অনলাইন ইনকাম মোবাইল দিয়ে। A Guide to Online Income, Online Earning, and Home Based Online Jobs


আসালামুআলাইকুম চলে আসলাম আরও একটা নতুন ব্লগ নিয়ে। আজকের ব্লগে আলোচনা করব রিক্সমুক্ত এবং খুব কম পরিশ্রমে ইনকাম করার সহজ পদ্ধতি নিয়ে। অনলাইন থেকে ইনকাম করার অনেকগুলো পদ্ধতি আছে, যেগুলোকে আমার মতে তিন ভাগে বিভক্ত করি, একটি হলো সহজ, মধ্যম, আরেকটি হলো কঠিন। সো বুঝতেই পারতেছেন আজকের আলোচনা ওয়েবসাইটটি কতটা সহজ হতে যাচ্ছে। তো শুরুতেই অতিরিক্ত কোন কথা বলবো না সরাসরি চলে যাব মূল টপিকে। আজকে আমার আলোচিত ওয়েবসাইটের নাম হচ্ছে, Openpico.com ওয়েবসাইট।

Openpico ওয়েবসাইট কি?
আমার মতে এই সাইটটি হল রিক্সমুক্ত অনলাইন থেকে ইনকাম করার একটি ওয়েবসাইট। অনলাইন থেকে ইনকাম করা অনেকগুলো ওয়েবসাইট পাওয়া যায়। যেগুলোর মধ্যে ৯৯% ওয়েবসাইট ঝুঁকিপূর্ণ। অনলাইনে ঝুঁকি ছাড়া ওয়েবসাইট খুবই কম পাওয়া যায়। তার মধ্যে উল্লেখযোগ্য হলো যেগুলো শুধুমাত্র রেফার করে ইনকাম করা যায়, এছাড়াও থাকছে বিভিন্ন মাইক্রো জব ওয়েবসাইট এবং ফ্রিল্যান্সিং ওয়েবসাইট। যেগুলোতে হার্ডওয়ার করে ইনকাম করতে হয়। আজকের এই ওয়েব সাইটে শুধুমাত্র রেফার করে ইনকাম করতে পারবেন। এখানে ইনকাম করা দ্বিতীয় কোন অপশন নাই। ইনকাম করার শুধুমাত্র একটি অপশনে আছে যেটা হলো রেফার করা। যেখান থেকে প্রতি রেফারে ৩৭৮ টাকা থেকে শুরু করে ৫০০০ টাকা পর্যন্ত ইনকাম করা সম্ভব। চলুন আস্তে আস্তে আমরা ধাপে ধাপে আরও বিস্তারিত জেনে নিচ্ছি।

কিভাবে কাজ শুরু করব?
যেকোনো ওয়েবসাইটের আন্ডারে কাজ শুরু করতে হলে প্রথমত একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হয়। সো অ্যাকাউন্ট তৈরি করার জন্য এই লিংকে ক্লিক করুন। 👉 Click Here For Website 👈 
( এলার্ট: প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে, এমন হলে ব্যাক আসুন এবং আবার ক্লিক করুন। এইভাবে ২-৩ বার ট্রাই করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন ) এই লিংকে যাওয়ার পর, সরাসরি একটি ফরম পেয়ে যাবেন। ওই ফরমটি আপনাদের সবাইকে ফিলাপ করে নিতে হবে। এরপর অটোমেটিক ভাবে একাউন্টে লগইন হয়ে যাবে। এখন আসি মূল কথায়। রেফার লিঙ্ক কই পাবেন? রেফার লিংক পেতে হলে ওয়েবসাইটের উপরে থ্রি ডট এ ক্লিক করতে হবে। ক্লিক করার পর একটু নিচে চলে যাবেন, তাহলে রেফার লিঙ্ক অপশনটি পেয়ে যাবেন। ওইখানে ক্লিক করে রেফার লিংক পেয়ে যাবেন। যে লিংকের মাধ্যমে বন্ধু-বান্ধব ফ্রেন্ড সার্কেলদের রেফার করলে ইনকাম জেনারেট হবে। যত বেশি রেফার করবেন তত বেশি ইনকাম হবে।যদি রেফার করতে না পারেন কোন প্রকার ইনকাম হবে না।

