমেন্ট সাইটের ক্ষেত্রে হয়ে থাকে। তখন লিংকে বারবার ক্লিক করলেও কিন্তু ওয়েবসাইট পাবেন না।


ফ্রি ইনকাম কিভাবে হবে?
এই সাইটের সম্পূর্ণ ফ্রিতে ইনকাম করার তিনটি মাধ্যমে আছে। এক নাম্বার হচ্ছে হুইল ঘুরিয়ে ইনকাম। অর্থাৎ ওয়েবসাইটের হোম পেজে গেলে একটি চাকা দেখতে পাবেন। যে চাকাটি প্রতিদিন একবার করে সম্পূর্ণ ফ্রিতে ঘুরাতে পারবেন। যেখান থেকে প্রতিদিন ৫ টাকা থেকে শুরু করে ৫০০০ টাকা পর্যন্ত উইন হতে পারবেন। সেই সাথে আরও একটি জনপ্রিয় মাধ্যম হল, এই সাইটে হোম পেজে গেলে গিফট আইকন দেখতে পাবেন। যেখানে ক্লিক করে একটি গোপন কোড নাম্বার দিতে হবে। যে কোডটি দেওয়ার মাধ্যমে, ১০ টাকা থেকে শুরু করে ৫০০ টাকা পর্যন্ত পেতে পারেন। এছাড়াও আরো একটি মাধ্যম হলো, এই সাইডে নিজে ফ্রি অ্যাকাউন্ট করবেন, এবং অন্য কাউকে ফ্রি একাউন্ট করিয়ে দিলে সাথে সাথে ৮ টাকা বোনাস পেয়ে যাবেন। আশা করি ফ্রি ইনকামের মাধ্যমগুলো বুঝতে পেরেছেন। ফ্রি ইনকামের পাশাপাশি এই সাইটে ইনভেস্টমেন্ট করে ইনকাম করার সুযোগ আছে। চলুন আরো বিস্তারিত জেনে নিচ্ছি।

ইনভেস্টমেন্ট প্লান কি?
ইনভেস্টমেন্ট প্লান হলো ইনকামের বিভিন্ন স্তর। এই সাইটে অনেকগুলো ইনকামের স্তর রয়েছে। যত বেশি টাকা দিয়ে প্লান কিনবেন তত বেশি ইনকাম হবে। উদাহরণস্বরূপ আপনি ৭০০ টাকা দিয়ে একটি প্লান কিনলেন। যেখানে আপনার প্রতিদিন ইনকাম হবে ৩৮.৮৮ টাকা। অনুরূপভাবে আপনি যদি ৫০,০০০ টাকা দিয়ে একটি প্ল্যান কিনেন। তাহলে আপনার প্রতিদিন ইনকাম হবে ৪১৪৬ টাকা । সর্বনিম্ন ৭০০ টাকা হলে একটি প্লান কিনতে পারবেন। এবং একটা কথা অবশ্যই মনে রাখবেন। এই সাইটে প্লান কিনলে কোন প্রকার কাজ করতে হবে না। প্রতি এক ঘন্টা পরপর অটোমেটিক ভাবে উক্ত টাকা আর্নিং ব্যালেন্সে যুক্ত হবে। এবং যেই টাকাগুলো যেকোনো সময় রিসিভ বাটনে ক্লিক করে মেইন একাউন্টে নিতে পারবেন। এখানে চাইলে ৫ দিন ৭ দিন ১০ দিন পরেও রিসিভ বাটনে ক্লিক করতে পারবেন এতে কোন সমস্যা হবে না। অথবা আপনি চাইলে প্রতিদিন ১ বার ৫ বার ৭ বার ১০ বার যতবার খশি ক্লিক করে নিতে পারবেন। আশা করি বিষয়টা ক্লিয়ার।

প্লান কিনতে কি করতে হবে?
আপনি যদি একটি প্লান কিনতে চান তাহলে প্রথমে একাউন্টে টাকা ডিপোজিট করতে হবে। এই টাকা আপনি বিকাশ অথবা নাগদের মাধ্যমে ডিপোজিট করতে পারবেন।
 ডিপোজিট করা টাকা সাথে সাথেই অ্যাড হতে পারে অথাবা ৫-১০ মিনিট সময় লাগতে পারে। ডিপোজিট করা হয়ে গেলে যে প্লানটি পছন্দ বা ভালো লাগে সেই প্লানটি কিনে নিতে পারেন।

সর্বনিম্ন কত টাকা ডিপোজিট করা যায়?

