টাকা ইনকাম করার সহজ উপায় 2024। Navigating Online Income and Earning Strategies for Financial Success


আসসালামু আলাইকুম, অত্যন্ত আনন্দের সাথে আরও একটি নতুন ব্লগ পোস্ট লিখতে বসলাম। আজকের পোস্টটা একটু অন্যরকম হতে যাচ্ছে। কারণ আজকে অসাধারণ একটা ওয়েবসাইট নিয়ে কথা বলতে যাচ্ছি। আজকের সাইটে খুব কম পরিশ্রমে বেশি টাকা ইনকাম করতে পারবেন। এক কথায় বলতে পারেন আজকে টাকা ইনকাম করার সহজ উপায় শেয়ার করব। যেখানে থাকছে সম্পূর্ণ ফ্রিতে ইনকাম করার সুবর্ণ সুযোগ। চলুন বেশি কথা না বলে আস্তে আস্তে আগে বাড়ি। আজকের আলোচিত ওয়েবসাইটের নাম হচ্ছে, easybike24.com.

easybike24.com কি ধরনের ওয়েবসাইট?

এই ওয়েবসাইট হলো একটি ইনকাম রিলেটেড ওয়েবসাইট। যে সাইটের মাধ্যমে খুব সহজে অতিরিক্ত পারিশ্রমিক ছাড়া ইনকাম করা যায়। আমরা সবাই জানি অনলাইনে দুই ধরনের ওয়েবসাইট রয়েছে। যেখানে অতিরিক্ত পারিশ্রম করে ইনকাম করা যায় সেগুলো মূলত ফ্রি সাইটের আওতায় পড়ে। আবার যেগুলো অতিরিক্ত কোন পরিশ্রম ছাড়া, মানে খুব সহজে ইনকাম করা যায় এগুলো ইনভেস্টমেন্ট সাইটের আওতায় ফেলা হয়। তাহলে ইতিমধ্যে বুঝতে পেরেছেন আমরা কি ধরনের ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। আজকে আমরা একটা ইনভেস্টমেন্ট ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। easybike24.com হচ্ছে একটি ইনভেস্টমেন্ট ওয়েবসাইট। পাশাপাশি থাকতেছে এই সাইটে সম্পূর্ণ ফ্রিতে ইনকাম করার সুযোগ।

কিভাবে কাজ শুরু করব?
যেকোনো সাইটে কাজ শুরু করতে হলে, উক্ত সাইটে অবশ্যই একটি একাউন্ট তৈরি করে নিতে হয়। আর বরাবরের মতো আজকের এই সাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। একাউন্ট তৈরি করার জন্য এই লিংকে ক্লিক করুন 👉 Click Here For Website 👈 ( বিশেষ এলার্ট: প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে। এমন হলে ব্যাক আসুন এবং আবার ক্লিক করুন। এইভাবে ২-৩ বার ট্রাই করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন। ) লিংকে ক্লিক করার পরে সরাসরি একটি ফরম পেয়ে যাবেন। ফর্মটি অবশ্যই সঠিক তথ্য দিয়ে সম্পন্ন করে নিতে হবে। এরপর নিচে সাইন আপ বাটনে ক্লিক করে দিবেন। ক্লিক করার সাথে সাথে আপনার একাউন্টে সাকসেসফুলি ভাবে খোলা হয়ে যাবে। একাউন্টে প্রবেশের সাথে সাথে ৫০ টাকা বোনাস পেয়ে যাবেন। আর ড্যাশবোর্ড থেকে একাউন্টের সকল ইনফরমেশন দেখতে পাবেন।

মনে রাখবেন: লিংকে ক্লিক করার পরে যদি নিচের দেওয়া ছবির মত আসে, তবে বুঝে নিতে হবে ওয়েবসাইটটি স্কাম করেছে। মানে সাইটটা আর মার্কেটে নাই। মার্কেট থেকে বিদায় নিয়েছে। এই ধরনের কাজ শুধু ইনভেস্টমেন্ট সাইটের ক্ষেত্রে হয়ে থাকে। তখন লিংকে বারবার ক্লিক করলেও ওয়েবসাইট পাবেন না।