রেফার আসলে কি খায় নাকি মাথায় দেয়?
এই টপিক নিয়ে কথা বলার আমার কোন ইচ্ছাই ছিল না। তারপরও লিখতেছি কারণ অনেকে আছে রেফার বুঝেন না। অনেকেই প্রশ্ন করে বসেন না রেফার কি? রেফার হল ধরেন আপনি আমার রেফার লিংক দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করবেন। ঠিক সেই ভাবে আপনার রেফার লিংক দিয়ে অন্য কাউকে অ্যাকাউন্ট করিয়ে দেওয়া কে আপনার রেফার বলবে। সেটা হতে পারে আপনি কাউকে লিংক সেন্ড করলেন ও নিজে নিজে অ্যাকাউন্ট তৈরি করে নিল, অথবা আপনার পাশে আপনার ফ্রেন্ড আছে তাকে আপনি আপনার লিংক দিয়ে সরাসরি আপনি নিজে একাউন্টটা তৈরি করে দিলেন। যেটাকে মূলত রেফার বলা হয়।

ফ্রিতে রেফার করে ইনকামে সুযোগ আছে?
এই সাইটের সম্পূর্ণ ফ্রিতে রেফার করে ইনকামের কোন সুযোগ নাই। রেফার করতে হলে অবশ্যই আপনাকে একটি প্লান কিনতে হবে। যে প্লানগুলো নির্দিষ্টভাবে স্তরে স্তরে সাজানো আছে। চলুন প্রথমে প্ল্যানগুলো দেখে নেই।

VIP 1
Referral Income 73%
10 USDT
Referral Income
10 levels
Max Income
150 USDT
Validity
730 days

VIP 2
Popular
Referral Income 75%
25 USDT
Referral Income
10 levels
Max Income
375 USDT
Validity
1095 days

VIP 3

Referral Income 75%
50 USDT
Referral Income
10 levels
Max Income
750 USDT
Validity
1095 days

VIP 4
Referral Income 75%
100 USDT
Referral Income
10 levels
Max Income
2,000 USDT
Validity
1460 days

VIP 5
Referral Income 75%
250 USDT
Referral Income
10 levels
Max Income
5,000 USDT
Validity
1825 days

VIP 6

Referral Income 75%
500 USDT
Referral Income
10 levels
Max Income
10,000 USDT
Validity
1825 days

উপরে উল্লেখিত ১ থেকে ৬ পর্যন্ত ভিআইপি প্লান আছে। যেই প্লানের যে কোন একটি প্ল্যান কিনে আপনাকে রেফার করতে হবে। এবং যাকে রেফার করবেন তাকে অবশ্যই একটি প্লান কিনতে হবে। তাহলে তার থেকে আপনি কমিশন পাবেন। যাকে রেফার করবেন সে যদি কোন প্ল্যান না কিনে, তার থেকে কোন প্রকার কমিশন পাবেন না। কোন প্ল্যানের মূল্য কত টাকা এবং কত দিন মেয়াদ এবং এই প্লান থেকে সর্বোচ্চ রেফার করে কত টাকা ইনকাম করতে পারবেন সব সুন্দর মতো লেখা আছে। উদাহরণস্বরূপ ধরুন আপনি এক নাম্বার প্ল্যানটি ক্রয় করেছেন, যেখান থেকে রেফারে সর্বোচ্চ ইনকাম পাবেন ৭৩% পর্যন্ত। এবং যেই ভিআইপি থেকে সর্বোচ্চ ইনকাম করতে পারবেন ১৫০ ডলার পর্যন্ত। এবং যার মেয়াদ থাকতেছে ৭৩০ দিন। আপনারে রেফারের মাধ্যমে যদি কেউ এই এক নাম্বার প্ল্যান কিনে, তার থেকে ৩ ডলার আপনার একাউন্টে কমিশন হিসেবে যুক্ত হবে। এবং আরো একটি বিষয় জানলে অত্যন্ত আনন্দিত হবেন যে। এই ওয়েবসাইট এ ১০ লেভেল পর্যন্ত রেফার কমিশন পাওয়ার সুবর্ণ সুযোগ আছে।

