অনলাইনে টাকা ইনকাম করার সহজ উপায়। Unlocking Online Income Opportunities in 2024 Trends & Strategies


আসসালামু আলাইকুম চলে আসলাম আরো একটা অসাধারণ নতুন ব্লগ নিয়ে। আজকের ব্লগে অসাধারণ একটা ওয়েবসাইট নিয়ে আলোচনা করতে যাচ্ছি।আশা করি সবাই মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন। আজকে আমরা আলোচনা করব একটি অটোমেটিক ইনকাম ওয়েবসাইট নিয়ে। মানে এখানে একাউন্ট করার পর কোন কাজ করতে হবে না। আপনার হয়ে আপনার কাজটি করে দেবে একটা রোবট। অতিরিক্ত কোন কথা না বলে, শুরু করতেছি আজকের মূল আলোচনা। আজকের আলোচিত ওয়েবসাইটের নাম হচ্ছে  bond-invest.com ওয়েবসাইট।

bond-invest.com ওয়েবসাইট কি?
এই ওয়েবসাইট হলো একটি ইনকাম রিলেটেড ওয়েবসাইট। যে সাইটের মাধ্যমে খুব সহজে অতিরিক্ত পারিশ্রমিক ছাড়া ইনকাম করা যায়। আমরা সবাই জানি অনলাইনে দুই ধরনের ওয়েবসাইট রয়েছে। যেখানে অতিরিক্ত পারিশ্রম করে ইনকাম করা যায় সেগুলো মূলত ফ্রি সাইটের আওতায় পড়ে। আবার যেগুলো অতিরিক্ত কোন পরিশ্রম ছাড়া, মানে খুব সহজে ইনকাম করা যায় এগুলো ইনভেস্টমেন্ট সাইটের আওতায় ফেলা হয়। তাহলে ইতিমধ্যে বুঝতে পেরেছেন আমরা কি ধরনের ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। আজকে আমরা একটা ইনভেস্টমেন্ট ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। bond-invest.com হচ্ছে একটি ইনভেস্টমেন্ট ওয়েবসাইট। তবে আরও একটা বিষয় জানলে অত্যন্ত আনন্দিত হবেন যে। আজকের ওয়েবসাইটে আপনি যদি চান কোন ইনভেস্টমেন্ট করবেন না, তাও এই সাইডে প্রতিদিন ইনকাম করতে পারবেন। অর্থাৎ এই সাইটের সম্পূর্ণ ফ্রিতে প্রতিদিন ইনকাম করার সুযোগ আছে।

কিভাবে কাজ শুরু করব?
কাজ শুরু করতে হলে প্রথমে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। আর অ্যাকাউন্ট তৈরি করার জন্য 👉 Click Here For Website 👈 ( বিশেষ এলার্ট: প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে। এমন হলে ব্যাক আসুন এবং আবার ক্লিক করুন। এইভাবে ২-৩ বার ট্রাই করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন। ) এই লিঙ্কে ক্লিক করতে হবে। এখানে যাওয়ার পর একটি ফরম পেয়ে যাবেন এই ফর্মটি ফিলাপ করে নিতে হবে। এবং ফরম ফিলাপ করা কমপ্লিট হয়ে গেলে অটোমেটিক একাউন্টের লগইন হয়ে যাবে। এই সাইটে ইনকাম করতে হলে আপনাকে অবশ্যই ফ্রী প্লান অথবা ইনভেস্টমেন্ট প্লান একটিভ করতে হবে।

মনে রাখবেন: লিংকে ক্লিক করার পরে যদি নিচের দেওয়া ছবির মত আসে, তবে বুঝে নিতে হবে ওয়েবসাইটটি স্কাম করেছে। মানে সাইটটা আর মার্কেটে নাই। মার্কেট থেকে বিদায় নিয়েছে। এই ধরনের কাজ শুধু ইনভেস্টমেন্ট সাইটের ক্ষেত্রে হয়ে থাকে। তখন লিংকে বারবার ক্লিক করলেও ওয়েবসাইট পাবেন না।


ফ্রী প্লান কি কিভাবে চালু করবো?
এই সাইটের সম্পূর্ণ ফ্রিতে ইনকাম করার জন্য একটি প্লান আছে। যেটিকে বলা হয় ফ্রি প্লান। একাউন্টে প্রবেশ করার পর প্লানের পেজে গেলে, প্রথমে একটি প্লান দেখতে পাবেন যে প্লানটি সম্পূর্ণ ফ্রি। এই প্লানটি জিরো টাকা দিয়ে কিনতে পারবেন। যেখান থেকে প্রতিদিন ইনকাম হবে ১৫ টাকা করে। যে ইনকাম ২৪ ঘন্টা পর পর অটোমেটিক ভাবে আপনার একাউন্টে যুক্ত হবে। তার জন্য কোন প্রকার কাজ করা প্রয়োজন নাই।

