এড দেখে টাকা ইনকাম। Earn Online Income by Watching Ads in 2024 | Easy Way to Make Money


আসসালামু আলাইকুম চলে আসলাম আরো একটা অসাধারণ নতুন ব্লগ নিয়ে। আজকের ব্লগে অসাধারণ একটা দেশী ওয়েবসাইট নিয়ে আলোচনা করতে যাচ্ছি। আশা করি সবাই মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন। আজকে আমরা আলোচনা করব একটি এড ইনকাম ওয়েবসাইট নিয়ে। মানে এখানে একাউন্ট করার পর প্রতিদিন এড দেখতে হবে। অতিরিক্ত কোন কথা না বলে, শুরু করতেছি আজকের মূল আলোচনা। আজকের আলোচিত ওয়েবসাইটের নাম হচ্ছে clickearnuk24 ওয়েবসাইট।

clickearnuk24 ওয়েবসাইট কি?
এই ওয়েবসাইট হলো একটি ইনকাম রিলেটেড ওয়েবসাইট। যে সাইটের মাধ্যমে খুব সহজে অতিরিক্ত পারিশ্রমিক ছাড়া ইনকাম করা যায়। আমরা সবাই জানি অনলাইনে দুই ধরনের ওয়েবসাইট রয়েছে। যেখানে অতিরিক্ত পারিশ্রম করে ইনকাম করা যায় সেগুলো মূলত ফ্রি সাইটের আওতায় পড়ে। আবার যেগুলো অতিরিক্ত কোন পরিশ্রম ছাড়া, মানে খুব সহজে ইনকাম করা যায় এগুলো ইনভেস্টমেন্ট সাইটের আওতায় ফেলা হয়। তাহলে ইতিমধ্যে বুঝতে পেরেছেন আমরা কি ধরনের ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। আজকে আমরা একটা ইনভেস্টমেন্ট ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। clickearnuk24 হচ্ছে একটি ইনভেস্টমেন্ট ওয়েবসাইট। অর্থাৎ এই সাইটের সম্পূর্ণ ফ্রিতে প্রতিদিন ইনকাম করার সুযোগ নাই।

কিভাবে কাজ শুরু করব?
কাজ শুরু করতে হলে প্রথমে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। আর অ্যাকাউন্ট তৈরি করার জন্য নিচের ছবিতে ক্লিক করেন। 👇👇👇👇👇👇👇👇


( বিশেষ এলার্ট: প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে। এমন হলে ব্যাক আসুন এবং আবার ক্লিক করুন। এইভাবে ২-৩ বার ট্রাই করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন। ) এই লিঙ্কে ক্লিক করতে হবে। এখানে যাওয়ার পর একটি ফরম পেয়ে যাবেন এই ফর্মটি ফিলাপ করে নিতে হবে। এবং ফরম ফিলাপ করা কমপ্লিট হয়ে গেলে অটোমেটিক একাউন্টের লগইন হয়ে যাবে। আর সাথে সাথে পেয়ে যাবেন ২০ টাকা বোনাস। এই সাইটে ইনকাম করতে হলে আপনাকে যে কোন একটা ইনভেস্টমেন্ট প্লান একটিভ করতে হবে।

মনে রাখবেন: লিংকে ক্লিক করার পরে যদি নিচের দেওয়া ছবির মত আসে, তবে বুঝে নিতে হবে ওয়েবসাইটটি স্কাম করেছে। মানে সাইটটা আর মার্কেটে নাই। মার্কেট থেকে বিদায় নিয়েছে। এই ধরনের কাজ শুধু ইনভেস্টমেন্ট সাইটের ক্ষেত্রে হয়ে থাকে। তখন লিংকে বারবার ক্লিক করলেও ওয়েবসাইট পাবেন না।

ইনভেস্টমেন্ট প্লান কি?
ইনভেস্টমেন্ট প্লান হলো ইনকামের বিভিন্ন স্তর। এই সাইটে অনেকগুলো ইনকামের স্তর রয়েছে। যত বেশি টাকা দিয়ে প্লান কিনবেন তত বেশি ইনকাম হবে। উদাহরণস্বরূপ আপনি ১০০ টাকা দিয়ে একটি প্লান কিনলেন। যেখানে আপনার প্রতিদিন ইনকাম হবে ১০ টাকা। অনুরূপভাবে আপনি যদি ৫০,০০০ টাকা দিয়ে একটি প্ল্যান কিনেন। তাহলে আপনার প্রতিদিন ইনকাম হবে ৫৫০০ টাকা । সর্বনিম্ন ১০০ টাকা হলে একটি প্লান কিনতে পারবেন। এবং একটা কথা অবশ্যই মনে রাখবেন। এই সাইটে প্রতিদিন প্রবেশ করে অ্যাড দেখতে হবে। যদি ভুলবশত কোন একদিন বিজ্ঞাপন না দেখেন, তাহলে সেদিনের ইনকাম আপনার লস হয়ে যাবে। অবশ্যই প্রতিদিন ২৪ ঘণ্টা পরপর অ্যাড দেখবেন। একটি প্ল্যানের জন্য একটি এড দেখতে পারবেন। যদি ১০ টি প্লান ক্রয় করেন তাহলে প্রতিদিন ১০ টি এড দেখতে হবে।

