প্রতিদিন ৩৫০ টাকা ইনকাম করুন। Online Income on Mobile 2024 | Earn Money Anytime, Anywhere

আসসালামু আলাইকুম আরো নতুন একটি ব্লগ লিখতে বসলাম। আজকের ব্লগটা একটু অন্যরকম হতে যাচ্ছে। আশা করি সবাই মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন। আজকে আমরা আলোচনা করব একটি অটোমেটিক ইনকাম ওয়েবসাইট নিয়ে। মানে এখানে একাউন্ট করার পর কোন কাজ করতে হবে না। আপনার হয়ে আপনার কাজটি করে দেবে একটা রোবট। অতিরিক্ত কথা না বলে ধাপে ধাপে প্রসেসটা ভালো করে বুঝিয়ে দিচ্ছি। আজকের আলোচনা টপিক হচ্ছে tronsban ওয়েবসাইট।

tronsban ওয়েবসাইট কি?
tronsban ওয়েবসাইট হলো একটি ইনকাম রিলেটেড ওয়েবসাইট। যে সাইটের মাধ্যমে খুব সহজে অতিরিক্ত পারিশ্রমিক ছাড়া ইনকাম করা যায়। আমরা সবাই জানি অনলাইনে দুই ধরনের ওয়েবসাইট রয়েছে। যেখানে অতিরিক্ত পারিশ্রম করে ইনকাম করা যায় সেগুলো মূলত ফ্রি সাইটের আওতায় পড়ে। আবার যেগুলো অতিরিক্ত কোন পরিশ্রম ছাড়া, মানে খুব সহজে ইনকাম করা যায় এগুলো ইনভেস্টমেন্ট সাইটের আওতায় ফেলা হয়। তাহলে ইতিমধ্যে বুঝতে পেরেছেন আমরা কি ধরনের ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। আজকে আমরা একটা ইনভেস্টমেন্ট ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। tronsbanহচ্ছে একটি ইনভেস্টমেন্ট ওয়েবসাইট। তবে আরও একটা বিষয় জানলে অত্যন্ত আনন্দিত হবেন যে। আজকের ওয়েবসাইটে আপনি যদি চান কোন ইনভেস্টমেন্ট করবেন না, তাও এই সাইডে প্রতিদিন ইনকাম করতে পারবেন। অর্থাৎ এই সাইটের সম্পূর্ণ ফ্রিতে প্রতিদিন ইনকাম করার সুযোগ আছে।

কিভাবে কাজ শুরু করব?
কাজ শুরু করতে হলে প্রথমে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। আর অ্যাকাউন্ট তৈরি করার জন্য নিচের ছবিতে ক্লিক করেন। 👇👇👇👇👇👇👇👇


( বিশেষ এলার্ট: প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে। এমন হলে ব্যাক আসুন এবং আবার ক্লিক করুন। এইভাবে ২-৩ বার ট্রাই করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন। ) এই লিংকে যাওয়ার পর একটি ফরম পেয়ে যাবেন। ফরমটি অবশ্যই সঠিক তথ্য দিয়ে ফিলাপ করতে হবে।  এই লিঙ্কে ক্লিক করতে হবে। আচ্ছা এখানে যাওয়ার পর একটি ফরম পেয়ে যাবেন এই ফর্মটি ফিলাপ করে নিতে হবে। এবং অ্যাকাউন্টটা সফলভাবে সাকসেসফুল হয়ে গেলে আপনাকে লগইন করে নিতে হবে। এই সাইটে একাউন্ট খোলার সাথে সাথে ০.৬০ ডলার সম্পূর্ণ ফ্রিতে বোনাস পেয়ে যাবেন। যার বাংলাদেশি মূল্য প্রায় ৭০ টাকা। আপনি চাইলে এই টাকা উত্তোলন করে নিতে পারবেন।

মনে রাখবেন: লিংকে ক্লিক করার পরে যদি নিচের দেওয়া ছবির মত আসে, তবে বুঝে নিতে হবে ওয়েবসাইটটি স্কাম করেছে। মানে সাইটটা আর মার্কেটে নাই। মার্কেট থেকে বিদায় নিয়েছে। এই ধরনের কাজ শুধু ইনভেস্টমেন্ট সাইটের ক্ষেত্রে হয়ে থাকে। তখন লিংকে বারবার ক্লিক করলেও কিন্তু ওয়েবসাইট পাবেন না।


