টাকা ইনকাম করার সহজ উপায়। Online Income Through Mobile Apps Without Investment


আসসালামু আলাইকুম| আশা করি সকলে অনেক বেশি ভাল আছেন| বরাবরের মতো আজকেও একটি ব্লগ লিখতে বসলাম| আজকের আলোচনা বিশেষ হলো অনলাইন থেকে সম্পূর্ণ ফ্রিতে ইনকাম করা পাশাপাশি আপনি চাইলে ইনভেস্টমেন্ট করে ইনকাম করতে পারবেন| যেই কাজগুলো আপনি চাইলে কম্পিউটার অথবা ল্যাপটপ অথবা মোবাইল ফোনে মাধ্যমে করতে পারবেন| চলুন বেশি কথা না বলে আস্তে আস্তে আগে বাড়ি| আজকের আলোচিত ওয়েবসাইট হচ্ছে oneok-invest.com


oneok-invest.com কি?

একি হলো অনলাইন থেকে ইনকাম করার জন্য একটি প্ল্যাটফর্ম| যেখান থেকে খুব সহজে ইনকাম করা সম্ভব| এখানে অতিরিক্ত কোন পরিশ্রম করতে হয়| এক কথায় বলতে পারেন বসে বসে ইনকাম করা।  এই সাইটে ইনকাম করার দুটি মাধ্যমে আছে । একটি হলো সম্পূর্ণ ফিতে ইনকাম। এবং অন্যটি  হল ইনভেস্টমেন্ট করে ইনকাম। একাউন্ট খোলার সাথে সাথে সম্পূর্ণ ফ্রিতে 15 টাকা বোনাস পেয়ে যাবেন। এবং প্রতিদিন মাত্র একটা ক্লিক করে ৮ টাকা ফ্রিতে ইনকাম করার সুযোগ আছে।


কিভাবে কাজ শুরু করতে হয়?

কাজ শুরু করতে হলে প্রথমে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। অ্যাকাউন্ট তৈরি করার জন্য এই লিংকে ক্লিক করুন। 👉Click Here For Website👈 ( এলার্ট: প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে, এমন হলে ব্যাক আসুন এবং আবার ক্লিক করুন। এইভাবে ২-৩ বার ট্রাই করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন ). এই লিংকে যাওয়ার পর একটি ফরম পেয়ে যাবেন। ফরমটি অবশ্যই সঠিক তথ্য দিয়ে ফিলাপ করতে হবে। এবং অবশ্যই একটি ভ্যালিড নাম্বার দিতে হবে। যেই নাম্বারে কল করে ওটিপি দিবেন। এই প্রসেস সম্পূর্ণ হলো অ্যাকাউন্টের লগইন করতে হবে। তার জন্য প্রথম বক্সে মোবাইল নাম্বার এবং দ্বিতীয় বলছে পাসওয়ার্ডটি লগইন করে নিবেন। তাহলেই সফলভাবে একাউন্টের  মূল ড্যাশবোর্ডে পৌঁছে যাবেন। এবং সেখান থেকে সকল কার্যক্রম সম্পূর্ণ করতে পারবেন। 



মনে রাখবেন: লিংকে ক্লিক করার পরে যদি নিচের দেওয়া ছবির মত আসে, তবে বুঝে নিতে হবে ওয়েবসাইটটি স্কাম করেছে। মানে সাইটটা আর মার্কেটে নাই। মার্কেট থেকে বিদায় নিয়েছে। এই ধরনের কাজ শুধু ইনভেস্টমেন্ট সাইটের ক্ষেত্রে হয়ে থাকে। তখন লিংকে বারবার ক্লিক করলেও কিন্তু ওয়েবসাইট পাবেন না।



ফ্রি ইনকাম কিভাবে করতে পারব?

ফ্রি ইনকাম করার দুইটি সিস্টেম আছে। একটি হলো প্রতিদিন ওয়েবসাইটের লগইন করবেন, তার বিনিময়ে আপনি প্রতিদিন ৮ টাকা বোনাস পেয়ে যাবেন। এবং অন্যটি হলো রেফার করা। এখানে ফ্রি ইনকামের সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হচ্ছে রেফার করা। আপনার অ্যাকাউন্ট থেকে অন্য কোন ব্যক্তিকে রেফার করলে তার বিনিময়ে একটা কমিশন পেয়ে যাবেন। একটা কথা মনে রাখবেন যাকে রেফার করবেন তাকে  অবশ্যই ডিপোজিট করতে হবে তাহলে  রেফার  কমিশন পাবেন । 


ডিপোজিট করতে চাই কত টাকা ডিপোজিট করতে হবে?

