টাকা ইনকাম করার সহজ উপায় ২০২৪। Online Income Through Mobile Apps Without Investment

আসসালামু আলাইকুম আরো নতুন একটি ব্লক লিখতে বসলাম। আজকের ব্লগটা একটু অন্যরকম হতে যাচ্ছে। আশা করি সবাই মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন। আজকে আমরা আলোচনা করব একটি অটোমেটিক ইনকাম ওয়েবসাইট নিয়ে। মানে এখানে একাউন্ট করার পর কোন কাজ করতে হবে না। অতিরিক্ত কথা না বলে ধাপে ধাপে আপনাদের প্রসেসটা ভালো করে বুঝিয়ে দিচ্ছি। আজকের আলোচনা টপিক হচ্ছে www.bengal.ltd ওয়েবসাইট।


bengal.ltd ওয়েবসাইট কি?



bengal.ltd ওয়েবসাইট হলো একটি ইনকাম রিলেটেড ওয়েবসাইট। যে সাইটের মাধ্যমে খুব সহজে অতিরিক্ত পারিশ্রমিক ছাড়া ইনকাম করা যায়। আমরা সবাই জানি অনলাইনে দুই ধরনের ওয়েবসাইট রয়েছে। যেখানে অতিরিক্ত পারিশ্রম করে ইনকাম করা যায় সেগুলো মূলত ফ্রি সাইটের আওতায় পড়ে। আবার যেগুলো অতিরিক্ত কোন পরিশ্রম ছাড়া, মানে খুব সহজে ইনকাম করা যায় এগুলো ইনভেস্টমেন্ট সাইটের আওতায় ফেলা হয়। তাহলে ইতিমধ্যে বুঝতে পেরেছেন আমরা কি ধরনের ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। আজকে আমরা একটা ইনভেস্টমেন্ট ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। মজার ব্যাপার হলো এখানে ইনভেস্টমেন্ট করার পাশাপাশি সম্পূর্ণ ফ্রিতে ইনকাম করার সুবর্ণ সুযোগ আছে

কিভাবে কাজ শুরু করব?
কাজ শুরু করতে হলে প্রথমে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। আর অ্যাকাউন্ট তৈরি করার জন্য 👉 Click Here For Website 👈 ( এলার্ট: প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে, এমন হলে ব্যাক আসুন এবং আবার ক্লিক করুন। এইভাবে ২-৩ বার ট্রাই করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন ) এই লিঙ্কে ক্লিক করতে হবে। আচ্ছা এখানে যাওয়ার পর ক্রিয়েট একাউন্ট অপশনে ক্লিক করতে হবে তারপরেএকটি ফরম পেয়ে যাবেন এই ফর্মটি ফিলাপ করে নিতে হবে।তাহলেই অ্যাকাউন্টটা সফলভাবে সাকসেসফুল হয়ে যাবে । এই সাইটে একাউন্ট খোলার সাথে সাথে ৫০ টাকা সম্পূর্ণ ফ্রিতে বোনাস পেয়ে যাবেন। আপনি চাইলে এই টাকা উত্তোলন করে নিতে পারবেন। এখানে প্রতিদিন সম্পূর্ণ ফিতে অটোমেটিকভাবে ১০ টাকা করে ইনকাম হবে। তার জন্য আপনাকে কোন কিছু করার প্রয়োজন নাই। প্রতি চব্বিশ ঘন্টা পর পরে অটোমেটিক ইনকাম যুক্ত হয়ে যাবে। একাউন্ট খোলার সাথে সাথেই একটি ফ্রী প্ল্যান একটিভ হয়ে যাবে । এছাড়াও থাকছে ফ্রি ইনকামের পাশাপাশি ইনভেস্টমেন্ট করে ইনকামের সুযোগ। যেখান থেকে প্রতিদিন ৪০ টাকা থেকে শুরু করে ৭৩০০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

মনে রাখবেন:
লিংকে ক্লিক করার পরে যদি নিচের দেওয়া ছবির মত আসে, তবে বুঝে নিতে হবে ওয়েবসাইটটি স্কাম করেছে। মানে সাইটটা আর মার্কেটে নাই। মার্কেট থেকে বিদায় নিয়েছে। এই ধরনের কাজ শুধু ইনভেস্টমেন্ট সাইটের ক্ষেত্রে হয়ে থাকে। তখন লিংকে বারবার ক্লিক করলেও কিন্তু ওয়েবসাইট পাবেন না।