ফ্রি ইনকাম কিভাবে করতে পারব?
ফ্রি ইনকাম করার দুইটি সিস্টেম আছে। একটি হলো প্রতিদিন ওয়েবসাইটের লগইন করবেন, তার বিনিময়ে আপনি প্রতিদিন ১৩টাকা,২৫ টাকা, ৯০ টাকা, ১৪০ টাকা, ৩৫০ টাকা, ৬০০ টাকা বোনাস পেয়ে যাবেন। এবং অন্যটি হলো রেফার করা। এখানে ফ্রি ইনকামের সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হচ্ছে রেফার করা। আপনার অ্যাকাউন্ট থেকে অন্য কোন ব্যক্তিকে রেফার করলে তার বিনিময়ে একটা কমিশন পেয়ে যাবেন। একটা কথা মনে রাখবেন যাকে রেফার করবেন তাকে অবশ্যই ডিপোজিট করতে হবে তাহলে রেফার কমিশন পাবেন। না হলে পাবেন না।

ইনভেস্টমেন্ট প্লান কি?
ইনভেস্টমেন্ট প্লান হলো ইনকামের বিভিন্ন স্তর। এই সাইটে অনেকগুলো ইনকামের স্তর রয়েছে। যত বেশি টাকা দিয়ে প্লান কিনবেন তত বেশি ইনকাম হবে। উদাহরণস্বরূপ আপনি ১০০ ডলার দিয়ে একটি প্লান কিনলেন। যেখানে আপনার প্রতিদিন ইনকাম হবে ৬ ডলার। অনুরূপভাবে আপনি যদি ১০০০ ডলার দিয়ে একটি প্ল্যান কিনেন। তাহলে আপনার দৈনিক ইনকাম হবে ৫৬ ডলার। এবং একটি বিষয় জানলে অত্যন্ত আনন্দিত হবেন যে, এই সাইটে মূলধনসহ উত্তোলন করা যায়। অর্থাৎ যে প্লানের মেয়াদ যতদিন, ততদিন পরে মূলধন এবং লাভের টাকাসহ উত্তোলন করে নিতে পারবেন। এক্ষেত্রে একটি কথা অবশ্যই মনে রাখবেন, যে প্লানের মেয়াদ যতদিন, ততদিন পর্যন্ত লভ্যাংশ এবং মূলধন লক হয়ে থাকবে। সময় শেষ হয়ে গেলে লোক সেরে যাবে।এবং সর্বনিম্ন ৫ ডলার হলে একটি প্লান কিনতে পারবেন। আপনি অ্যাকাউন্ট খুলে এই সাইটে প্লান কিনে নিলে আপনাকে অন্য কোন কাজ করতে হবে না। রোবট আপনার হয়ে কাজ করে দিবে প্রতিদিন।

প্লান কিনতে কি করতে হবে?
আপনি যদি একটি প্লান কিনতে চান তাহলে প্রথমে একাউন্টে ডলার ডিপোজিট করতে হবে। এই ডলার আপনি চাইলে ট্রাস্ট ওয়ালেট অথবা বাইনান্সের, বিকাশ অথবা নগদের মাধ্যমে ডিপোজিট করতে পারবেন। ডিপোজিট করা হয়ে গেলে যে প্লানটি পছন্দ বা ভালো লাগে সেই প্লানটি কিনতে পারেন।
 
সর্বনিম্ন কত ডলার ডিপোজিট করা যায়?

সর্বনিম্ন ৫ ডলার হলে ট্রাস্ট ওয়ালেট, বাইনান্সের, বিকাশ অথবা নগদের থেকে ডিপোজিট করতে পারবেন। কারণ যদি প্লান কিনতে চান সেক্ষেত্রে সর্বনিম্ন ৬২৫ টাকা প্রয়োজন হবে।

কি কি ধরনের প্লান আছে?
এই সাইটে কয়েক ধরনের প্লান আছে বিস্তারিত ইনফরমেশন শেয়ার করতেছি।

