ফ্রিতে টাকা ইনকাম 2024। How to Earn Online Income on Mobile Without Investment


আসসালামু আলাইকুম। দীর্ঘ দিন পরে আরো একটি নতুন ব্লগ লিখতে বসলাম। এবং আজকের ব্লগে সবচেয়ে ইন্টারেস্টিং একটা ওয়েবসাইট রিভিউ করতে যাচ্ছি। ইন্টারেস্টিং বলার একমাত্র কারণ হলো, এই ধরনের ওয়েবসাইট পূর্বে কখনো রিভিউ করি নাই। এবং আরও একটা বিষয় জানলে অত্যন্ত আনন্দিত হবেন যে, আজকের ওয়েবসাইটে কাজ করতে হলে আপনার পকেট থেকে একটা পয়সাও খরচ করতে হবে না। অর্থাৎ সম্পূর্ণ ফ্রিতে এই সাইডে কাজ করে সেই টাকা খুব সহজে উত্তোলন করে নিতে পারবেন। শুরুতেই অতিরিক্ত কোন কথা বলবো না, চলুন ধাপে ধাপে বিস্তারিত জেনে নিচ্ছি। আজকের আলোচিত ওয়েবসাইটের নাম হচ্ছে, gamersunivers


প্রথমে জানবো gamersunivers কি ধরনের ওয়েবসাইট?
অনলাইন থেকে ইনকাম করার জন্য পৃথিবীতে যে কত ধরনের ওয়েবসাইট আছে, তা হয়তো আমাদের ধারণার বাইরে থেকে যাবে। কারণ আজকে এমন একটা সাইট সম্পর্কে লিখতে বসেছি। যে সাইট সম্পর্কে পূর্বেও আমার জানা ছিল না। এই সাইটটি হচ্ছে 100% ফ্রী একটি ওয়েবসাইট। যে সাইটে বিভিন্ন অফার, এবং সার্ভে কমপ্লিট করে ইনকাম করতে পারবেন। এখানে মূলত দুই ভাবে কাজ করে ইনকাম করতে পারবেন, একটি হল বিভিন্ন অফার কমপ্লিট করা, এবং অন্যটি হলো যেটা একটু আগে বললাম বিভিন্ন সার্ভে সম্পূর্ণ করে ইনকাম করা। যেখানে আপনাকে কষ্ট করে পরিশ্রম করে ইনকাম করতে হবে।

আচ্ছা এবার আমরা জানবো সার্ভে এবং অফার কি?
সার্ভে হলো এমন এক ধরণের গবেষণা মূলক প্রক্রিয়া যার মাধ্যমে পূর্বনির্ধারিত কোন গোষ্ঠীর (তা হতে পারে ছোট বা বড়) কাছে থেকে বিভিন্ন বিষয়ের উপর ডাটা কালেক্ট করা।
একটু বিশদে যদি যাই, সার্ভে হলো এক ধরনের প্রক্রিয়া যার মাধ্যমে একটি জনগোষ্ঠী কিংবা সংস্থা বা কোন নির্দিষ্ট এলাকা বা পুরো দেশ বা কোন নির্দিষ্ট সংখ্যক স্যাম্পল থেকে বিভিন্ন তথ্য একত্রিত করা। এই তথ্য গুলো নিয়ে পরবর্তীতে বিভিন্ন গবেষণা করা হয় বা অনেক কিছুর তুলনা করা হয়। এই গবেষণার রেজাল্ট এর উপর ডিপেন্ড করে তাদের সম্পর্কে অনেক ডিসিশন এ আসা যায়, সামনের দিকে কি হতে পারে তা প্রেডিক্ট করা যায়, তা নিয়ে অনেক ধরণের চিন্তা ই করা যায় যা শুধু আমাদের জন্য না তা পুরো জনগোষ্ঠীর জন্যই ফলপ্রসূ হয়।

আর অন্য দিকে অফার হলো বিভিন্ন ছোট ছোট কাজের সমন্বয়। অফারের মধ্যে যে কোন কাজ থাকতে পারে। উদাহরণস্বরূপ বলতে গেলে, কোন একটা মোবাইল অ্যাপ ডাউনলোড করা, কোন একটা ওয়েবসাইটে একাউন্ট তৈরি করা ইত্যাদি।

