অনলাইনে টাকা ইনকাম করার সহজ উপায় ২০২৪। Embracing Online Income Opportunities in 2024


আসসালামু আলাইকুম আরো নতুন একটি ব্লক লিখতে বসলাম। আজকের ব্লগটা একটু অন্যরকম হতে যাচ্ছে। আশা করি সবাই মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন। আজকে আমরা আলোচনা করব একটি অটোমেটিক ইনকাম ওয়েবসাইট নিয়ে। মানে এখানে একাউন্ট করার পর কোন কাজ করতে হবে না। আপনার হয়ে আপনার কাজটি করে দেবে একটা রোবট। অতিরিক্ত কথা না বলে ধাপে ধাপে আপনাদের প্রসেসটা ভালো করে বুঝিয়ে দিচ্ছি। আজকের আলোচনা টপিক হচ্ছে kokakolabd7.top ওয়েবসাইট।

kokakolabd7.top ওয়েবসাইট কি?
এই ওয়েবসাইট হলো একটি ইনকাম রিলেটেড ওয়েবসাইট। যে সাইটের মাধ্যমে খুব সহজে অতিরিক্ত পারিশ্রমিক ছাড়া ইনকাম করা যায়। আমরা সবাই জানি অনলাইনে দুই ধরনের ওয়েবসাইট রয়েছে। যেখানে অতিরিক্ত পারিশ্রম করে ইনকাম করা যায় সেগুলো মূলত ফ্রি সাইটের আওতায় পড়ে। আবার যেগুলো অতিরিক্ত কোন পরিশ্রম ছাড়া, মানে খুব সহজে ইনকাম করা যায় এগুলো ইনভেস্টমেন্ট সাইটের আওতায় ফেলা হয়। তাহলে ইতিমধ্যে বুঝতে পেরেছেন আমরা কি ধরনের ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। আজকে আমরা একটা ইনভেস্টমেন্ট ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। kokakolabd7.top হচ্ছে একটি ইনভেস্টমেন্ট ওয়েবসাইট। পাশাপাশি থাকতেছে সম্পূর্ণ ফ্রিতে ইনকাম করার সুযোগ।

কিভাবে কাজ শুরু করব?
কাজ শুরু করতে হলে প্রথমে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। আর অ্যাকাউন্ট তৈরি করার জন্য 👉 Click Here For Website 👈 ( বিশেষ এলার্ট: প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে। এমন হলে ব্যাক আসুন এবং আবার ক্লিক করুন। এইভাবে ২-৩ বার ট্রাই করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন। ) এই লিঙ্কে ক্লিক করতে হবে। আচ্ছা এখানে যাওয়ার পর একটি ফরম পেয়ে যাবেন এই ফর্মটি ফিলাপ করে নিতে হবে। এবং ফরম ফিলাপ করা কমপ্লিট হয়ে গেলে অটোমেটিক একাউন্টের লগইন হয়ে যাবে। এই সাইটে ফ্রি একটি  প্লান আছে, যে প্লানটি ০ টাকা দিয়ে কিনে প্রতিদিন ১১ টাকা করে অটোমেটিক ইনকাম পাবেন। এছাড়াও অতিরিক্ত ইনকাম করতে চাইলে বিভিন্ন ইনভেস্টমেন্ট প্লান কিনে এই সাইটে কাজ করতে হবে।

মনে রাখবেন: লিংকে ক্লিক করার পরে যদি নিচের দেওয়া ছবির মত আসে, তবে বুঝে নিতে হবে ওয়েবসাইটটি স্কাম করেছে। মানে সাইটটা আর মার্কেটে নাই। মার্কেট থেকে বিদায় নিয়েছে। এই ধরনের কাজ শুধু ইনভেস্টমেন্ট সাইটের ক্ষেত্রে হয়ে থাকে। তখন লিংকে বারবার ক্লিক করলেও ওয়েবসাইট পাবেন না।


ইনভেস্টমেন্ট প্লান কি?
ইনভেস্টমেন্ট প্লান হলো ইনকামের বিভিন্ন স্তর। এই সাইটে অনেকগুলো ইনকামের স্তর রয়েছে। যত বেশি টাকা দিয়ে প্লান কিনবেন তত বেশি ইনকাম হবে। উদাহরণস্বরূপ আপনি ৫০০ টাকা দিয়ে একটি প্লান কিনলেন। যেখানে আপনার প্রতিদিন ইনকাম হবে ২৫ টাকা। অনুরূপভাবে আপনি যদি ২০,০০০ টাকা দিয়ে একটি প্ল্যান কিনেন। তাহলে আপনার প্রতিদিন ইনকাম হবে ১২৪০ টাকা । সর্বনিম্ন ৫০০ টাকা হলে একটি প্লান কিনতে পারবেন। এই সাইটে কোন কাজ করতে হবে না। এককথায় আপনি অ্যাকাউন্ট খুলে এই সাইটে প্লান কিনে নিলে আপনাকে অন্য কোন কাজ করতে হবে না। রোবট আপনার হয়ে কাজ করে দিবে প্রতিদিন।