ইনভেস্টমেন্ট প্লান কি?
ইনভেস্টমেন্ট প্লান হলো ইনকামের বিভিন্ন স্তর। এই সাইটে অনেকগুলো ইনকামের স্তর রয়েছে। যত বেশি টাকা দিয়ে প্লান কিনবেন তত বেশি ইনকাম হবে। উদাহরণস্বরূপ আপনি ৪০০ টাকা দিয়ে একটি প্লান কিনলেন। যেখানে আপনার প্রতিদিন ইনকাম হতাকা ৪০ টাকা। অনুরূপভাবে আপনি যদি ২৫০০০ টাকা দিয়ে একটি প্ল্যান কিনেন। তাহলে আপনার দৈনিক ইনকাম হবে ৭৩০০ টাকা। এবং সবগুলো প্লানের মেয়াদ কিন্তু ৩০ দিন। অর্থাৎ আপনাকে ৩০ দিন পরে আবারো নতুন ভাবে কিনতে হবে, যদি আবারও কাজ করতে চান। সর্বনিম্ন ৪০০ টাকা হলে একটি প্লান কিনতে পারবেন। প্লান কিনার পরে আপনাকে কোন কাজ করতে হবে না। না কোন বিজ্ঞাপন দেখতে হবে না কোন ভিডিও দেখতে হবে। এক কথায় বলতে পারেন ঘুমিয়ে ঘুমিয়ে ইনকাম হবে। যেই টাকা দিয়ে প্লান কিনবেন, তার ইনকাম প্রতি ২৪ ঘন্টা পর পর অটোমেটিক ভাবে আপনার একাউন্টে যুক্ত হয়ে যাবেন। তখন চাইলে ওই টাকা উত্তোলন করে নিতে পারবেন।

প্লান কিনতে কি করতে হবে?
আপনি যদি একটি প্লান কিনতে চান তাহলে প্রথমে একাউন্টে টাকা ডিপোজিট করতে হবে। এই টাকা আপনি চাইলে বিকাশ বা নগদের মাধ্যমে ডিপোজিট করতে পারবেন। সর্বনিম্ন ৪০০ টাকা থেকে শুরু করে, সর্বোচ্চ ২৫ হাজার টাকা পর্যন্ত ডিপোজিট করতে পারবেন। ডিপোজিট করা হয়ে গেলে যে প্লানটি পছন্দ বা ভালো লাগে সেই প্লানটি কিনে পারেন।

কি কি ধরনের প্লান আছে?
এই সাইটে কয়েক ধরনের প্লান আছে বিস্তারিত ইনফরমেশন শেয়ার করতেছি।

Copper
মূল্য: BDT400
প্রতিদিনের আয়: BDT40(10%)
মোট রাজস্ব: BDT1200 (300%)

Nickel

মূল্য: BDT800
প্রতিদিনের আয়: BDT120(15%)
মোট রাজস্ব: BDT3600 (450%)

Iron Ore
মূল্য: BDT2400
প্রতিদিনের আয়: BDT432(18%)
মোট রাজস্ব: BDT12960 (540%)

Platinum group metals
মূল্য: BDT4000
প্রতিদিনের আয়: BDT840(21%)
মোট রাজস্ব: BDT25200 (630%

Steelmaking Coal
মূল্য: BDT8000
প্রতিদিনের আয়: BDT1920(24%)
মোট রাজস্ব: BDT57600 (720%)

Manganese
মূল্য: BDT16000
প্রতিদিনের আয়: BDT4320(27%)
মোট রাজস্ব: BDT129600 (810%)

Diamonds
মূল্য: BDT25000
প্রতিদিনের আয়: BDT7500(30%)
মোট রাজস্ব: BDT225000 (900%)


উপরে উল্লেখিত সকল প্ল্যান বিস্তারিত লিখে দেওয়া আছে। কোন প্ল্যান থেকে কত টাকা ইনকাম হবে কত টাকা দিয়ে কিনতে হবে, সব ইনফরমেশন সুন্দর করে লেখা আছে। যে কোন প্ল্যান কিনে এই সাইটে কাজ করতে পারবেন।আর যদি আপনার প্ল্যান কিনতে না চান তাতেও কোন সমস্যা নাই। প্রতিদিন সম্পন্ন ফ্রিতে ইনকাম পেতে থাকবেন।

মিনিমাম কত ডলার হলে উত্তোলন করা যাবে?