ইনভেস্টমেন্ট প্লান কি?
ইনভেস্টমেন্ট প্লান হলো ইনকামের বিভিন্ন স্তর। এই সাইটে অনেকগুলো ইনকামের স্তর রয়েছে। যত বেশি টাকা দিয়ে প্লান কিনবেন তত বেশি ইনকাম হবে। উদাহরণস্বরূপ আপনি ৪০০ টাকা দিয়ে একটি প্লান কিনলেন। যেখানে আপনার প্রতিদিন ইনকাম হবে ৪৩ টাকা। অনুরূপভাবে আপনি যদি ১০,০০০ টাকা দিয়ে একটি প্ল্যান কিনেন। তাহলে আপনার প্রতিদিন ইনকাম হবে ৪৮৬ টাকা । সর্বনিম্ন ১০০০ টাকা হলে একটি প্লান কিনতে পারবেন। এই সাইটে কোন কাজ করতে হবে না। এক কথায় আপনি অ্যাকাউন্ট খুলে এই সাইটে প্লান কিনে নিলে আপনাকে অন্য কোন কাজ করতে হবে না। রোবট আপনার হয়ে কাজ করে দিবে প্রতিদিন।

প্লান কিনতে কি করতে হবে?
আপনি যদি একটি প্লান কিনতে চান তাহলে প্রথমে একাউন্টে টাকা ডিপোজিট করতে হবে।এই টাকা আপনি বিকাশ অথবা নাগদের মাধ্যমে ডিপোজিট করতে পারবেন।
 ডিপোজিট করা টাকা সাথে সাথেই অ্যাড হতে পারে অথাবা ৫-১০ মিনিট সময় লাগতে পারে। ডিপোজিট করা হয়ে গেলে যে প্লানটি পছন্দ বা ভালো লাগে সেই প্লানটি কিনে নিতে পারেন।

সর্বনিম্ন কত টাকা ডিপোজিট করা যায়?

সর্বনিম্ন ৪০০ টাকা ডিপোজিট করতে পারবেন। কারণ যদি প্লান কিনতে চান সেক্ষেত্রে সর্বনিম্ন ৪০০ টাকা প্রয়োজন হবে। 

কি কি ধরনের প্লান আছে?
এই সাইটে কয়েক ধরনের প্লান আছে বিস্তারিত ইনফরমেশন শেয়ার করতেছি।

FREE HEALTH PLAN
মূল্য:- ০ টাকা
ডেলি ইনকাম:- ১৫ টাকা
সময়কাল:- ১০ দিন।

PRO HEALTH PLAN-১
মূল্য:- ৪০০ টাকা
ডেলি ইনকাম:- ৪৩.৩৩ টাকা
সময়কাল:- ১৫ দিন।

PRO HEALTH PLAN-২

মূল্য:- ৭০০ টাকা
ডেলি ইনকাম:- ৬২.৫০ টাকা
সময়কাল:- ২০ দিন।

PRO HEALTH PLAN-৩
মূল্য:- ১২০০ টাকা
ডেলি ইনকাম:- ১০০ টাকা
সময়কাল:- ২০ দিন।

PRO HEALTH PLAN-৪
মূল্য:- ২০০০ টাকা
ডেলি ইনকাম:- ১৩২ টাকা
সময়কাল:- ২০ দিন।

PRO HEALTH PLAN-৫
মূল্য:- ৩৫০০ টাকা
ডেলি ইনকাম:- ২১০ টাকা
সময়কাল:- ৩০ দিন

PRO HEALTH PLAN-৬
মূল্য:- ৬০০০ টাকা
ডেলি ইনকাম:- ২৯৪.৩০ টাকা
সময়কাল:- ৩৫ দিন।

PRO HEALTH PLAN-৭
মূল্য:- ৮০০০ টাকা
ডেলি ইনকাম:- ৩৭১.৪৩ টাকা
সময়কাল:- ৩৫ দিন।

PRO HEALTH PLAN-৮

মূল্য:- ১০০০০ টাকা
ডেলি ইনকাম:- ৪৮৬.৪৯ টাকা
সময়কাল:- ৩৭ দিন।


আপনারা যে কোনো একটা vip ক্রয় করার ২৪ ঘন্টা পর পর প্রতিদিনের ইনকাম  প্রতিদিন একাউন্টে অটোমেটিক যোগ হয়ে যাবে। এই সাইটে কোন প্রকার কাজ করতে হবে না।

উপরে উল্লেখিত যে কোন একটি প্ল্যান কিনে এই সাইটে থেকে ইনকাম করতে পারবেন। উপরে উল্লেখিত সকল প্লান এর মেয়াদ, ইনকাম এবং মূল্য লেখা আছে। সকল প্লানের ইনকাম প্রতিদিন যুক্ত হবে অ্যান্ড প্রতিদিন তুলতে পারবেন। আশা করি আমার কথাটি বুঝতে পেরেছেন।

