টাকা ইনকাম করার সহজ উপায়। Unleashing the Power of Mobile Apps for Online Income and Online Earning


আসসালামুআলাইকুম দীর্ঘ অপেক্ষা করার পরে, চলে আসলাম আরো একটা নতুন ব্লগ পোস্ট নিয়ে। আশা করি সকলে অনেক বেশি ভালো আছেন। যারা মূলত ক্যাশ টেক প্রো ইউটিউব চ্যানেলের সাথে থাকে তারা সব সময় ভালই থাকে। বরাবরের মতো আজকেও একটি ইনকাম ওয়েবসাইট নিয়ে একটি পোস্ট লিখতে যাচ্ছি। আজকের পোস্টে আলোচনা করব কিভাবে খুব সহজেই অনলাইন থেকে ইনকাম করা যায়। যে ইনকামটা মূলত, একটি ট্রেডিং প্লাটফর্ম থেকে আসবে। যেখানেই আপনাদের প্রতিদিন মাত্র তিন মিনিট করে সময় খরচ করতে হবে। এখানে মূলত রোবটিকভাবে আপনাদের ইনকামটা হবে। আপনি জাস্ট একটা অর্ডার ক্রিয়েট করবেন, যেটা রোবট নির্দিষ্ট যেকোন একটা কয়েন কিনবে এবং সেটা প্রফিটে সেল করবে। চলুন আস্তে আস্তে আরো বিস্তারিত জেনে নিচ্ছি। আমাদের আলোচিত ওয়েবসাইটের নাম হচ্ছে h5.vlvt.finance

h5.vlvt.finance কি ধরনের ওয়েবসাইট?
এই ওয়েবসাইটটা মূলত ট্রেডিং সাইটের মধ্যে পড়ে। ট্রেডিং সাইট বিভিন্ন ধরনের হয়ে থাকে, যেমন নিজের বুদ্ধি খাটিয়ে ট্রেড করা। মানে নিজে নিজেই বাই, সেল করা অথবা রোবটের কাছে আপনার ডলারগুলো দিয়ে দেবেন যে ডলার রোবট ট্রেড করে একটি প্রফেট জেনারেট করে দেবে। ঠিক তেমনি আজকের ওয়েবসাইট টি একটি রোবোটিক ওয়েবসাইট। মানে এখানে এক্সট্রা কোন প্রকার পরিশ্রম করতে হবে না। ট্রেডিং সম্পর্কে কোন ধারণাও দরকার নাই। আপনার ডলারগুলো রোবটকে দিয়ে দিবেন, যে ডলার দিয়ে রোবট নির্দিষ্ট সময়ে তার বুদ্ধি খাটিয়ে বাই সেল করে একটা প্রোফিট জেনারেট করে দিবে। যেখানে লসের কোন সম্ভাবনা নাই। এক কথায় এখান থেকে ১০০% প্রফিট হবে । কোন প্রকার লস হবে না। আশা করি বিষয়টা ভালোভাবে বুঝতে পেরেছেন।


কিভাবে কাজ শুরু করব?
এই সাইটে কাজ শুরু করতে হলে প্রথমত একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে। অ্যাকাউন্ট তৈরি করার জন্য আপনাকে এই লিংকে ক্লিক করতে হবে। 👉Click Here For Website👈 ( এলার্ট: প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে, এমন হলে ব্যাক আসুন এবং আবার ক্লিক করুন। এইভাবে ২-৩ বার ট্রাই করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন।
) লিংকে যাওয়ার পর একটি ফরম পেয়ে যাবেন। ফর্মটি অবশ্যই সঠিক তথ্য দিয়ে ফিলাপ করে রেজিস্ট্রেশন বাটনে ক্লিক করতে হবে। তাহলে আপনার একাউন্টে সফলভাবে প্রবেশ করে যাবে। আর যেখান থেকে সকল প্রকার ফিচার উপভোগ করতে পারবেন। এক্ষেত্রে মনে রাখবেন, সকল প্রকার নতুন একাউন্টে ৫ ডলার বোনাস দিবে। যেই বোন আজ পেতে হলে তাদের টেলিগ্রামে যোগাযোগ করতে হবে। যোগাযোগ করে আপনার প্রোফাইল আইডি নাম্বারটি দিয়ে দিবেন। সাথে সাথে আপনার একাউন্টের সম্পূর্ণ ফ্রিতে ৫ ডলার যুক্ত করে দিবে। যারা বাংলাদেশী মূল্য প্রায় ৬১৫ টাকা। আপনি চাইলে এই টাকাটা উত্তোলন করে নিতে পারবেন। এখানে যদি কাজ করতে চান সেক্ষেত্রে যে কোন একটি ভিআইপি প্লান কিনতে হবে।