ফ্রিতে কিভাবে ইনকাম করব?
এই সাইটে ফ্রিতে ইনকাম করার দুইটি পদ্ধতি রয়েছে। তার মধ্যে একটি হলো, ফ্রী প্লান কিনা। যে প্লানের মূল্য হচ্ছে ৫০ টাকা। আর কত টাকা একাউন্ট খোলার সাথে সাথে ফ্রি পেয়ে যাবেন। ওই টাকা দিয়ে ফ্রি প্লান একটিভ করতে হবে। তাহলে প্রতিদিন একটি কাজ করার সুযোগ পাবেন। আর যেখান থেকে প্রতিদিন ৫ টাকা ইনকাম হবে। এছাড়াও ফ্রিতে ইনকাম করা আর একটি পদ্ধতি হল অন্যকে রেফার করা। রেফার নিয়ে বিস্তারিত আরও নিচে আলোচনা করা হবে। আপনি যদি এই সাইট থেকে অনেক বেশি টাকা ইনকাম করতে চান, তাহলে অবশ্যই ইনভেস্টমেন্টের প্ল্যান কিনতে হবে। চলুন এখন আমরা জানবো ইনভেস্টমেন্ট প্লান কি?

ইনভেস্টমেন্ট প্লান কি?
ইনভেস্টমেন্ট প্লান হলো ইনকামের বিভিন্ন স্তর। এই সাইটে অনেকগুলো ইনকামের স্তর রয়েছে। যত বেশি টাকা দিয়ে প্লান কিনবেন তত বেশি ইনকাম হবে। উদাহরণস্বরূপ আপনি ১৫০ টাকা দিয়ে একটি প্লান কিনলেন, আপনার প্রতিদিন ইনকাম হবে ১০ টাকা। অনুরূপভাবে আপনি যদি ২৫,০০০ টাকা দিয়ে একটি প্ল্যান কিনেন। তাহলে আপনার প্রতিদিন ইনকাম হবে ২৮৫০ টাকা। সর্বনিম্ন ১৫০ টাকা হলে একটি প্লান কিনতে পারবেন। মনে রাখবেন এই সাইটে প্লান কিনার পরে, অবশ্যই আপনাকে প্রতিদিন কাজ করতে হবে। আর কাজ করা খুবই সহজ খুবই সিম্পল। মাত্র ৫ সেকেন্ড করে একটি করে অ্যাড দেখতে হবে। প্রতিদিন অ্যাড দেখবেন প্রতিদিন আপনার একাউন্টে টাকা যুক্ত হবে। আর যদি ভুল করে একদিন এড না দেখেন, তাহলে সেদিনের টাকা লস হয়ে যাবে। আর এই সাইটে প্রত্যেকটি প্লান এর মেয়াদ হচ্ছে ৬০ দিন। অর্থাৎ ৬০ দিন পর্যন্ত প্রতিদিন ইনকাম নিতে পারবেন। ৬০ দিন পরে যদি আবার কাজ করতে চান তাহলে আপনাকে অবশ্যই আবার নতুন করে প্ল্যান কিনতে হবে।

প্লান কিনতে কি করতে হবে?
আপনি যদি একটি প্লান কিনতে চান তাহলে প্রথমে একাউন্টে টাকা ডিপোজিট করতে হবে।এই টাকা আপনি বিকাশ বা নগদের মাধ্যমে ডিপোজিট করতে পারবেন। ডিপোজিট করা হয়ে গেলে যে প্লানটি পছন্দ বা ভালো লাগে সেই প্লানটি কিনে পারেন। আর একজন ব্যক্তি চাইলে একাধিক প্লান কিনতে পারবেন। এক্ষেত্রে কোনো বাধ্যবাধকতা নাই।