প্লান কিনতে কি করতে হবে?
আপনি যদি একটি প্লান কিনতে চান তাহলে প্রথমে একাউন্টে টাকা ডিপোজিট করতে হবে।এই টাকা আপনি বিকাশ নগদ অথবা রকেটের মাধ্যমে ডিপোজিট করতে পারবেন। ডিপোজিট করা হয়ে গেলে যে প্লানটি পছন্দ বা ভালো লাগে সেই প্লানটি কিনে পারেন।

সর্বনিম্ন কত টাকা ডিপোজিট করা যায়?

সর্বনিম্ন ৫ টাকা ও ডিপোজিট করতে পারবেন। কিন্তু যদি প্লান কিনতে চান সে ক্ষেত্রে সর্বনিম্ন ৫০০ টাকা ডিপোজিট করতে হবে। 

কি কি ধরনের প্লান আছে?
এই সাইটে কয়েক ধরনের প্লান আছে বিস্তারিত ইনফরমেশন শেয়ার করতেছি।

😱😱VIP FREE😱😱
💕💕প্রতিদিন ইনকাম :- ১১ টাকা👍

😍😍VIP 1😍😍
😘😘মূল্য :- ৫০০ টাকা😘😘
😍প্রতিদিন ইনকাম :- ২৫ টাকা😍😍
❤️❤️মেয়াদ = ৯০ দিন❤️❤️

🤗🤗VIP 2🤗🤗
💕💕মূল্য ১০০০ টাকা💕💕
😱😱প্রতিদিন ইনকাম ৫০ টাকা😱😱
👋👋মেয়াদ = ৯০ দিন👋👋

🤑🤑VIP 3🤑🤑
🥺🥺মূল্য ১৫০০ টাকা🥺🥺
😫প্রতিদিন ইনকাম :- ৮০ টাকা😫😱
🗿🗿মেয়াদ = ৯০ দিন🗿🗿

✌️✌️✌️VIP 4✌️✌️✌️
🤝🤝মূল্য :- ২৫০০ টাকা🤝🤝
🤙প্রতিদিন ইনকাম :- ১৬০ টাকা🤙🌺
🫰🫰মেয়াদ :- ৯০ দিন😖😖

😮😮VIP 5😮😮
🤝🤝মূল্য :- ৩০০০ টাকা🤝🤝
😆😆প্রতিদিন ইনকাম :- ২২০ টাকা😆
👍👍মেয়াদ :- ৯০ দিন👍👍

⭐️⭐️VIP 6⭐️⭐️
🧙🧙মূল্য :- ৫০০০ টাকা🧙🧙
😂😂প্রতিদিন ইনকাম :- ৪২০ টাকা🌨
🍓🍓মেয়াদ :- ৯০ দিন🍓🍓

🥰🥰VIP 7🥰🥰
😘😘মূল্য :- ৮০০০ টাকা😘😘
😎😎প্রতিদিন ইনকাম :- ৫৪০ টাকা😎
🙁🙁মেয়াদ :- ৯০ দিন☹️☹️

🤭🤭VIP 8🥱🥱
🤡🤡মূল্য :- ১৫০০০ টাকা🤡🤡
🤑🤑প্রতিদিন ইনকাম :- ৮২০ টাকা🤑
🧑‍🎓🧑‍🎓মেয়াদ :- ৯০ দিন🧑‍🎓🧑‍🎓

🔥🔥🔥VIP 9🔥🔥🔥
🛍🛍মূল্য :- ২০,০০০ টাকা🛍🛍
👏👏প্রতিদিন ইনকাম :- ১২৪০ টাকা👏
🏠🏠মেয়াদ :- ৯০ দিন🏠🏠

😠😊VIP 10😊😊
🤩🤩মূল্য :- ২৫,০০০ টাকা🤨🤨
😭😭প্রতিদিন ইনকাম :- ১৫০০ টাকা😖
😆😆মেয়াদ :- ৯০ দিন😆😆

😎😎😎আপনারা যে কোনো একটা vip ক্রয় করার ২৪ ঘন্টা পর পর প্রতিদিনের ইনকাম একাউন্টে অটোমেটিক যোগ হয়ে যাবে। 😍😍😍

উপরে উল্লেখিত যে কোন প্ল্যান কিনে এই সাইটে কাজ করতে পারবেন। উপরে উল্লেখিত সকল প্লান এর মেয়াদ ইনকাম এবং মূল্য লেখা আছে। সকল প্লানের ইনকাম প্রতিদিন যুক্ত হবে অ্যান্ড প্রতিদিন তুলতে পারবেন। কোন প্ল্যান থেকে কতবার ইনকাম পাবেন সেটা উল্লেখিত আছে। আশা করি আমার কথাটি বুঝতে পেরেছেন।