মনে রাখবেন:
লিংকে ক্লিক করার পরে যদি নিচের দেওয়া ছবির মত আসে, তবে বুঝে নিতে হবে ওয়েবসাইটটি স্কাম করেছে। মানে সাইটটা আর মার্কেটে নাই। মার্কেট থেকে বিদায় নিয়েছে। এই ধরনের কাজ শুধু ইনভেস্টমেন্ট সাইটের ক্ষেত্রে হয়ে থাকে। তখন লিংকে বারবার ক্লিক করলেও কিন্তু ওয়েবসাইট পাবেন না।


ভি আই পি প্লান কি?

ভিআইপি প্লানগুলো হলো এই সাইট থেকে ইনকাম করার সবচেয়ে বড় হাতিয়ার। উদাহরণস্বরূপ আপনি খেতে খামারে কোথাও কাজ করতে হলে আপনার একটা হাতিয়ার প্রয়োজন। অনুরূপভাবে আজকের ওয়েবসাইটে কাজ করতে হলে যেকোনো একটি ভিআইপি প্ল্যান কিনে কাজ শুরু করতে হবে। এই সাইটের সর্বনিম্ন ৩০ ডলার থেকে শুরু করে সর্বোচ্চ ১০ লাখ ডলার পর্যন্ত ভিআইপি প্লান আছে। এবং প্রত্যেকটি প্লান থেকে ১.৭০% থেকে শুরু করে ৩.৬০% পর্যন্ত প্রোফিট জেনারেট করতে পারবেন। যেই প্রফিট গুলো মাত্র তিন মিনিট থেকে শুরু করে দশ মিনিটের মধ্যে আপনাদের একাউন্টে যুক্ত হবে। এবং এক্ষেত্রে মনে রাখবেন আপনি যেই প্লানটি ক্রয় করবেন, ক্রয় করার জন্য এক্সটা কোন ডলার খরচ করতে হবে না। উদাহরণস্বর আপনি যদি এক নাম্বার প্ল্যান থেকে ইনকাম করতে চান, যেখানে মিনিমাম একাউন্টে ৩০ ডলার লুড করলেই হয়ে যাবে। যেই ৩০ ডলার দিয়ে প্রতিদিন ৬০ টাকা থেকে শুরু করে ৭০ টাকা পর্যন্ত প্রফিট বের করতে পারবেন। এবং আপনি চাইলে মূলধন এবং প্রফিট যেকোনো সময় উত্তোলন করে নিতে পারবেন। মূলধন আটকে থাকবে না। আচ্ছা অনুরূপভাবে যদি একাউন্টে ১০০ ডলার লোড করেন, তাহলে প্রতিদিন ইনকাম হবে ২০০ টাকা থেকে শুরু করে ৩০০ টাকা পর্যন্ত। আশা করি ভিআইপি প্লান সঠিকভাবে বুঝতে পেরেছেন।

ভি আই পি প্লান বা রোবট কিনতে কি করতে হবে?
আপনি যদি কোন প্রকার ভিআইপিতে অংশগ্রহণ করতে চান। তাহলে প্রথমত আপনাকে একাউন্টে ডলার লোড করতে হবে। সর্বনিম্ন ৩০ ডলার লোড করলেই ভিআইপি ওয়ানে চলে যাবেন। এটা অটোমেটিক হয়ে যাবে। কোন প্রকার প্লান কিনার প্রয়োজন হয় না। ঠিক তেমনি ভাবে যদি ৩০০ এর উপরে ডলার লোড করেন, তাহলে ভিআইপি টু তে চলে যাবেন। এই ডলার আপনি চাইলে ট্রাস্ট ওয়ালেট অথবা বাইনান্সের মাধ্যমে ডিপোজিট করতে পারবেন।