সর্বনিম্ন কত টাকা ডিপোজিট করা যায়?
সর্বনিম্ন ৫ টাকা ডিপোজিট করতে পারবেন। কিন্তু যদি প্লান কিনতে চান সে ক্ষেত্রে সর্বনিম্ন ১০০ টাকা ডিপোজিট করতে হবে। কারণ একাউন্ট খোলার সাথে সাথে ৫০ টাকা বোনাস পাবেন। যেহেতু সর্বনিম্ন একটি প্লান আছে ১৫০ টাকা দিয়ে। সেখানে ১০০ টাকা ডিপোজিট করলে বোনাসের টাকা সহ একত্রে করে একটি প্ল্যান কিনতে পারবেন। আর যেই প্লান থেকে প্রতিদিন ইনকাম হবে ১০ টাকা করে। আর আপনি যদি অন্য কোন প্ল্যান কিনতে চান, সেক্ষেত্রে প্লানের মূল্য অনুসারে আপনাকে ডিপোজিট করতে হবে।

কি কি ধরনের প্লান আছে?
এই সাইটে কয়েক ধরনের প্লান আছে বিস্তারিত ইনফরমেশন নিচে দেওয়া হল,

VIP 1

Model VIP 1
Daily Income 10 ৳
Working Days 60
Price 150 ৳

VIP 2
Model VIP 2
Daily Income 50 ৳
Working Days 60
Price 550 ৳

VIP 3

Model VIP 3
Daily Income 100 ৳
Working Days 60
Price 1050 ৳

VIP 4
Model VIP 4
Daily Income 210 ৳
Working Days 60
Price 2050 ৳

VIP 5
Model VIP 5
Daily Income 325 ৳
Working Days 60
Price 3050 ৳

VIP 6

Model VIP 6
Daily Income 540 ৳
Working Days 60
Price 5000 ৳

VIP 7
Model VIP 7
Daily Income 760 ৳
Working Days 60
Price 7000 ৳

VIP 8
Model VIP 8
Daily Income 1120 ৳
Working Days 60
Price 10000 ৳

VIP 9
Model VIP 9
Daily Income 1650 ৳
Working Days 60
Price 15000 ৳

VIP 10

Model VIP 10
Daily Income 2300 ৳
Working Days 60
Price 20000 ৳

VIP 11
Model VIP 11
Daily Income 2850 ৳
Working Days 60
Price 25000 ৳

উপরে উল্লেখিত সকল প্লানের মেয়াদ ৬০ দিন। এবং প্রত্যেকটি প্লান হচ্ছে ডেইলি ভিত্তিক প্ল্যান। মানে প্রতিদিন ইনকাম হবে,
মানে প্রতিদিনের টাকা প্রতিদিন আপনার একাউন্টে যুক্ত হবে। এক্ষেত্রে আপনাকে অবশ্যই প্রতিদিন কাজ করতে হবে। আর কাজ করা খুবই সহজ মাত্র ৫ সেকেন্ড করে বিজ্ঞাপন দেখতে হবে। আপনি চাইলেই প্রতিদিনের টাকা প্রতিদিন উত্তোলন করে নিতে পারবেন। এবং প্ল্যানগুলো যদি ভালো করে লক্ষ্য করেন কোন প্ল্যানের মূল্য কত টাকা এবং প্রতিদিন কত টাকা ইনকাম হবে সেটা সুন্দরভাবে উল্লেখ করা আছে। আশা করি আপনাদের বুঝতে কোন প্রকার সমস্যা হবে না।

মিনিমাম কত টাকা হলে উত্তোলন করা যাবে?
মাত্র ১০০ টাকা হলেই আজকের এই সাইট থেকে খুব সহজেই উত্তোলন করে নিতে পারবেন। এবং একটি বিষয় জানলে আশ্চর্য হবেন যে, এই সাইটে উত্তোলন করার কোন প্রকার লিমিট নাই। মানে আপনি একদিনে চাইলে ১০ লক্ষ টাকা ২০ লক্ষ টাকা বা তারও বেশি উত্তোলন করতে পারবেন। তবে প্রতি ট্রানজেকশনের সর্বোচ্চ ২৫ হাজার টাকা উত্তোলন করতে পারবেন। এবং একদিনে যত খুশি তত উত্তোলন করতে পারবেন। আপনি চাইলে একদিনে ১০০ বার ২০০ বার ৫০০ বার ইচ্ছামত যতবার চাইবেন ততবারই উত্তোলন করতে পারবেন। আমার কাছে বিষয়টা খুবই ভালো লেগেছে।