মিনিমাম কত টাকা হলে উত্তোলন করা যাবে?
মাত্র ১৫০ টাকা হলেই আজকের এই সাইট থেকে খুব সহজেই উত্তোলন করে নিতে পারবেন। এবং সর্বোচ্চ ১ দিনে ৫০ হাজার টাকা উত্তোলন করতে পারবেন। 

কি কি মাধ্যমে উত্তোলন করা যাবে?
এই সাইট থেকে সরাসরি বাংলাদেশের মোবাইল ব্যাংকিং এ টাকা নিতে পারবেন। সেটা হতে পারে বিকাশ নগদ অথবা রকেট। যে কোন মাধ্যমে আজকের এই সাইট থেকে খুব সহজেই উত্তোলন করে নিতে পারবেন।

রেফার করলে ইনকাম হবে?

এই সাইট থেকে রেফার করে সর্বোচ্চ কমিশন উপার্জন করতে পারবেন। তবে যে ব্যক্তিকে রেফার করবেন তাকে অবশ্যই ডিপোজিট করতে হবে। এই সাইট থেকে তিন লেভেল পর্যন্ত ইনকাম পাওয়া যাবে। প্রথম লেভেল থেকে ১০% , দ্বিতীয় লেভেল থেকে ৫%, এবং তৃতীয় লেভেল থেকে ৩% ইনকাম পাবেন। উদাহরণস্বরূপ সরাসরি কেউ যদি আপনার রেফারে এক হাজার টাকা ডিপোজিট করে, সেখান থেকে আপনি ১০০ টাকা পাবেন। এবং যাকে রেফার করবেন সে যদি অন্য কাউকে রেফার করে, তার থেকে ৫০ টাকা পাবেন, এইভাবে তৃতীয় ব্যক্তি থেকে ৩০ টাকা পাবেন। ফ্রি রেফার করে কমিশন উপার্জনের কোন সুযোগ নাই। তাই বেশি বেশি রেফার করুন বেশি বেশি ইনকাম করুন।

সমস্যা হলে করণীয় কি?
সমস্যা যেহেতু আছে সমাধান অবশ্যই আছে। ওয়েবসাইটে তাদের টেলিগ্রাম চ্যানেলের লিংক আছে। সেখানে চলে গেলে তাদের এডমিনের সাথে সরাসরি কথা বলতে পারবেন। কোন সমস্যা হলে অবশ্যই তাদের জানাতে ভুলবেন না। আশা করি খুব দ্রুত আপনার সমস্যা সমাধান করে দিবে।

একটা বিশেষ ওয়ার্নিং,
আপনারা সবাই জানেন অনলাইনে যতগুলো ইনভেস্টমেন্ট সাইট আছে। সবগুলো সাইটে কোন না কোন দিন মার্কেট থেকে স্ক্যাম করে। সেটা হতে পারে ১ বছর, হতে পারে ৬ মাস, হতে পারে ৩ মাস, হতে পারে ১, মাস হতে পারে ১৫ দিন, হতে পারে ৭ দিন, হতে পারে ৩ দিন, এমকি সেটা হতে পারে ১ দিন। কখন এই সাইটগুলো স্ক্রিম করবে সেটা বলা খুবই মুশকিল। তার মানে এই সাইট কতদিন থাকবে এই প্রশ্নের কোন সঠিক উত্তর নেই। এখানে যারা ইনভেস্ট করবেন অবশ্যই সম্পূর্ণ নিজ দায়িত্বে নিজের রিক্সে ইনভেস্ট করবেন। ইনভেস্ট করার আগে অবশ্যই ভালোভাবে যাচাই-বাছাই করে নিবেন। যদি আপনাদের কাছে ভালো মনে হয় তাহলে ইনভেস্ট করে কাজ করবেন। এই কথাগুলো বলার একমাত্র কারণ হলো, এই সাইটে ইনভেস্ট করে কেউ ক্ষতিগ্রস্ত হলে তার ক্ষতিপূরণ আমি দিব না। এবং কেউ লাভবান হলে তার লাভের অংশ আমি নিবো না। সো বুঝতেই পারতেছেন লাভ বা লস হলে আপনারই হলে।

বিশেষ দ্রষ্টব্য:
এই ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আছে। যারা ভিডিওটি দেখেন নাই অবশ্যই নিচের প্লে নাও বাটনে ক্লিক করে ভিডিওটি দেখে নেবেন। কারণ সবাই জানেন ভিডিওতে সব সময় হাতে কলমে সরাসরি শেখানো হয়। আজকের মতন এখানেই শেষ করছি আবারো হয়
তো কখনো নতুন কোন পোস্ট লিখতে বলবো। আল্লাহ হাফেজ।