Rice planting base

6.00%

Interest rate

1 day

Cycle

$5.00

Initial amount

Scale:$50000.00
51.48%

Tomato planting base

7.30%

Interest rate

3 days

Cycle

$5.00

Initial amount

Scale:$800000.00
32.84%

Cabbage planting base

7.50%

Interest rate

3 days

Cycle

$10.00

Initial amount

Scale:$500000.00
53.65%

Peanut planting base

9.50%

Interest rate

7 days

Cycle

$30.00

Initial amount

Scale:$1200000.00
53.69%

Kiwi fruit planting base

11.20%

Interest rate

15 days

Cycle

$80.00

Initial amount

Scale:$2000000.00
53.67%

Mango planting base

12.60%

Interest rate

15 days

Cycle

$100.00

Initial amount

Scale:$2500000.00
53.67%

Strawberry planting base

13.50%

Interest rate

15 days

Cycle

$200.00

Initial amount

Scale:$30000000.00
32.83%

High-quality rice research and development center

17.00%

Interest rate

30 days

Cycle

$500.00

Initial amount

Scale:$5000000.00
43.67%

High-quality corn research and development base

17.80%

Interest rate

30 days

Cycle

$1000.00

Initial amount

Scale:$5500000.00
33.67%

High-quality sorghum R&D base

19.60%

Interest rate

30 days

Cycle

$2000.00

Initial amount

Scale:$6000000.00
32.83%

Watermelon planting base

14.60%

Interest rate

15 days

Cycle

$1000.00

Initial amount

Scale:$1500000.00
32.84%
উপরে উল্লেখিত যেকোন একটি প্ল্যান কিনে এই সাইটে কাজ করতে পারবেন।একটি বিষয় জানলে অত্যন্ত আনন্দিত হবেন যে, এই সাইটে মূলধনসহ উত্তোলন করা যায়। অর্থাৎ যে প্লানের মেয়াদ যতদিন, ততদিন পরে মূলধন এবং লাভের টাকাসহ উত্তোলন করে নিতে পারবেন। এক্ষেত্রে একটি কথা অবশ্যই মনে রাখবেন, যে প্লানের মেয়াদ যতদিন, ততদিন পর্যন্ত লভ্যাংশ এবং মূলধন লক হয়ে থাকবে। সময় শেষ হয়ে গেলে লোক সেরে যাবে। 
উদাহরণস্বরূপ, প্রথম প্ল্যান এর মেয়াদ একদিন, এখানে সর্বনিম্ন ৫ ডলার থেকে কাজ শুরু করতে পারবেন। এবং যেখানে এক দিনে ৬% কমিশন দিবে। অর্থাৎ এই প্লান্টি যদি ১০০ ডলার দিয়ে এক্টিভেট করেন, তাহলে একদিন পরে ১০৬ ডলার একাউন্টে চলে আসবে। এবং প্লান কিনা অবস্থায় একাউন্টে ১০৬ ডলার দেখতে পাবেন। কিন্তু সেই ডলারগুলো ২৪ ঘন্টার জন্য লক হয়ে থাকবে। যখন ২৪ ঘন্টা শেষ হয়ে যাবে তখন ১০৬ ডলার সবগুলো উত্তোলন করে নিতে পারবেন। ঠিক এইভাবে সবগুলো প্লানের নিয়মে একই। তারপরও বোঝানোর স্বার্থে আরো লিখিতেছি, ধরেন ৭ দিনের একটি প্লান ক্রয় করলেন, প্রতিদিনের প্রফিট প্রতিদিন একাউন্টে এসে যুক্ত হবে। এবং প্রতিদিন তা তুলে নিতে পারবেন। আবার যখন সাত দিন সম্পূর্ণ হয়ে যাবে তখন মূলধন উত্তোলন করতে পারবেন। আশা করি এখন বিষয়টি পুরোপুরি ক্লিয়ার। অর্থাৎ প্রতিদিন ইনকাম প্রতিদিন যুক্ত হবে, এবং প্রতিদিন তুলে নিতে পারবেন। নির্দিষ্ট সময় পরে মূলধন উত্তোলন করতে পারবেন।

মিনিমাম কত ডলার হলে উত্তোলন করা যাবে?