সর্বনিম্ন কত ডলার ডিপোজিট করা যায়?
সর্বনিম্ন ২৫ ডলার হলে ট্রাস্ট ওয়ালেট অথবা বাইনান্স থেকে ডিপোজিট করতে পারবেন। এখানে ২৫ ডলার বলার একমাত্র কারণ হলো, সর্বনিম্ন ভি আই পি আছে ৩০ ডলারের। যেহেতু ৫ ডলার বোনাস পাবেন আর ২৫ ডলার ডিপোজিট করলে ভি আই পি ওয়ানে চলে যাবেন। এখানে কিন্তু কোন প্রকার প্লান কিনার প্রয়োজন নাই। একাউন্টে ৩০ ডলার হলেই আপনি ভিআইপি ওয়ানে চলে গেলেন। এবং ডিপোজিট এর ক্ষেত্রে অবশ্যই একটা কথা মনে রাখবেন। USDT TRC20 এই নেটওয়ার্কের মাধ্যমে করবেন। যার জন্য আপনাকে এক ডলার চার্জ দিতে হবে। সো ২৫ ডলার যদি একাউন্টে লুট করতে চান তাহলে ২৬ ডলার সেন্ড করতে হবে।

কি কি ধরনের প্লান আছে?
এই সাইটে মাত্র ছয়টি ভিআইপি প্লান আছে। চলুন একে একে সবগুলো প্লানের বিস্তারিত জেনে নেই।


VIP One
Investment amount 300-3000
Operating time 5 minutes
Number of times per day 1times
Profit ratio 1.70%-1.80%
Withdrawal fee 12%
Free withdrawal Once every 15 days

VIP Two
Investment amount 30-300
Operating time 3minutes
Number of times per day 1times
Profit ratio 2%-2.10%
Withdrawal fee 10%
Free withdrawal Once every 15 days

VIP Three

Investment amount 2000-10000
Operating time 7 minutes
Number of times per day 1times
Profit ratio 2.30%-2.40%
Withdrawal fee 8%
Free withdrawal Once every 15 days

VIP Four
Investment amount 6000-20000
Operating time 7 minutes
Number of times per day 1times
Profit ratio 2.60%-2.70%
Withdrawal fee 7%
Free withdrawal Once every 15 days

VIP Five
Investment amount 20000-100000
Operating time 9 minutes
Number of times per day 1times
Profit ratio 3.0%-3.10%
Withdrawal fee 6%
Free withdrawal Once every 15 days

VIP Six
Investment amount 100000-1000000
Operating time 10 minutes
Number of times per day 1times
Profit ratio 3.50%-3.60%
Withdrawal fee 5%
Free withdrawal Once every 15 days

উপরে উল্লেখিত মিনিমাম কত ডলার লোড করলে কোন লেভেলে যেতে পারবেন তা বর্ণনা আছে। এবং কোন লেভেল থেকে কত পারসেন্ট লাভ পাবেন। এবং কত পারসেন্ট উত্তলোন চার্জ বিস্তারিত বর্ণনা আছে। এ ক্ষেত্রে সবগুলো প্লানের কিন্তু একটা নির্দিষ্ট উইড্রল চার্জ আছে। কিন্তু যে কোনো প্লানে ১৫ দিন কাজ করার পরে যদি উত্তোলন করেন সে ক্ষেত্রে কোন প্রকার উত্তোলনের চার্জ দিতে হবে না। মানে সম্পূর্ণ ফ্রিতে উত্তোলন করতে পারবেন।

ভিআইপি কিনার পরে কি কাজ করতে হবে?
এই সাইটে ভিআইপি কিনার পরে প্রত্যেকদিন একটি করে কাজ পাবেন। যেটা হলো মূলত একটি অর্ডার করতে হবে। যে অর্ডারটি প্রতি 24 ঘণ্টা পরপর করতে পারবেন। বিভিন্ন প্লানে বিভিন্ন টাইম আছে। যেমন প্রথম প্ল্যানে অর্ডার করা তিন মিনিটের মধ্যে আপনার একাউন্টে প্রফিট যুক্ত হবে। ভিআইপি টু থেকে ঠিক সেম ভাবে তিন মিনিটের মধ্যেই আপনার একাউন্টে প্রফিট যুক্ত হবে। এক্ষেত্রে মনে রাখবেন প্রফিট এবং মূলধনসহ সবগুলো ব্যালেন্স কিন্তু যেকোনো সময় উত্তোলন করতে পারবেন। মূলধন উত্তোলন করার ক্ষেত্রে কোন বাধ্যবাধকতা নাই।

মিনিমাম কত ডলার হলে উত্তোলন করা যাবে?
সর্বনিম্ন ১০ ডলার হলে এই সাইট থেকে উত্তোলন করতে পারবেন। দিন রাত ২৪ ঘন্টাই উত্তোলন করার মতো সুযোগ আছে। সেটা অবশ্যই সপ্তাহে সাত দিনই রানিং থাকে।

