মোবাইল দিয়ে টাকা ইনকাম। Online Income Trends and Strategies for 2024


আসসালামু আলাইকুম আরো নতুন একটি ব্লক লিখতে বসলাম। আজকের ব্লগটা একটু অন্যরকম হতে যাচ্ছে। আশা করি সবাই মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন। আজকে আমরা আলোচনা করব একটি অটোমেটিক ইনকাম ওয়েবসাইট নিয়ে। মানে এখানে একাউন্ট করার পর কোন কাজ করতে হবে না। আপনার হয়ে আপনার কাজটি করে দেবে একটা রোবট। এবং আরো একটি বিষয় জানলে অত্যন্ত খুশি হবেন যে, আজকের এই ওয়েবসাইটটি একটি ইন্টারন্যাশনাল ওয়েবসাইট। অর্থাৎ গ্লোবাল ভিত্তিক। এই সাইটে বিশ্বের যে কোন দেশ থেকে কাজ করতে পারবেন।অতিরিক্ত কথা না বলে ধাপে ধাপে আপনাদের প্রসেসটা ভালো করে বুঝিয়ে দিচ্ছি। আজকের আলোচনা টপিক হচ্ছে phoenixinvestglobal.com ওয়েবসাইট।

phoenixinvestglobal.com ওয়েবসাইট কি?
এই ওয়েবসাইট হলো একটি ইনকাম রিলেটেড ওয়েবসাইট। যে সাইটের মাধ্যমে খুব সহজে অতিরিক্ত পারিশ্রমিক ছাড়া ইনকাম করা যায়। আমরা সবাই জানি অনলাইনে দুই ধরনের ওয়েবসাইট রয়েছে। যেখানে অতিরিক্ত পারিশ্রম করে ইনকাম করা যায় সেগুলো মূলত ফ্রি সাইটের আওতায় পড়ে। আবার যেগুলো অতিরিক্ত কোন পরিশ্রম ছাড়া, মানে খুব সহজে ইনকাম করা যায় এগুলো ইনভেস্টমেন্ট সাইটের আওতায় ফেলা হয়। তাহলে ইতিমধ্যে বুঝতে পেরেছেন আমরা কি ধরনের ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। আজকে আমরা একটা ইনভেস্টমেন্ট ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। phoenixinvestglobal.com হচ্ছে একটি ইনভেস্টমেন্ট ওয়েবসাইট।

কিভাবে কাজ শুরু করব?
কাজ শুরু করতে হলে প্রথমে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। আর অ্যাকাউন্ট তৈরি করার জন্য 👉 Click Here For Website 👈 ( বিশেষ এলার্ট: প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে। এমন হলে ব্যাক আসুন এবং আবার ক্লিক করুন। এইভাবে ২-৩ বার ট্রাই করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন। ) এই লিঙ্কে ক্লিক করতে হবে। এখানে যাওয়ার পর একটি ফরম পেয়ে যাবেন এই ফর্মটি ফিলাপ করে নিতে হবে। এবং ফরম ফিলাপ করা কমপ্লিট হয়ে গেলে অটোমেটিক একাউন্টের লগইন হয়ে যাবে। এবং অ্যাকাউন্ট খোলার সাথে সাথেই সম্পূর্ণ পেতে পাঁচ ডলার বোনাস পেয়ে যাবেন। যার বাংলাদেশী মূল্য প্রায় ৬০০ টাকা। এই সাইটে ইনকাম করতে চাইলে বিভিন্ন ইনভেস্টমেন্ট প্লান কিনে এই সাইটে কাজ করতে হবে।

মনে রাখবেন: লিংকে ক্লিক করার পরে যদি নিচের দেওয়া ছবির মত আসে, তবে বুঝে নিতে হবে ওয়েবসাইটটি স্কাম করেছে। মানে সাইটটা আর মার্কেটে নাই। মার্কেট থেকে বিদায় নিয়েছে। এই ধরনের কাজ শুধু ইনভেস্টমেন্ট সাইটের ক্ষেত্রে হয়ে থাকে। তখন লিংকে বারবার ক্লিক করলেও ওয়েবসাইট পাবেন না।