সর্বনিম্ন ৭০০ টাকা ডিপোজিট করতে পারবেন। কারণ যদি প্লান কিনতে চান সেক্ষেত্রে সর্বনিম্ন ৭০০ টাকা প্রয়োজন হবে। তাই ৭০০ টাকার নিচে ডিপোজিট করে কোন প্রকার ফায়দা হবে না। অবশ্যই কথাটি স্মরণে রাখবেন।

কি কি ধরনের প্লান আছে?
এই সাইটে কয়েক ধরনের প্লান আছে বিস্তারিত ইনফরমেশন শেয়ার করতেছি।


VIP 1

700.00 টাকা

Daily Income: 38.88 Taka

Plan Validity: 360 day


VIP 2

2000.00 টাকা

Daily Income: 117 Taka

Plan Validity: 180 day


VIP 3

5000.00 টাকা

Daily Income: 312 Taka

Plan Validity: 180 day


VIP 4

10000.00 টাকা

Daily Income: 666 Taka

Plan Validity: 180 day


VIP 5

20000.00 টাকা

Daily Income: 1428 Taka

Plan Validity: 180 day


VIP 6

30000.00 টাকা

Daily Income: 2307 Taka

Plan Validity: 180 day


VIP 7

50000.00 টাকা

Daily Income: 4166 Taka

Plan Validity: 180 day


VIP 8

1,00000.00 টাকা

Daily Income: 9090 Taka

Plan Validity: 180 day


একটা কথা অবশ্যই মনে রাখবেন।এই সাইটে প্লান কিনলে কোন প্রকার কাজ করতে হবে না। প্রতি এক ঘন্টা পরপর অটোমেটিক ভাবে উক্ত টাকা আর্নিং ব্যালেন্সে যুক্ত হবে। এবং যেই টাকাগুলো যেকোনো সময় রিসিভ বাটনে ক্লিক করে মেইন একাউন্টে নিতে পারবেন। এখানে চাইলে ৫ দিন ৭ দিন ১০ দিন পরেও রিসিভ বাটনে ক্লিক করতে পারবেন এতে কোন সমস্যা হবে না। অথবা আপনি চাইলে প্রতিদিন ১ বার ৫ বার ৭ বার ১০ বার যতবার খশি ক্লিক করে নিতে পারবেন।

উপরে উল্লেখিত যে কোন একটি প্ল্যান কিনে এই সাইটে থেকে ইনকাম করতে পারবেন। উপরে উল্লেখিত সকল প্লান এর মেয়াদ, ইনকাম এবং মূল্য লেখা আছে। আশা করি আমার কথাটি বুঝতে পেরেছেন।

মিনিমাম কত টাকা হলে উত্তোলন করা যাবে?
মাত্র ২০০ টাকা হলেই আজকের এই সাইট থেকে খুব সহজেই উত্তোলন করে নিতে পারবেন। এক্ষেত্রে একটা কথা অবশ্যই মনে রাখবেন, রেফার ইনকাম এবং অনান্য ফ্রে ইনকাম উত্তোলন করতে পারবেন না। আপনাকে অবশ্যই যে কোন একটি প্ল্যান কিনতে হবে। তাহলে সকল টাকা উত্তোলন করতে পারবেন। এবং ১ দিনে সর্বোচ্চ ১ বার টাকা উত্তোলন করতে পারবেন। 
এবং প্রতিদিন উত্তোলন করার নির্দিষ্ট একটি সময় আছে। প্রতিদিন সকাল ১০ থেকে সন্ধ্যা ৫ টা পর্যন্ত উত্তোলন করতে পারবেন।

কি কি মাধ্যমে উত্তোলন করা যাবে?
এই সাইট থেকে সরাসরি বাংলাদেশের মোবাইল ব্যাংকিং এ টাকা নিতে পারবেন। সেটা হতে পারে বিকাশ অথবা নগদ। 
উত্তোলন করা টাকা আসতে ১০ মিনিট থেকে ২৪ ঘণ্টা পর্যন্ত সময় লাগতে পারে। সে পর্যন্ত সবাই ধৈর্য সহকারে অপেক্ষা করবেন।

রেফার করলে ইনকাম হবে?