কি কি মাধ্যমে উত্তোলন করা যাবে?
এটি একটি ক্রিপ্টটুকারেন্সি ডলার বেস ওয়েবসাইট। তাই এখানে উত্তোলনের শুধুমাত্র একটি মাধ্যম আছে। সেটা হল Usdt ডলার। এই ডলার ট্রাস্ট ওয়ালেট অথবা বাইন্যান্সে উত্তোলন করে নিতে পারবেন।

রেফার করলে ইনকাম হবে?
এই সাইট থেকে রেফার করে সর্বোচ্চ কমিশন উপার্জন করতে পারবেন। তবে যে ব্যক্তিকে রেফার করবেন তাকে অবশ্যই ডিপোজিট করতে হবে। কোন ব্যক্তি যদি ২৫ ডলার ডিপোজিট করে, তার থেকে ৫ ডলার কমিশন পাবেন। অনুরূপভাবে কেউ যদি ১০০ ডলার ডিপোজিট করে, তার থেকে ২০ ডলার কমিশন পাবেন। এইভাবে তৃতীয় লেভেল পর্যন্ত ইনকাম পাবেন। প্রথম লেভেল থেকে ১২%, দ্বিতীয় লেভেল থেকে ৬ % এবং তৃতীয় লেভেল থেকে ৩% ইনকাম পাবেন। এই কমিশনটা যতদিন এই সাইট থাকবে তত দিনই পেয়ে থাকবেন।

বাংলাদেশের বাইরে, অন্য দেশ থেকে কাজ করা যাবে?
জি অবশ্যই এটি একটি ইন্টারন্যাশনাল ওয়েবসাইট। আপনি বিশ্বের যে কোন প্রান্ত থেকে এই সাইটে কাজ করতে পারবেন। সেটা হতে পারে ইন্ডিয়া, পাকিস্তান, সৌদি আরব, দুবাই, সিঙ্গাপুর, অস্ট্রেলিয়া, জাপান, নিউজিল্যান্ড আমেরিকা, কানাডা ইত্যাদি। এক কথায় পৃথিবীর সকল দেশ থেকে এই সাইটে কাজ করতে পারবেন।

এই সাইট কতদিন থাকবে?
আপনারা সবাই জানেন অনলাইনে যতগুলো ইনভেস্টমেন্ট সাইট আছে। সবগুলো সাইটে কোন না কোন দিন মার্কেট থেকে স্ক্যাম করে। সেটা হতে পারে ১ বছর, হতে পারে ৬ মাস, হতে পারে ৩ মাস, হতে পারে ১, মাস হতে পারে ১৫ দিন, হতে পারে ৭ দিন, হতে পারে ৩ দিন, এমকি সেটা হতে পারে ১ দিন। কখন এই সাইটগুলো স্ক্রিম করবে সেটা বলা খুবই মুশকিল। তার মানে এই সাইট কতদিন থাকবে এই প্রশ্নের কোন সঠিক উত্তর নেই। এখানে যারা ইনভেস্ট করবেন অবশ্যই সম্পূর্ণ নিজ দায়িত্বে নিজের রিক্সে ইনভেস্ট করবেন। ইনভেস্ট করার আগে অবশ্যই ভালোভাবে যাচাই-বাছাই করে নিবেন। যদি আপনাদের কাছে ভালো মনে হয় তাহলে ইনভেস্ট করে কাজ করবেন। এই কথাগুলো বলার একমাত্র কারণ হলো, এই সাইটে ইনভেস্ট করে কেউ ক্ষতিগ্রস্ত হলে তার ক্ষতিপূরণ আমি দিব না। এবং কেউ লাভবান হলে তার লাভের অংশ আমি নিবো না। সো বুঝতেই পারতেছেন লাভ বা লস হলে আপনারই হলে।

বিশেষ দ্রষ্টব্য:
এই ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেলে 3 টি
 ভিডিও আছে। যারা ভিডিওটি দেখেন নাই অবশ্যই নিচের প্লে নাও বাটনে ক্লিক করে ভিডিওটি দেখে নেবেন। কারণ সবাই জানেন ভিডিওতে সব সময় হাতে কলমে সরাসরি শেখানো হয়। আজকের মতন এখানেই শেষ করছি আবারো হয়তো কখনো নতুন কোন পোস্ট লিখতে বলবো। আল্লাহ হাফেজ।