ফ্রিতে প্রতিদিন ৫৫০ টাকা ইনকাম করুন। Online Income Through Mobile Apps Without Investment 2024


আসসালামু আলাইকুম চলে আসলাম আরও একটা নতুন আরনিং ওয়েবসাইটের ব্লগ নিয়ে। এবং আজকের ব্লগটা একটু অসাধারণ হতে যাচ্ছে। কারণ আজকে আমরা সম্পূর্ণ ফ্রি একটা আরনিং ওয়েবসাইট নিয়ে আলোচনা করতে যাচ্ছি। অনলাইন থেকে ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় সাইটগুলোর মধ্যে ফ্রি সাইটগুলো অন্যতম। কারণ এই সাইটগুলোতে কোন প্রকার টাকা ইনভেস্টমেন্ট করতে হয় না। একটা অ্যাকাউন্ট তৈরি করে ওয়েবসাইটের সম্পূর্ণ এক্সেস পাওয়া যায়।এত কথা না বলে চলুন ধাপে ধাপে জেনে নেই আজকে ওয়েবসাইটের বিস্তারিত। আজকে আমরা আলোচনা করব www.tipsweb3.com ওয়েবসাইট নিয়ে।

tipsweb3.com ওয়েবসাইট কি?
এই সাইটটি হলো মূলত, টিপস কয়েন সাইট। যা ক্রিপ্ট কারেন্সির অন্তর্ভুক্ত। আমরা জানি ক্রিপ্ত কারেন্সিতে বিভিন্ন কয়েন আছে, যেমন, বিটকয়েন, লাইট কয়েন, ইথি রাম, ডগ কয়েন ইত্যাদি। ঠিক অনুরূপভাবে টিপস একটা কয়েন। এই কয়েন যে কেউ ইনকাম করতে পারবেন। এবং খুব অল্প সময় কাজ করতে হয়। একটা স্মার্ট ফোন থাকলেই এই সাইটে কাজ করতে পারবেন।

কিভাবে কাজ শুরু করব?
কাজ শুরু করতে হলে প্রথমে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। আর অ্যাকাউন্ট তৈরি করার জন্য নিচের ছবিতে ক্লিক করেন। 👇👇👇👇👇👇👇👇


🚨 প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে। অর্থাৎ বিজ্ঞাপন বা অ্যাডের উপরে ক্লিক পড়তে পারে। এমন হলে ব্যাক আসুন এবং আবার ছবিতে ক্লিক করুন। এইভাবে ২-৩ বার চেষ্টা করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন।🚨
এই লিংকে যাওয়ার পরে, সরাসরি ওয়েবসাইটের হোমপেজে চলে যাবেন। যেখানে ল্যাংগুয়েজ থাকবে সাধারণত চাইনা অথবা কোরিয়ান ভাষায়। যেগুলো কেউ বুঝতে পারবেন না। প্রথমত এই ল্যাঙ্গুয়েজটা পরিবর্তন করে নিতে হবে। তার জন্য একটু কর্নারে গেলে দেখতে পাবেন চেঞ্জ ল্যাংগুয়েজ অপশন আছে। সেখানে ক্লিক করে ইংলিশ ফাইন্ড আউট করে ইংলিশে সিলেক্ট করে দিবেন। তাহলে ওয়েবসাইটের ভাষা ইংরেজি হয়ে যাবে। এরপরে একটি একাউন্ট তৈরি করতে হবে। যার জন্য বাম সাইডের উপর কর্নারে, লগইন নামে একটি অপশন পেয়ে যাবেন। সেখানে ক্লিক করতে হবে। এরপর লগইন পেজে চলে যাবেন। যেহেতু একা অন্যায় সেজন্য অবশ্যই don't have account এই অপশন এর উপরে ক্লিক করতে হবে। তারপরে একটি ফরম পেয়ে যাবেন, যেই ফর্মটি অবশ্যই সঠিক তথ্য দিয়ে ফিলাপ করতে হবে। এখানে অবশ্যই প্রথম বক্সে রেফার ইমেইলটি লিখতে হবে। রেফার ইমেইলটি হল: gurzinitri@gufum.com
সবকিছুই সম্পূর্ণ হয়ে গেলে আপনাকে অবশ্যই আবারো লগইন করে নিতে হবে। তাহলেই ওয়েবসাইটের মূল এন্টারপেজে চলে যাবে।

কিভাবে কাজ করতে হবে?
এই সাইটের নানা রকমের কাজ নাই। শুধুমাত্র একটি কাজ করে প্রতিদিন ৫ ডলার ইনকাম করতে পারবেন। আপনারা ইতিমধ্যে জানেন ৫ ডলার সমান বাংলাদেশি টাকা ৫৫০ টাকার উপরে। যে কাজটি করার জন্য প্রতিদিন মাত্র দুই থেকে তিন মিনিট সময় দিতে হবে। জাস্ট ওয়েবসাইটে প্রবেশ করবেন, এবং একটি পিকচার আপলোড করে তা পোস্ট করে দিবেন। তাহলে কিন্তু সাথে সাথে এক টিপস ইনকাম হয়ে যাবে। এক্ষেত্রে একটা বিষয় মনে রাখবেন। অবশ্যই ভালো মানের হাই কোয়ালিটি পিকচার আপলোড করবেন। তাহলে প্রতি সপ্তাহে ৩০ ডলার ইনকাম করার সুযোগ পেয়ে থাকবেন। যেটি সাধারণত হাই কোয়ালিটি পিকচারের উপর ডিপেন্ড করে। যে সবচেয়ে বেশি হাই কোয়ালিটি পিকচার আপলোড করতে পারবে, সেই পাবে প্রতি সপ্তাহে ৩০ ডলার বোনাস।