প্লান কিনতে কি করতে হবে?
আপনি যদি একটি প্লান কিনতে চান তাহলে প্রথমে একাউন্টে টাকা ডিপোজিট করতে হবে।এই টাকা আপনি বিকাশ অথবা নাগদের মাধ্যমে ডিপোজিট করতে পারবেন।
 ডিপোজিট করা টাকা সাথে সাথেই অ্যাড হতে পারে অথাবা ৫-১০ মিনিট সময় লাগতে পারে। ডিপোজিট করা হয়ে গেলে যে প্লানটি পছন্দ বা ভালো লাগে সেই প্লানটি কিনে নিতে পারেন। এবং যারা বাংলাদেশের বাইরে আছেন। তারা চাইলে ইন্টারন্যাশনাল ক্রিপ্টো কারেন্সি বাইনান্স একাউন্ট এর মাধ্যমে এই সাইটে টাকা লোড করতে পারবেন।

সর্বনিম্ন কত টাকা ডিপোজিট করা যায়?

সর্বনিম্ন ১০০ টাকা ডিপোজিট করতে পারবেন। কারণ যদি প্লান কিনতে চান সেক্ষেত্রে সর্বনিম্ন ১০০ টাকা প্রয়োজন হবে। 

কি কি ধরনের প্লান আছে?
এই সাইটে কয়েক ধরনের প্লান আছে বিস্তারিত ইনফরমেশন শেয়ার করতেছি।

VIP 1

100.00 ৳

Daily Task: 1

Daily Income: 10

Refer Bonus: 1

Plan Validity: 60 day

Total Income: 600.00

VIP 2

500.00 ৳

Daily Task : 1

Daily Income : 50

Reffer Bonus : 1

Plan Validity : 60 day

Total Income : 3,000.00

VIP 3

1,000.00 ৳

Daily Task : 1

Daily Income : 100

Reffer Bonus : 1

Plan Validity : 60 day

Total Income : 6,000.00

VIP 4

1,500.00 ৳

Daily Task : 1

Daily Income : 155

Reffer Bonus : 1

Plan Validity : 60 day

Total Income : 9,300.00

VIP 5

2,000.00 ৳

Daily Task : 1

Daily Income : 210

Reffer Bonus : 1

Plan Validity : 60 day

Total Income : 12,600.00

VIP 6

3,000.00 ৳

Daily Task : 1

Daily Income : 330

Reffer Bonus : 1

Plan Validity : 60 day

Total Income : 19,800.00

VIP 7

5,000.00 ৳

Daily Task : 1

Daily Income : 550

Reffer Bonus : 1

Plan Validity : 60 day

Total Income : 33,000.00

VIP 8

10,000.00 ৳

Daily Task : 1

Daily Income : 1100

Reffer Bonus : 1

Plan Validity : 60 day

Total Income : 66,000.00

VIP 9

15,000.00 ৳

Daily Task : 1

Daily Income : 1600

Reffer Bonus : 1

Plan Validity : 60 day

Total Income : 96,000.00

VIP 10

20,000.00 ৳

Daily Task : 1

Daily Income : 2200

Reffer Bonus : 1

Plan Validity : 60 day

Total Income : 132,000.00

VIP 11

25,000.00 ৳

Daily Task : 1

Daily Income : 2700

Reffer Bonus : 1

Plan Validity : 60 day

Total Income : 162,000.00

VIP 12

50,000.00 ৳

Daily Task : 1

Daily Income : 5500

Reffer Bonus : 1

Plan Validity : 60 day

Total Income : 330,000.00

একটা কথা অবশ্যই মনে রাখবেন। এই সাইটে প্রতিদিন প্রবেশ করে অ্যাড দেখতে হবে। যদি ভুলবশত কোন একদিন বিজ্ঞাপন না দেখেন, তাহলে সেদিনের ইনকাম আপনার লস হয়ে যাবে। অবশ্যই প্রতিদিন ২৪ ঘণ্টা পরপর অ্যাড দেখবেন। একটি প্ল্যানের জন্য একটি এড দেখতে পারবেন। যদি ১০ টি প্লান ক্রয় করেন তাহলে প্রতিদিন ১০ টি এড দেখতে হবে।

উপরে উল্লেখিত যে কোন একটি প্ল্যান কিনে এই সাইটে থেকে ইনকাম করতে পারবেন। উপরে উল্লেখিত সকল প্লান এর মেয়াদ, ইনকাম এবং মূল্য লেখা আছে। আশা করি আমার কথাটি বুঝতে পেরেছেন।