ইনভেস্টমেন্ট প্লান কি?
ইনভেস্টমেন্ট প্লান হলো ইনকামের বিভিন্ন স্তর। এই সাইটে অনেকগুলো ইনকামের স্তর রয়েছে। যত বেশি টাকা দিয়ে প্লান কিনবেন তত বেশি ইনকাম হবে। উদাহরণস্বরূপ আপনি ১০০০ টাকা দিয়ে একটি প্লান কিনলেন। যেখানে আপনার প্রতিদিন ইনকাম হবে ১৭ টাকা। অনুরূপভাবে আপনি যদি ২০,০০০ টাকা দিয়ে একটি প্ল্যান কিনেন। তাহলে আপনার প্রতিদিন ইনকাম হবে ৬৪০ টাকা । সর্বনিম্ন ১০০০ টাকা হলে একটি প্লান কিনতে পারবেন। এই সাইটে কোন কাজ করতে হবে না। এককথায় আপনি অ্যাকাউন্ট খুলে এই সাইটে প্লান কিনে নিলে আপনাকে অন্য কোন কাজ করতে হবে না। রোবট আপনার হয়ে কাজ করে দিবে প্রতিদিন।

প্লান কিনতে কি করতে হবে?
আপনি যদি একটি প্লান কিনতে চান তাহলে প্রথমে একাউন্টে টাকা ডিপোজিট করতে হবে।এই টাকা আপনি বিকাশের মাধ্যমে ডিপোজিট করতে পারবেন। 
কিন্তু যারা দেশের বাইরে আছেন তারা চাইলে অন্যান্য পেমেন্ট মেথডের মাধ্যমে ডিপোজিট করতে পারবেন। এই সাইটে ইন্টারন্যাশনাল অনেকগুলো পেমেন্ট মেথড আছে। যেমন বিটকয়েন ট্রন কয়েন লাইট কয়েন ব্লক চেইন বাইনান্স পেপাল এবং ইন্ডিয়া দের জন্য রয়েছে paytm পারফেক্ট মানি ইত্যাদি। ডিপোজিট করা হয়ে গেলে যে প্লানটি পছন্দ বা ভালো লাগে সেই প্লানটি কিনে পারেন।

সর্বনিম্ন কত টাকা ডিপোজিট করা যায়?

সর্বনিম্ন ১০০ টাকা ও ডিপোজিট করতে পারবেন। কিন্তু যদি প্লান কিনতে চান সে ক্ষেত্রে সর্বনিম্ন ১০০০ টাকা ডিপোজিট করতে হবে। 

কি কি ধরনের প্লান আছে?
এই সাইটে কয়েক ধরনের প্লান আছে বিস্তারিত ইনফরমেশন শেয়ার করতেছি।

Popular

$10 - $49

1.75% EVERY DAY

Profit For Lifetime

Capital Will Back: Yes

Lifetime Earning

Bronze

$20 - $99

2.80% EVERY DAY

Profit For Lifetime

Capital Will Back: Yes

Lifetime Earning

Silver

$100 - $499

3.20% EVERY DAY

Profit For Lifetime

Capital Will Back: Yes

Lifetime Earning

Gold

$500 - $1000

4.00% EVERY DAY

Profit For Lifetime

Capital Will Back: Yes

Lifetime Earning

Diamond

$1000 - $5000

4.90% EVERY DAY

Profit For Lifetime

Capital Will Back: Yes

Lifetime Earning

Platinum

$5000 - $10000

6.00% EVERY DAY

Profit For Lifetime

Capital Will Back: Yes

Lifetime Earning

Vip Max

$50000 - $99000

7.00% EVERY DAY

Profit For Lifetime

Capital Will Back: Yes

Lifetime Earning

Annual Savings Income

$50000 - $100000

17.00% EVERY DAY

Profit For Lifetime

Capital Will Back : Yes

Lifetime Earning

😎😎😎আপনারা যে কোনো একটা vip ক্রয় করার ২৪ ঘন্টা পর পর প্রতিদিনের ইনকাম একাউন্টে অটোমেটিক যোগ হয়ে যাবে। এই সাইটে কোন প্রকার কাজ করতে হবে না।  😍😍😍