একটি কয়েন সমান কত ডলার বা কত টাকা?
একটি বিষয় জানলে অত্যন্ত আনন্দিত হবেন যে, এই সাইটের এক কয়েন সমান পাঁচ ডলার বলা হচ্ছে। যা বাংলা টাকায় প্রায় ৫৯০ টাকা। এইভাবে যদি আপনি ১০০ কয়েন উপার্জন করতে পারেন, তাহলে পাঁচ ডলার হলে ১০০= ৬০,০০০ টাকা। আশা করি কয়েনের হিসাবটা ক্লিয়ার।

সর্বনিম্ন কত ডলার হলে উত্তোলন করতে পারবো?
দুঃখিত এই সাইটে এখনো উত্তোলন অপশন চালু হয় নাই। কারণ এই কয়েকটি মার্কেটে এখনো লঞ্চ করা নাই। তারা বলতেছে খুব দ্রুত মার্কেটের লঞ্চ করবে। সে পর্যন্ত অবশ্যই আপনাকে ধৈর্য ধরে প্রতিদিন একটি করে কয়েন কালেক্ট করতে হবে। আশা করি ইনশাআল্লাহ ভবিষ্যতে এর থেকে ভাল একটা এমাউন্ট উত্তোলন করতে পারবেন। এই সময়টা হতে পারে আনুমানিক ৫ থেকে ৭ মাস পর্যন্ত।

১ ডলার সমান কত টাকা ?
এক ডলার সমান ১২০-১২৫ টাকা। বর্তমানে বাংলাদেশের ডলার রেট ১১৫ থেকে ১১৮ টাকা।
যেহেতু এই কয়েন গুলো ক্রিপ্ত কারেন্সি। অর্থাৎ ক্রিপ্ট টু কারেন্সি ডলারের মূল্য কিন্তু সাধারণ ডলার চেয়ে সব সময় একটু বেশি থাকে। যে ডলারকে মূলত আমরা ইউএসডিটি ডলার বলে জানি। আর বাংলাদেশী সাধারণত যে ডলার লেনদেন হয় সেটি হচ্ছে আমেরিকান ডলার। আর ইউ এইচডি ডলার হচ্ছে ক্রিপ টু কারেন্সি ডলার।

রেফার থেকে ইনকাম করা যায়?
একটি বিষয়ে জানলে অত্যন্ত আনন্দিত হবেন যে, সম্পূর্ণ ফ্রিতে একটি রেফার করে বারো টাকা পেয়ে যাবেন। এইভাবে যদি ১০০০ রেফার করতে পারেন তাহলে আপনার ইনকাম হবে ১২ হাজার টাকা। আর এই টাকাগুলো শুধুমাত্র ডলার ভিত্তিতে পেয়ে থাকবেন। অর্থাৎ এক রেফার সমান ০.১০$ ,১০০ রেফার সমান ১০$ এবং ১ হাজার রেফার সমান ১০০$. যেহেতু এটি একটি ১০০% ফ্রী ওয়েবসাইট। তাই নিজে অ্যাকাউন্ট করুন এবং অন্যকে একাউন্ট করতে সাহায্য করুন। এতে নিজেও লাভবান হবেন এবং অন্যকে লাভবান করার সুযোগ করে দিবেন।

অন্য কোন দেশ থেকে কাজ করা যাবে?
অবশ্যই এটি একটি ইন্টারন্যাশনাল ওয়েবসাইট। আপনি বিশ্বের যে কোন প্রান্ত থেকে এই সাইটে কাজ করতে পারবেন। সেটা হতে পারে ইন্ডিয়া, পাকিস্তান, সৌদি আরব, দুবাই, সিঙ্গাপুর, অস্ট্রেলিয়া, জাপান, নিউজিল্যান্ড আমেরিকা, কানাডা ইত্যাদি। এক কথায় পৃথিবীর সকল দেশ থেকে এই সাইটে কাজ করতে পারবেন।

কতদিন থাকবে এই সাইট?
এটা কোন ইনভেস্টমেন্ট না। এই ধরনের সাইট গুলো কখনো স্ক্যাম করে না। ইনশাআল্লাহ এটাও করবে না। এক কথায় বলতে পারেন সারা জীবন ইনকাম করতে পারবেন। ইনভেস্টমেন্ট সাইটে পা না দিয়ে এ সকল ফ্রী সাইটে কাজ করা সর্বোত্তম। তাই বেশি চিন্তা ভাবনা না করে আজকে থেকে এই সাইটে কাজে লেগে পড়ুন। সকলের জন্য থাকলো আমার পক্ষ থেকে অনেক অনেক শুভকামনা।

বিশেষ দ্রষ্টব্য: এই ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেলে ১ টি ভিডিও আছে। যদি কেউ ভিডিও না দেখে থাকেন তাহলে অবশ্যই ভিডিওটি দেখতে পারেন। কারণ সবাই জানেন ভিডিওতে সবকিছু সরাসরি হাতে কলমে দেখানো হয়। ভিডিও দেখতে চাইলে নিচের প্লে নাও বাটনে ক্লিক করুন। ধন্যবাদ সবাইকে। আজকের ব্লগ এখানেই শেষ করছি সবাই ভালো থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।