কোন লেভেল থেকে কত % ইনকাম হবে?
Level Referral Income
Level 1 30%
Level 2 18%
Level 3 10%
Level 4 5%
Level 5 3%
Level 6 3%
Level 7 2%
Level 8 2%
Level 9 1%
Level 10 1%

উপরে উল্লেখিত প্রথম লেভেল থেকে ৩০%। দ্বিতীয় লেভেল থেকে ১৮%। তৃতীয় লেভেল থেকে ১০% এবং চতুর্থ লেভেল থেকে ৫ % এভাবে ক্রমান্বয়ে দশ লেভেল পর্যন্ত ১% ইনকাম হবে। যত বেশি রেফার করতে পারবেন এবং যত বড় আপনার টিম করতে পারবেন। তত বেশি ইনকাম হবে আপনার একাউন্টে। এক সময় দেখবেন কোন কাজ করা ছাড়াই বসে বসে আপনার একাউন্টে ইনকাম যুক্ত হবে।

কোন vip তে কত কমিশন পাব?
দেখুন এখানে কমিশনের কথা সব বলে দেওয়া আছে, তারপরও আমি বিষয়টি এক্সপ্লেইন করে দিচ্ছি, কেউ যদি আপনার রেফারেলে জয়েন করে ভিআইপি ১ কিনে, তাহলে প্রথম লেভেল থেকে ৩ ডলার পাবেন। আবার যদি কেউ ভিআইপি ২ কিনে, তাহলে প্রথম লেভেল থেকে ৭.৫ ডলার পাবেন। এবং অনুরূপভাবে কেউ যদি ভিআইপি ৩ কিনে, তাহলে তার থেকে ১৫ ডলার পাবেন। এবং কেউ যদি ভিআইপি ৪ কিনে, তাহলে তার থেকে ৩০ ডলার আপনার একাউন্টে কমিশন হিসেবে যুক্ত হবে। এখানে মনে রাখবেন আপনাকেও ভিআইপি কিনতে হবে, এবং যাকে রেফার করবেন তাকেও কিন্তু ভিআইপি কিনতে হবে। যাকে রেফার করবেন সে যদি ভিআইপি না কিনে তার থেকে কোন প্রকার ইনকাম হবে না।

রেফার ছাড়া ইনকাম হবে না?
এই সাইটটি যেহেতু রেফারের একটি ওয়েবসাইট। তাই এই সাইট থেকে রেফার ছাড়া কোন প্রকার ইনকাম হবে না। আপনি যদি কোন একটি প্ল্যান কিনে বসে থাকেন, তাহলে দুই চার বছর পার হয়ে গেলও আপনার ইনকাম জিরো টাকা। সো প্লান কিনার আগে অবশ্যই বুঝেশুনে প্লান কিনবেন। প্লান কিনলে অবশ্যই আপনাকে রেফার করতে হবে। না হলে আপনার প্ল্যান কিনা টাকাটা ব্যর্থ হয়ে যাবে।

ডিপোজিটের লিমিট কত?
সর্বনিম্ন ১০ ডলার থেকে ১০ হাজার ডলার পর্যন্ত ডিপোজিট করতে পারবেন। যেহেতু ডলারের মাধ্যমে লেনদেন, সো আপনাকে অবশ্যই বাইনান্স অথবা ট্রাস্ট ওয়ালেটের মাধ্যমে লেনদেন করতে হবে।