এই সাইট থেকে রেফার করে কমিশন উপার্জন করতে পারবেন। 
প্রতিটি ফ্রি রেফার থেকে ৮ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। এর সর্বোচ্চ লিমিট ১০ জন পর্যন্ত। এরপরে ফ্রিতে রেফার করলে আর কোন ইনকাম পাবেন না। তবে হ্যাঁ যাকে রেফার করবেন সে যদি ডিপোজিট করে তাহলে তার ওপর অবশ্যই কমিশন থাকতেছে। এই সাইট থেকে ডিপোজিট এর উপর তিন লেভেল পর্যন্ত কমিশন পেয়ে থাকবেন। প্রথম লেভেল থেকে ২৩% , ২য় লেভেল থেকে ২০%, ৩য় লেভেল থেকে ২% ।উদাহরণস্বরূপ সরাসরি কেউ যদি আপনার রেফারে ১০০০ টাকা ডিপোজিট করে, সেখান থেকে আপনি ২৩০ টাকা পাবেন। তাই বেশি বেশি রেফার করুন বেশি বেশি ইনকাম করুন।

সমস্যা হলে করণীয় কি?
সমস্যা যেহেতু আছে সমাধান অবশ্যই আছে। ওয়েবসাইটে তাদের টেলিগ্রাম এবং হোয়াটসঅ্যাপ আছে।
 সেখানে চলে গেলে তাদের এডমিনের সাথে সরাসরি কথা বলতে পারবেন। কোন সমস্যা হলে অবশ্যই তাদের জানাতে ভুলবেন না। আশা করি খুব দ্রুত আপনার সমস্যা সমাধান করে দিবে।

একটা বিশেষ ওয়ার্নিং,
আপনারা সবাই জানেন অনলাইনে যতগুলো ইনভেস্টমেন্ট সাইট আছে। সবগুলো সাইটে কোন না কোন দিন মার্কেট থেকে স্ক্যাম করে। সেটা হতে পারে ১ বছর, হতে পারে ৬ মাস, হতে পারে ৩ মাস, হতে পারে ১, মাস হতে পারে ১৫ দিন, হতে পারে ৭ দিন, হতে পারে ৩ দিন, এমকি সেটা হতে পারে ১ দিন। কখন এই সাইটগুলো স্ক্রিম করবে সেটা বলা খুবই মুশকিল। তার মানে এই সাইট কতদিন থাকবে এই প্রশ্নের কোন সঠিক উত্তর নেই। এখানে যারা ইনভেস্ট করবেন অবশ্যই সম্পূর্ণ নিজ দায়িত্বে নিজের রিক্সে ইনভেস্ট করবেন। ইনভেস্ট করার আগে অবশ্যই ভালোভাবে যাচাই-বাছাই করে নিবেন। যদি আপনাদের কাছে ভালো মনে হয় তাহলে ইনভেস্ট করে কাজ করবেন। এই কথাগুলো বলার একমাত্র কারণ হলো, এই সাইটে ইনভেস্ট করে কেউ ক্ষতিগ্রস্ত হলে তার ক্ষতিপূরণ আমি দিব না। এবং কেউ লাভবান হলে তার লাভের অংশ আমি নিবো না। সো বুঝতেই পারতেছেন লাভ বা লস হলে আপনারই হলে।

বিশেষ দ্রষ্টব্য:
এই ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেলে ২টি ভিডিও আছে। যারা ভিডিওটি দেখেন নাই অবশ্যই নিচের প্লে নাও বাটনে ক্লিক করে ভিডিওটি দেখে নেবেন। কারণ সবাই জানেন ভিডিওতে সব সময় হাতে কলমে সরাসরি শেখানো হয়। আজকের মতন এখানেই শেষ করছি আবারো হয়
তো কখনো নতুন কোন পোস্ট লিখতে বলবো। আল্লাহ হাফেজ।