উপরে উল্লেখিত যে কোন প্ল্যান কিনে এই সাইটে কাজ করতে পারবেন। উপরে উল্লেখিত সকল প্লান এর মেয়াদ ইনকাম এবং মূল্য লেখা আছে। সকল প্লানের ইনকাম প্রতিদিন যুক্ত হবে অ্যান্ড প্রতিদিন তুলতে পারবেন। 
এখানে সকল প্ল্যান থেকে % ভিত্তিক ইনকাম দেওয়া হবে। ধরনের একটি প্লান ক্রয় করলেন ১০০ ডলার দিয়ে। যেখানে তারা আপনাকে প্রতিদিন ইনকাম দেবে ৩.২০%। অর্থাৎ প্রতিদিন ইনকাম হবে ৩.২০$ । এভাবে অন্যান্য প্লানগুলো হিসাব করে নিবেন।  আশা করি আমার কথাটি বুঝতে পেরেছেন।

আচ্ছা অনেকেই আছেন যারা প্লান কিনে, প্লান ক্যানসেল করে লাভের টাকা এবং মূলধন সহ উত্তোলন করতে চান, তাদেরকে অবশ্যই তাদের কাস্টমার সাপোর্টে কথা বলতে হবে এবং মনে রাখবেন ২৮ দিন না হলে আসল টাকা তুলতে পারবেন না। কথা বললে উনারা আপনার প্লান ক্যানসেল করে মূলধনের টাকা একাউন্টে জমা করে দিবেন। তখন সেই টাকা আপনি চাইলে উত্তোলন করে নিতে পারবেন।

মিনিমাম কত টাকা হলে উত্তোলন করা যাবে?
মাত্র ৫০ টাকা হলেই আজকের এই সাইট থেকে খুব সহজেই উত্তোলন করে নিতে পারবেন। এবং সর্বোচ্চ ১ দিনে ১২০০০ হাজার টাকা উত্তোলন করতে পারবেন। 

কি কি মাধ্যমে উত্তোলন করা যাবে?
এই সাইট থেকে সরাসরি বাংলাদেশের মোবাইল ব্যাংকিং এ টাকা নিতে পারবেন। সেটা বিকাশ। এবং যারা বাংলাদেশের বাইরে আছেন তারা চাইলে অন্যান্য পেমেন্ট মেথড ব্যবহার করে উত্তোলন করতে পারবেন। যেমন ব্যাংক ট্রান্সফার অর্থাৎ বিশ্বের যে কোন ব্যাংকে ট্রান্সফার করে নিতে পারবেন। এবং ট্রোন কয়েন, বাইনান্স বিটকয়েন ডগি কয়েন ইত্যাদি।

রেফার করলে ইনকাম হবে?

এই সাইট থেকে রেফার করে সর্বোচ্চ কমিশন উপার্জন করতে পারবেন। তবে যে ব্যক্তিকে রেফার করবেন তাকে অবশ্যই ডিপোজিট করতে হবে। এই সাইট থেকে ১টি লেভেল পর্যন্ত ইনকাম পাওয়া যাবে। প্রথম লেভেল থেকে ৭% । উদাহরণস্বরূপ সরাসরি কেউ যদি আপনার রেফারে এক হাজার টাকা ডিপোজিট করে, সেখান থেকে আপনি ৭০ টাকা পাবেন। ফ্রি রেফার করে কমিশন উপার্জনের কোন সুযোগ নাই। তাই বেশি বেশি রেফার করুন বেশি বেশি ইনকাম করুন।