কিভাবে কাজ শুরু করতে হবে?
বিশেষ করে অনলাইন জগতে যারা প্রতিনিয়ত ঘোরাফেরা করতেছি। তারা সবাই এই সম্পর্কে যথেষ্ট ধারণা রাখি। আমাদের যে কোন সাইটে অথবা অ্যাপসে কাজ করতে হলে প্রথমত একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হয়। বরাবরের মতো এই সাইটেও আপনাকে প্রথমে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে। আর একাউন্ট তৈরি করার জন্য এই লিংকে ক্লিক করুন। 👉 Click Here For Website 👈 ( বিশেষ এলার্ট: প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে। এমন হলে ব্যাক আসুন এবং আবার ক্লিক করুন। এইভাবে ২-৩ বার ট্রাই করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন। ) এই লিংকে যাবার পরে Register now for free নামে একটি অপশন পেয়ে যাবেন। সেখানে ক্লিক করলে একটি ফরম পেয়ে যাবেন। যে ফর্মটি অবশ্যই সঠিক তথ্য দিয়ে সম্পূর্ণ করতে হবে। যেখানেই ধাপে ধাপে, ইউজারনেম, ইমেইল এবং পাসওয়ার্ড লিখতে হবে। এরপরে ডিসাইর পিন নামে একটি বক্স পেয়ে যাবেন যেখানে আপনাকে চার সংখ্যা পিন কোড ব্যবহার করতে হবে। যেই পিন কোডটি টাকা উত্তোলন করার সময় কাজে লাগবে। সবকিছু হয়ে গেলে নিচের দুটি বক্সের টিক মার্ক দিয়ে রেজিস্টার বাটনে ক্লিক করে দিবেন। আর ক্লিক করার সাথে সাথেই মূল অ্যাকাউন্টে প্রবেশ করা যাবে। যেখান থেকে আপনার একাউন্টের সকল কার্যকলাপ সম্পন্ন করতে পারবেন।

প্রতিদিন কত সময় কাজ করতে হবে?
কাজ করার নির্দিষ্ট কোন সময় নাই। ইচ্ছামতো সময় ব্যবহার করে কাজ করতে পারবেন। মানে প্রতিদিন ৫ ঘন্টা ৭ ঘন্টা ১০ ঘন্টা বা ১ মিনিট কিংবা ৫ মিনিট সময় ব্যবহার করে কাজ করতে পারবেন। যত বেশি সময় খরচ করবেন তত বেশি ইনকাম হবে। এখানে কোন ধরনের বাধ্যবাধকতা নেই। যেখানে আপনি নিজেই নিজের বস। এ ধরনের কাজগুলোকে মূলত ফ্রিল্যান্সিং কাজও বলা হয়। এক কথায় বলতে পারেন এটা একটা ফ্রিল্যান্সিং কাজ। আপনার ইচ্ছা হল করলেন ইচ্ছা নাই করলেন না। কেউ আপনাকে চাকরি থেকে বরখাস্ত করবে না।

সর্বনিম্ন কত ডলার হলে উত্তোলন করতে পারবো?
মিনিমাম ০.১০ ডলার হলে এই সাইট থেকে উত্তোলন করতে পারবেন। অর্থাৎ মাত্র ১২ টাকা হলে উত্তোলন করে নিতে পারবেন । আর এই পরিমাণ এমাউন্ট একটি কাজ করলেই পেয়ে যাবেন। কারণ এখানে প্রতিটি কাজের বিনিময়ে হিউজ পরিমাণে এমাউন্ট তারা পেমেন্ট করে থাকে। একাউন্ট খুলে বসে থাকলে চলবে না। আপনাকে প্রতিনিয়ত কাজ করে যেতে হবে। তাহলে আশা করি একটা সময় মোটা অংকের টাকা উত্তোলন করতে পারবেন।

১ ডলার সমান কত টাকা ?
এক ডলার সমান ১২০ টাকা। বর্তমানে বাংলাদেশের ডলার রেট ১০৯ থেকে ১১৫ টাকা। কিন্তু ক্রিপটুকারেন্সি ডলার প্রায় ১২১ টাকা। আর এই সাইটে প্রতি ডলার রেট পাবেন ১২০-১২১ টাকা। ডলারের বিভিন্ন সাইট ভেদে বিভিন্ন রকম রেট হয়ে থাকে। বিশেষ করে বাংলাদেশে এক এক সাইটে একেক রকম ডলার রেট। আর যেহেতু এটি একটি বিদিশা ওয়েব সাইট। তাই এখানে ডলার রেট অনেক বেশি।