সর্বনিম্ন ১০০ টাকা হলে এই সাইট থেকে উত্তোলন করতে পারবেন। সকাল ৫ থেকে রাত ১২ তা পর্যন্ত উত্তোলন করার মতো সুযোগ আছে। সেটা অবশ্যই সপ্তাহে সাত দিনই রানিং থাকে।

কি কি মাধ্যমে উত্তোলন করা যাবে?
আপনারা একটি কথা জানলে অত্যন্ত আনন্দিত হবেন যে। এই সাইটে উত্তোলন করা কয়েকটি মাধ্যম রয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হলো বিকাশ, নগদ। এই সাইডেই সবচেয়ে সুবিধা হল, ইনকাম করা টাকা খুব সহজে বিকাশ বা নগদে মাধ্যমে উত্তোলন করে নিতে পারবেন। এবং সেটা সরাসরি।

রেফার করলে ইনকাম হবে?
এই সাইট থেকে রেফার করে সর্বোচ্চ কমিশন উপার্জন করতে পারবেন। তবে যে ব্যক্তিকে রেফার করবেন তাকে অবশ্যই ডিপোজিট করতে হবে। ডিপোজিট করার পর যদি কোন প্লান কিনে। ওই প্লানের মূল্য থেকে ২০% কমিশন পেয়ে যাবেন। এবং দ্বিতীয় লেভেলেও কিন্তু সেম ভাবে কমিশন পাওয়া যায়। দ্বিতীয় লেভেলে থেকে ৩% কমিশন পেয়ে যাবেন। এবং ৩য়
লেভেলেও সেম ভাবে কমিশন পাওয়া যায়।৩য় লেভেলে থেকে ২% কমিশন পেয়ে যাবেন। মনে রাখবেন এখানে ফ্রি রেফার করে কমিশন উপার্জনের কোন সুযোগ নাই। তাই বেশি বেশি রেফার করুন বেশি বেশি ইনকাম করুন।

সমস্যা হলে করণীয় কি?
সমস্যা যেহেতু আছে সমাধান অবশ্যই আছে। তাদের ওয়েব সাইটে একদম নিচে গেলে
গ্রাহক সেবা পেয়ে যাবেন। সেখানে ক্লিক করার পরেএকটা চ্যাট আইকন পেয়ে যাবেন। ওইখানে ক্লিক করে সরাসরি তাদের টেলিগ্রাম কাস্টমার কেয়ারে কথা বলতে পারবেন। মানে লাইফ ম্যাসেজের মাধ্যমে কথা বলতে পারবেন। এবং এই সাপোর্ট ২৪ ঘন্টা পাবেন।

একটা বিশেষ ওয়ার্নিং,
আপনারা সবাই জানেন অনলাইনে যতগুলো ইনভেস্টমেন্ট সাইট আছে। সবগুলো সাইটে কোন না কোন দিন মার্কেট থেকে স্ক্যাম করে। সেটা হতে পারে ১ বছর, হতে পারে ৬ মাস, হতে পারে ৩ মাস, হতে পারে ১, মাস হতে পারে ১৫ দিন, হতে পারে ৭ দিন, হতে পারে ৩ দিন, এমকি সেটা হতে পারে ১ দিন। কখন এই সাইটগুলো স্ক্যাম করবে সেটা বলা খুবই মুশকিল। তার মানে এই সাইট কতদিন থাকবে এই প্রশ্নের কোন সঠিক উত্তর নেই। এখানে যারা ইনভেস্ট করবেন অবশ্যই সম্পূর্ণ নিজ দায়িত্বে নিজের রিক্সে ইনভেস্ট করবেন। ইনভেস্ট করার আগে অবশ্যই ভালোভাবে যাচাই-বাছাই করে নিবেন। যদি আপনাদের কাছে ভালো মনে হয় তাহলে ইনভেস্ট করে কাজ করবেন।
না হলে সম্পূর্ণ ফ্রিতে কাজ করবেন।  এই কথাগুলো বলার একমাত্র কারণ হলো, এই সাইটে ইনভেস্ট করে কেউ ক্ষতিগ্রস্ত হলে তার ক্ষতিপূরণ আমি দিব না। এবং কেউ লাভবান হলে তার লাভের অংশ আমি নিবো না। সো বুঝতেই পারতেছেন লাভ বা লস হলে ২ টাই আপনারই হবে।

বিশেষ দ্রষ্টব্য:
এই ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আছে। যারা ভিডিওটি দেখেন নাই অবশ্যই নিচের প্লে নাও বাটনে ক্লিক করে ভিডিওটি দেখে নেবেন। কারণ সবাই জানেন ভিডিওতে সব সময় হাতে কলমে সরাসরি শেখানো হয়। আজকের মতন এখানেই শেষ করছি আবারো হয়তো কখনো নতুন কোন পোস্ট লিখতে বলবো। আল্লাহ হাফেজ।