মিনিমাম কত টাকা হলে উত্তোলন করা যাবে?
মাত্র ২০০ টাকা হলেই আজকের এই সাইট থেকে খুব সহজেই উত্তোলন করে নিতে পারবেন। এবং মনে রাখবেন সর্বোচ্চ ১ দিনে ১ বার টাকা উত্তোলন করতে পারবেন। 

কি কি মাধ্যমে উত্তোলন করা যাবে?
এই সাইট থেকে সরাসরি বাংলাদেশের মোবাইল ব্যাংকিং এ টাকা নিতে পারবেন। সেটা হতে পারে বিকাশ অথবা নগদ । উত্তোলন করা টাকা আসতে ১ মিনিট থেকে ২৪ ঘণ্টা পর্যন্ত সময় লাগতে পারে। 

রেফার করলে ইনকাম হবে?

এই সাইট থেকে রেফার করে কমিশন উপার্জন করতে পারবেন। তবে যে ব্যক্তিকে রেফার করবেন তাকে অবশ্যই ডিপোজিট করতে হবে। এই সাইট থেকে রেফার করে ২ লেভেল পর্যন্ত ইনকাম পাওয়া যাবে। প্রথম লেভেল থেকে ১০% এবং দ্বিতীয় 
লেভেল থেকে ২%। উদাহরণস্বরূপ সরাসরি কেউ যদি আপনার রেফারে ১০০০ টাকা ডিপোজিট করে, সেখান থেকে আপনি ১০০ টাকা পাবেন।এবং দ্বিতীয় লেভেল থেকে কেউ যদি আপনার রেফারে ১০০০ টাকা ডিপোজিট করে, সেখান থেকে আপনি ২০ টাকা পাবেন।  ফ্রি রেফার করে কমিশন উপার্জনের কোন সুযোগ নাই। তাই বেশি বেশি রেফার করুন বেশি বেশি ইনকাম করুন।

সমস্যা হলে করণীয় কি?
সমস্যা যেহেতু আছে সমাধান অবশ্যই আছে। ওয়েবসাইটে তাদের টেলিগ্রাম চ্যানেল 
আছে। সেখানে চলে গেলে তাদের এডমিনের সাথে সরাসরি কথা বলতে পারবেন। কোন সমস্যা হলে অবশ্যই তাদের জানাতে ভুলবেন না। আশা করি খুব দ্রুত আপনার সমস্যা সমাধান করে দিবে।

একটা বিশেষ ওয়ার্নিং,
আপনারা সবাই জানেন অনলাইনে যতগুলো ইনভেস্টমেন্ট সাইট আছে। সবগুলো সাইটে কোন না কোন দিন মার্কেট থেকে স্ক্যাম করে। সেটা হতে পারে ১ বছর, হতে পারে ৬ মাস, হতে পারে ৩ মাস, হতে পারে ১, মাস হতে পারে ১৫ দিন, হতে পারে ৭ দিন, হতে পারে ৩ দিন, এমকি সেটা হতে পারে ১ দিন। কখন এই সাইটগুলো স্ক্রিম করবে সেটা বলা খুবই মুশকিল। তার মানে এই সাইট কতদিন থাকবে এই প্রশ্নের কোন সঠিক উত্তর নেই। এখানে যারা ইনভেস্ট করবেন অবশ্যই সম্পূর্ণ নিজ দায়িত্বে নিজের রিক্সে ইনভেস্ট করবেন। ইনভেস্ট করার আগে অবশ্যই ভালোভাবে যাচাই-বাছাই করে নিবেন। যদি আপনাদের কাছে ভালো মনে হয় তাহলে ইনভেস্ট করে কাজ করবেন। এই কথাগুলো বলার একমাত্র কারণ হলো, এই সাইটে ইনভেস্ট করে কেউ ক্ষতিগ্রস্ত হলে তার ক্ষতিপূরণ আমি দিব না। এবং কেউ লাভবান হলে তার লাভের অংশ আমি নিবো না। সো বুঝতেই পারতেছেন লাভ বা লস হলে আপনারই হলে।

বিশেষ দ্রষ্টব্য:
এই ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আছে। যারা ভিডিওটি দেখেন নাই অবশ্যই নিচের প্লে নাও বাটনে ক্লিক করে ভিডিওটি দেখে নেবেন। কারণ সবাই জানেন ভিডিওতে সব সময় হাতে কলমে সরাসরি শেখানো হয়। আজকের মতন এখানেই শেষ করছি আবারো হয়
তো কখনো নতুন কোন পোস্ট লিখতে বলবো। আল্লাহ হাফেজ।