রেফার থেকে ইনকাম করা যায়?
এই সাইটে রেফার করে হিউজ পরিমাণের ইনকামের সুযোগ নাই। কারণ প্রতি রেফারে আপনাকে ফিক্স কোন টাকা দেওয়া হবে না। তবে একটি বিষয় জানলে অত্যন্ত আনন্দিত হবেন যে, যদি একজন ব্যক্তিকে রেফার করেন সে যতদিন এই সাইটে কাজ করবে তার কাজের উপর ২৫% কমিশন পেয়ে যাবেন। উদাহরণস্বরূপ কোন একজন ব্যক্তিকে রেফার করলেন, সে যদি এই সাইট থেকে ১০০ ডলার ইনকাম করে, তাহলে তার থেকে ২৫ ডলার বোনাস পেয়ে যাবেন। এইভাবে যত বেশি রেফার করতে পারবেন তত বেশি ইনকাম হবে। এবং সেটা এক কথায় বলতে পারেন সারা জীবনের জন্য।

কি কি মাধ্যমে উত্তোলন করা যাবে?
আপনারা একটি কথা জানলে অত্যন্ত আনন্দিত হবেন যে। এই সাইটে উত্তোলন করা কয়েকটি মাধ্যম রয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হলো পেয়ার, পেপাল, পারফেক্ট মানি এবং বাইনান্স, লাইট কয়েন, ট্রন কয়েন ইত্যাদি । যারা দেশের বাইরে আছেন তারা চাইলে পেপাল ,বাইনান্স অথবা অথবা অন্যান্য ইন্টারন্যাশনাল পেমেন্ট গেটের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। উত্তোলন করা টাকা সর্বোচ্চ ২৪ ঘন্টার মধ্যে পেয়ে যাবেন ইনশাআল্লাহ । এবং তা সপ্তাহে সাত দিনই করতে পারবেন। এক্ষেত্রে একটা কথা মনে রাখবেন, যারা শুধুমাত্র পেয়ারের মাধ্যমে উত্তোলন করবেন, তাদের টাকা ইনস্ট্যান্ট দেওয়া হবে। অর্থাৎ 10 সেকেন্ড থেকে এক মিনিটের মধ্যে আপনাদের টাকা পেয়ে যাবেন।

অন্য কোন দেশ থেকে কাজ করা যাবে?
অবশ্যই এটি একটি ইন্টারন্যাশনাল ওয়েবসাইট। আপনি বিশ্বের যে কোন প্রান্ত থেকে এই সাইটে কাজ করতে পারবেন। সেটা হতে পারে ইন্ডিয়া, পাকিস্তান, সৌদি আরব, দুবাই, সিঙ্গাপুর, অস্ট্রেলিয়া, জাপান, নিউজিল্যান্ড আমেরিকা, কানাডা ইত্যাদি। এক কথায় পৃথিবীর সকল দেশ থেকে এই সাইটে কাজ করতে পারবেন। আমি পূর্বেই বলেছি যারা বাইরে দেশে আছেন, তারা এই সাইট থেকে পেপাল বাইনান্স অথবা অন্যান্য ইন্টারন্যাশনাল পেমেন্ট গেটের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

কতদিন থাকবে এই সাইট?

এটা কোন ইনভেস্টমেন্ট না। আপনি নিজের পারিশ্রম এবং যোগ্যতা দিয়ে এখান থেকে ইনকাম করবেন। এই ধরনের সাইট গুলো কখনো স্ক্যাম করে না। ইনশাআল্লাহ এটাও করবে না। 
এবং ভিডিওতে ইতিমধ্যে দেখিয়েছে আপনাদেরকে, এই সাইটটা প্রায় তিন বছর ধরে মার্কেটে আছে। এবং যার ডোমেনের মেয়াদ আছে ২০২৭ সাল পর্যন্ত। এক কথায় বলতে পারেন সারা জীবন ইনকাম করতে পারবেন। ইনভেস্টমেন্ট সাইটে পা না দিয়ে এ সকল সাইটে কাজ করা সর্বোত্তম। তাই বেশি চিন্তা ভাবনা না করে আজকে থেকে এই সাইটে কাজে লেগে পড়ুন। সকলের জন্য থাকলো আমার পক্ষ থেকে অনেক অনেক শুভকামনা।

বিশেষ দ্রষ্টব্য:
এই ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেলে ১ টি ভিডিও আছে। যদি কেউ ভিডিও না দেখে থাকেন তাহলে অবশ্যই ভিডিওটি দেখতে পারেন। কারণ সবাই জানেন ভিডিওতে সবকিছু সরাসরি হাতে কলমে দেখানো হয়। ভিডিও দেখতে চাইলে নিচের প্লে নাও বাটনে ক্লিক করুন। ধন্যবাদ সবাইকে। আজকের ব্লগ এখানেই শেষ করছি সবাই ভালো থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।