কি কি মাধ্যমে উত্তোলন করা যাবে?
এই সাইট থেকে সরাসরি বাংলাদেশের মোবাইল ব্যাংকিং এ টাকা নিতে পারবেন। সেটা হতে পারে বিকাশ বা নগদ। যে কোন মাধ্যমে আজকের এই সাইট থেকে খুব সহজেই উত্তোলন করে নিতে পারবেন। আপনাকে অন্য কোন থার্ড পার্টি মাধ্যমে পেমেন্ট নিতে হবে না। সরাসরি আপনার মোবাইলের বিকাশ বা নগদের মাধ্যমে নিতে পারবেন। এবং যেটা ১০০ টাকা থেকে শুরু।

রেফার করলে ইনকাম হবে?
এই সাইট থেকে রেফার করে কমিশন উপার্জন করতে পারবেন। তবে যে ব্যক্তিকে রেফার করবেন তাকে অবশ্যই ডিপোজিট করতে হবে। এই সাইট থেকে প্রথম লেভেল থেকে ১০% ইনকাম পাবেন। উদাহরণস্বরূপ সরাসরি কেউ যদি আপনার রেফারে এক হাজার টাকা ডিপোজিট করে, সেখান থেকে আপনি ১০০ টাকা পাবেন। ফ্রি রেফার করে কমিশন উপার্জনের কোন সুযোগ নাই। তাই বেশি বেশি রেফার করুন বেশি বেশি ইনকাম করুন।

সমস্যা হলে করণীয় কি?

সমস্যা যেহেতু আছে সমাধান অবশ্যই আছে। ওয়েবসাইটে তাদের টেলিগ্রাম চ্যানেলের লিংক আছে। সেখানে চলে গেলে তাদের এডমিনের সাথে সরাসরি কথা বলতে পারবেন। কোন সমস্যা হলে অবশ্যই তাদের জানাতে ভুলবেন না। আশা করি খুব দ্রুত আপনার সমস্যা সমাধান করে দিবে।

একটা বিশেষ ওয়ার্নিং,
আপনারা সবাই জানেন অনলাইনে যতগুলো ইনভেস্টমেন্ট সাইট আছে। সবগুলো সাইটে কোন না কোন দিন মার্কেট থেকে স্ক্যাম করে। সেটা হতে পারে ১ বছর, হতে পারে ৬ মাস, হতে পারে ৩ মাস, হতে পারে ১, মাস হতে পারে ১৫ দিন, হতে পারে ৭ দিন, হতে পারে ৩ দিন, এমকি সেটা হতে পারে ১ দিন। কখন এই সাইটগুলো স্ক্রিম করবে সেটা বলা খুবই মুশকিল। তার মানে এই সাইট কতদিন থাকবে এই প্রশ্নের কোন সঠিক উত্তর নেই। এখানে যারা ইনভেস্ট করবেন অবশ্যই সম্পূর্ণ নিজ দায়িত্বে নিজের রিক্সে ইনভেস্ট করবেন। ইনভেস্ট করার আগে অবশ্যই ভালোভাবে যাচাই-বাছাই করে নিবেন। যদি আপনাদের কাছে ভালো মনে হয় তাহলে ইনভেস্ট করে কাজ করবেন। এই কথাগুলো বলার একমাত্র কারণ হলো, এই সাইটে ইনভেস্ট করে কেউ ক্ষতিগ্রস্ত হলে তার ক্ষতিপূরণ আমি দিব না। এবং কেউ লাভবান হলে তার লাভের অংশ আমি নিবো না। সো বুঝতেই পারতেছেন লাভ বা লস হলে আপনারই হলে।

বিশেষ দ্রষ্টব্য:
এই ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আছে। যারা ভিডিওটি দেখেন নাই অবশ্যই নিচের প্লে নাও বাটনে ক্লিক করে ভিডিওটি দেখে নেবেন। কারণ সবাই জানেন ভিডিওতে সব সময় হাতে কলমে সরাসরি শেখানো হয়। আজকের মতন এখানেই শেষ করছি আবারো হয় তো কখনো নতুন কোন পোস্ট লিখতে বলবো। আল্লাহ হাফেজ।