মিনিমাম কত টাকা হলে উত্তোলন করা যাবে?
মাত্র ৯৫ টাকা হলেই আজকের এই সাইট থেকে খুব সহজেই উত্তোলন করে নিতে পারবেন। এক্ষেত্রে একটা কথা অবশ্যই মনে রাখবেন, রেফার ইনকাম করে উত্তোলন করতে পারবেন না। আপনাকে অবশ্যই যে কোন একটি প্ল্যান কিনতে হবে। তাহলে সকল টাকা উত্তোলন করতে পারবেন। এবং ১ দিনে ১ সর্বোচ্চ বার টাকা উত্তোলন করতে পারবেন। 

কি কি মাধ্যমে উত্তোলন করা যাবে?
এই সাইট থেকে সরাসরি বাংলাদেশের মোবাইল ব্যাংকিং এ টাকা নিতে পারবেন। সেটা হতে পারে বিকাশ অথবা নগদ 
অথবা ইন্টারন্যাশনাল ক্রিপ্টো কারেন্সি বাইনান্স একাউন্টে ডলার নিতে পারবেন।উত্তোলন করা টাকা আসতে ১ মিনিট থেকে ৬ ঘণ্টা পর্যন্ত সময় লাগতে পারে। 

রেফার করলে ইনকাম হবে?

এই সাইট থেকে রেফার করে কমিশন উপার্জন করতে পারবেন। তবে যে ব্যক্তিকে রেফার করবেন তাকে অবশ্যই ডিপোজিট করতে হবে। এই সাইট থেকে রেফার করে ১ লেভেল পর্যন্ত ইনকাম পাওয়া যাবে। প্রথম লেভেল থেকে ১০%
। উদাহরণস্বরূপ সরাসরি কেউ যদি আপনার রেফারে ১০০০ টাকা ডিপোজিট করে, সেখান থেকে আপনি ১০০ টাকা পাবেন। ফ্রি রেফার করে কমিশন উপার্জনের কোন সুযোগ নাই। তাই বেশি বেশি রেফার করুন বেশি বেশি ইনকাম করুন।

সমস্যা হলে করণীয় কি?
সমস্যা যেহেতু আছে সমাধান অবশ্যই আছে। ওয়েবসাইটে তাদের টেলিগ্রাম এবং হোয়াটসঅ্যাপ আছে।
 সেখানে চলে গেলে তাদের এডমিনের সাথে সরাসরি কথা বলতে পারবেন। কোন সমস্যা হলে অবশ্যই তাদের জানাতে ভুলবেন না। আশা করি খুব দ্রুত আপনার সমস্যা সমাধান করে দিবে।

একটা বিশেষ ওয়ার্নিং,
আপনারা সবাই জানেন অনলাইনে যতগুলো ইনভেস্টমেন্ট সাইট আছে। সবগুলো সাইটে কোন না কোন দিন মার্কেট থেকে স্ক্যাম করে। সেটা হতে পারে ১ বছর, হতে পারে ৬ মাস, হতে পারে ৩ মাস, হতে পারে ১, মাস হতে পারে ১৫ দিন, হতে পারে ৭ দিন, হতে পারে ৩ দিন, এমকি সেটা হতে পারে ১ দিন। কখন এই সাইটগুলো স্ক্রিম করবে সেটা বলা খুবই মুশকিল। তার মানে এই সাইট কতদিন থাকবে এই প্রশ্নের কোন সঠিক উত্তর নেই। এখানে যারা ইনভেস্ট করবেন অবশ্যই সম্পূর্ণ নিজ দায়িত্বে নিজের রিক্সে ইনভেস্ট করবেন। ইনভেস্ট করার আগে অবশ্যই ভালোভাবে যাচাই-বাছাই করে নিবেন। যদি আপনাদের কাছে ভালো মনে হয় তাহলে ইনভেস্ট করে কাজ করবেন। এই কথাগুলো বলার একমাত্র কারণ হলো, এই সাইটে ইনভেস্ট করে কেউ ক্ষতিগ্রস্ত হলে তার ক্ষতিপূরণ আমি দিব না। এবং কেউ লাভবান হলে তার লাভের অংশ আমি নিবো না। সো বুঝতেই পারতেছেন লাভ বা লস হলে আপনারই হলে।

বিশেষ দ্রষ্টব্য:
এই ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আছে। যারা ভিডিওটি দেখেন নাই অবশ্যই নিচের প্লে নাও বাটনে ক্লিক করে ভিডিওটি দেখে নেবেন। কারণ সবাই জানেন ভিডিওতে সব সময় হাতে কলমে সরাসরি শেখানো হয়। আজকের মতন এখানেই শেষ করছি আবারো হয়
তো কখনো নতুন কোন পোস্ট লিখতে বলবো। আল্লাহ হাফেজ।