অন্য কোন দেশ থেকে কাজ করা যাবে?
অবশ্যই এটি একটি ইন্টারন্যাশনাল ওয়েবসাইট। আপনি বিশ্বের যে কোন প্রান্ত থেকে এই সাইটে কাজ করতে পারবেন। সেটা হতে পারে ইন্ডিয়া, পাকিস্তান, সৌদি আরব, দুবাই, সিঙ্গাপুর, অস্ট্রেলিয়া, জাপান, নিউজিল্যান্ড আমেরিকা, কানাডা ইত্যাদি। এক কথায় পৃথিবীর সকল দেশ থেকে এই সাইটে কাজ করতে পারবেন। আমি পূর্বেই বলেছি 
যারা বাংলাদেশের বাইরে আছেন তারা চাইলে অন্যান্য পেমেন্ট মেথড ব্যবহার করে উত্তোলন করতে পারবেন। যেমন ব্যাংক ট্রান্সফার অর্থাৎ বিশ্বের যে কোন ব্যাংকে ট্রান্সফার করে নিতে পারবেন। এবং ট্রোন কয়েন, বাইনান্স বিটকয়েন ডগি কয়েন ইত্যাদি।

সমস্যা হলে করণীয় কি?
সমস্যা যেহেতু আছে সমাধান অবশ্যই আছে। ওয়েবসাইটে তাদের 
Support Ticket আছে। সেখানে চলে গেলে তাদের এডমিনের সাথে সরাসরি কথা বলতে পারবেন। কোন সমস্যা হলে অবশ্যই তাদের জানাতে ভুলবেন না। আশা করি খুব দ্রুত আপনার সমস্যা সমাধান করে দিবে।

একটা বিশেষ ওয়ার্নিং,
আপনারা সবাই জানেন অনলাইনে যতগুলো ইনভেস্টমেন্ট সাইট আছে। সবগুলো সাইটে কোন না কোন দিন মার্কেট থেকে স্ক্যাম করে। সেটা হতে পারে ১ বছর, হতে পারে ৬ মাস, হতে পারে ৩ মাস, হতে পারে ১, মাস হতে পারে ১৫ দিন, হতে পারে ৭ দিন, হতে পারে ৩ দিন, এমকি সেটা হতে পারে ১ দিন। কখন এই সাইটগুলো স্ক্রিম করবে সেটা বলা খুবই মুশকিল। তার মানে এই সাইট কতদিন থাকবে এই প্রশ্নের কোন সঠিক উত্তর নেই। এখানে যারা ইনভেস্ট করবেন অবশ্যই সম্পূর্ণ নিজ দায়িত্বে নিজের রিক্সে ইনভেস্ট করবেন। ইনভেস্ট করার আগে অবশ্যই ভালোভাবে যাচাই-বাছাই করে নিবেন। যদি আপনাদের কাছে ভালো মনে হয় তাহলে ইনভেস্ট করে কাজ করবেন। এই কথাগুলো বলার একমাত্র কারণ হলো, এই সাইটে ইনভেস্ট করে কেউ ক্ষতিগ্রস্ত হলে তার ক্ষতিপূরণ আমি দিব না। এবং কেউ লাভবান হলে তার লাভের অংশ আমি নিবো না। সো বুঝতেই পারতেছেন লাভ বা লস হলে আপনারই হলে।

বিশেষ দ্রষ্টব্য:
এই ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আছে। যারা ভিডিওটি দেখেন নাই অবশ্যই নিচের প্লে নাও বাটনে ক্লিক করে ভিডিওটি দেখে নেবেন। কারণ সবাই জানেন ভিডিওতে সব সময় হাতে কলমে সরাসরি শেখানো হয়। আজকের মতন এখানেই শেষ করছি আবারো হয়
তো কখনো নতুন কোন পোস্ট লিখতে বলবো। আল্লাহ হাফেজ।