মিনিমাম উত্তোলন কত?
মাত্র ৩ ডলার হলেই এই সাইট থেকে উত্তোলন করতে পারবেন। মনে রাখবেন প্রতি লেনদেনে কিন্তু ১ ডলার ফ্রি দিতে হবে। ডিপোজিট করার ক্ষেত্রেও ১ ডলার বাড়তি দিতে হবে। আবার উত্তোলন করার সময় ১ ডলার কম পাবেন। উত্তোলন করার একটি মাধ্যম আছে। সেটা হল USDT TRX(trc20) . যেটা আপনি বাইনান্স এবং ট্রাস্ট ওয়ালেট পেয়ে যাবেন।

এক ডলার সমান কত টাকা?
যেহেতু এটি একটি ক্রিপ্টু কারেন্সি ডলার। যার মূল্য সব সময় স্বাভাবিক ডলার চাইতে অনেক বেশি থাকে। বর্তমানে প্রতি ডলার সমান ১২৫ থেকে ১২৬ টাকা। এবং বর্তমানে স্বাভাবিক ডলারের মূল্য ১০৯ থেকে ১১০ টাকা।

দেশের বাইরে থেকে এই সাইটে কাজ করা যাবে?
যেহেতু এই ওয়েবসাইটটি ডলার ভিত্তিক ওয়েবসাইট। তার মানে বিশ্বের যে কোন দেশ থেকে এই সাইটে কাজ করা যাবে। সেটা হতে পারে ইন্ডিয়া পাকিস্তান নিউজিল্যান্ড অস্ট্রেলিয়া জাপান যুক্তরাষ্ট্র যুক্তরাজ্য সৌদি আরব নেদারল্যান্ড কানাডা ইত্যাদি। অর্থাৎ পৃথিবীর যেকোনো দেশ থেকে এই সাইটে কাজ করতে পারবেন।

এই সাইট কতদিন থাকবে?

যেহেতু এখানে আপনার আমার ডিপোজিট থেকেই সর্বোচ্চ ৭৫% ইনকাম ভাগাভাগি করে দিচ্ছে। এবং কোম্পানি নিচ্ছে ২৫%। তার মানে এই ওয়েবসাইট স্ক্যাম করার কোন সম্ভাবনা নাই। কারণ এই ওয়েবসাইট যত বেশি মার্কেটে থাকবে তত বেশি কোম্পানি লাভবান হবে। এখানে কোম্পানির বিন্দু পরিমাণ খরচ হচ্ছে না। সে কিন্তু নিজের ফান্ড থেকে আপনাকে বা আমাকে কোন টাকা দিবে না। আশা করি সঠিক উত্তর পেয়ে গেছেন। তারপরও বলা মুশকিল, যদি কোন কারনে হোস্টিং সার্ভার থেকে সাইট ডিলিট করে দেয় তাহলে কিন্তু আর প্রবেশ করা যাবে না। এরকম খুবই কম হয়ে থাকে, আশা করি হবে না ইনশাআল্লাহ।

ওয়েবসাইটটি কোন দেশের?
এই ওয়েবসাইট UK ব্যাস কোম্পানি। সহজ ভাষায় এটি একটি যুক্তরাজ্যের ওয়েবসাইট। যেই সাইটটি লঞ্চ করা হয়েছে ১৭/০৭/২০২৩ তারিখে। যারা ইউকে বিজনেস করার জন্য একটা সার্টিফিকেট নিয়েছেন। নিচে সার্টিফিকেটের পিকচার দেয়া হল।

বিশেষ দ্রষ্টব্য:
আজকের এই ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেল একটি ভিডিও আছে। যারা ভিডিওটি দেখেন নাই অবশ্যই ভিডিওটি দেখে নিবেন। কারণ ভিডিওতে সবকিছু হাতে-কলমে দেখানো হয়। ভিডিও দেখতে চাইলে নিচের প্লে নাও বাটনে ক্লিক করুন। আজকের ব্লগটা এখানেই শেষ করছি আল্লাহ হাফেজ।