সর্বনিম্ন ১ ডলার হলে এই সাইট থেকে উত্তোলন করতে পারবেন। দিনরাত চব্বিশ ঘন্টা উত্তোলন করার মতো সুযোগ আছে। সেটা অবশ্যই সপ্তাহে সাত দিনই রানিং থাকে।

কি কি মাধ্যমে উত্তোলন করা যাবে?
এই সাইট থেকে সরাসরি বাংলাদেশের মোবাইল ব্যাংকিং এ টাকা নিতে পারবেন। সেটা হতে পারে বিকাশ অথবা নগদ। আর যারা দেশের বাইরে আসেন তারা ট্রাস্ট ওয়ালেট, বাইনান্সের, মাধ্যমে উত্তোলন করতে পারবেন।এবং টাকা আসতে ১-৫ মিনিট থেকে ২৪ ঘণ্টা পর্যন্ত সময় লাগতে পারে। 

রেফার করলে ইনকাম হবে?
যেহেতু এটা একটি ইনভেস্টমেন্ট ওয়েবসাইট, তাই রেফার থেকে ইউজ পরিমানে ইনকাম করা সম্ভব। প্রতি রেফার থেকে ১৫% পর্যন্ত কমিশন পাবেন। উদাহরণস্বরূপ কেউ যদি আপনার রেফার ব্যবহার করে, ১০০০ টাকা ডিপোজিট করে তার থেকে ১৫০ টাকা কমিশন পেয়ে যাবেন। এইরকম ভাবে যত বেশি রেফার করতে পারবেন তত বেশি ইনকাম হবে। ফ্রি রেফার করে কমিশন উপার্জনের কোন সুযোগ নাই। তাই বেশি বেশি রেফার করুন বেশি বেশি ইনকাম করুন।

সমস্যা হলে করণীয় কি?
সমস্যা যেহেতু আছে সমাধান অবশ্যই আছে। তাদের ওয়েবসাইটে হোম পেজে যোগাযোগের সকল লিঙ্ক পেয়ে যাবেন,সেখান থেকে সরাসরি তাদের কাস্টমার কেয়ারে কথা বলতে পারবেন। এবং এই সাপোর্ট ২৪ ঘন্টা পাবেন।
কোন সমস্যা হলে অবশ্যই তাদের জানাতে ভুলবেন না। আশা করি খুব দ্রুত আপনার সমস্যা সমাধান করে দিবে।

একটা বিশেষ ওয়ার্নিং,
আপনারা সবাই জানেন অনলাইনে যতগুলো ইনভেস্টমেন্ট সাইট আছে। সবগুলো সাইটে কোন না কোন দিন মার্কেট থেকে স্ক্যাম করে। সেটা হতে পারে ১ বছর, হতে পারে ৬ মাস, হতে পারে ৩ মাস, হতে পারে ১, মাস হতে পারে ১৫ দিন, হতে পারে ৭ দিন, হতে পারে ৩ দিন, এমকি সেটা হতে পারে ১ দিন। কখন এই সাইটগুলো স্ক্রিম করবে সেটা বলা খুবই মুশকিল। তার মানে এই সাইট কতদিন থাকবে এই প্রশ্নের কোন সঠিক উত্তর নেই। এখানে যারা ইনভেস্ট করবেন অবশ্যই সম্পূর্ণ নিজ দায়িত্বে নিজের রিক্সে ইনভেস্ট করবেন। ইনভেস্ট করার আগে অবশ্যই ভালোভাবে যাচাই-বাছাই করে নিবেন। যদি আপনাদের কাছে ভালো মনে হয় তাহলে ইনভেস্ট করে কাজ করবেন। এই কথাগুলো বলার একমাত্র কারণ হলো, এই সাইটে ইনভেস্ট করে কেউ ক্ষতিগ্রস্ত হলে তার ক্ষতিপূরণ আমি দিব না। এবং কেউ লাভবান হলে তার লাভের অংশ আমি নিবো না। সো বুঝতেই পারতেছেন লাভ বা লস হলে আপনারই হলে।



বিশেষ দ্রষ্টব্য: এই ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আছে। যারা ভিডিওটি দেখেন নাই অবশ্যই নিচের প্লে নাও বাটনে ক্লিক করে ভিডিওটি দেখে নেবেন। কারণ সবাই জানেন ভিডিওতে সব সময় হাতে কলমে সরাসরি শেখানো হয়। আজকের মতন এখানেই শেষ করছি আবারো হয়তো কখনো নতুন কোন পোস্ট লিখতে বলবো। আল্লাহ হাফেজ।