সর্বনিম্ন ১০০ টাকা থেকে শুরু করে ৫০ হাজার টাকা পর্যন্ত ডিপোজিট করতে পারবেন। কিন্তু এখানে নতুন একাউন্টের প্রথম শর্ত হচ্ছে ৬৮০ টাকা দিয়ে ৪৩ দিনের একটি প্ল্যান কিনতে হবে। তাহলে আপনি অন্যান্য প্ল্যান কিনতে পারবেন। এই ভুলটা অনেকেই করে থাকেন, ৪৩ দিনের প্লান না কিনে, একদিন, দুইদিন, তিন দিনের প্লান কিনার চেষ্টা করেন। কিন্তু সেক্ষেত্রে অবশ্যই ফেল হবে। আপনাকে অবশ্যই ৪৩ দিনের যে কোন একটি প্ল্যান কিনতে হবে। তাহলে অন্য সকল প্ল্যান কিনতে পারবেন। 


ডিপোজিট করে কিভাবে কাজ করব?

ডিপোজিট করলে এই সাইটে কোন কাজ করতে হবে না। ডিপোজিট করে এই সাইটে তিন ধরনের প্লান আছে। তার মধ্যে আপনার যেটা পছন্দ হবে সেই প্লানটি কিনতে পারেন। প্রত্যেকটি প্ল্যান এর মেয়াদ রয়েছে ১ দিন ৩ দিন ৭ দিন ১২ দিন ৪৩ দিন ইত্যাদি। আপনি যে প্লানটি ক্রয় করবেন উক্ত প্লানের মেয়াদ শেষ হয়ে গেলে আপনার লভ্যাংশ সহ আসল টাকা আপনার মূল একাউন্টে জমা হবে। আর মূল একাউন্টে জমা হলে আপনি  উত্তোলন করতে পারবেন। উদাহরণস্বরূপ একটি প্ল্যানের মূল্য ৬৮০ টাকা। যার মেয়ার থাকতেছে ৪৩ দিন। এই প্ল্যান ক্রয় করলে আপনার প্রতিদিন ইনকাম হবে ১৩৬ টাকা। তার মানে বিষয়টা এমন না যে প্রতিদিন ১৩৬ টাকা আপনার একাউন্টে যুক্ত হবে। যখন ৪৩ দিন শেষ হয়ে যাবে তখন সবগুলো টাকা  ব্যালেন্সে এক সাথে যুক্ত করে দেয়া হবে। ঠিক তখনই এই টাকাগুলো উত্তোলন করতে পারবেন। 


প্লান কিনতে কি কি কন্ডিশন ফলো করতে হবে?

প্ল্যান কিনার জন্য বিভিন্ন ধরনের কন্ডিশন আছে। সেগুলোকে ভি আই পি লেভেলে ভাগ করা হয়। ৬৮০ টাকা থেকে শুরু করে ৬৯৯০ টাকা পর্যন্ত ভিআইপি ১। আপনি ভিআইপি ওয়ানে থাকলে, অন্য, অন্য প্ল্যানের ভিআইপি ১ প্লান গুলোই কিনতে পারবেন। ভিআইপি ২ থাকা কোন প্ল্যান কিনতে পারবেন না। এবং অন্যান্য প্ল্যানগুলো শুধুমাত্র একটি প্ল্যান কিনতে পারবেন। আশা করি ভালোভাবে বুঝতে পেরেছেন। প্রথমত আপনাকে ভিআইপি ওয়ানের প্ল্যান গুলো কিনতে হবে। এক কথায় ৪৩ দিনের যেকোনো একটি প্ল্যান কিনতে হবে। তাহলে আপনি অন্যান্য প্ল্যান কিনতে পারবেন। এবং ভিআইপি ওয়ান যেগুলো শুধুমাত্র সেগুলো কিনতে পারবেন। আপনি যদি টোটাল ৭০০০ টাকার উপরে ইনভেস্ট করেন। তাহলে আপনি ভিআইপি ২ তে চলে যাবেন। তখন অন্যান্য বিভিন্ন প্লানের ভিআইপি ২ প্লান ও কিনতে পারবেন।


মিনিমাম উত্তোলন কত টাকা?

সর্বনিম্ন ৩০০ টাকা হলেই উত্তোলন করতে পারবেন। সেই টাকা বিকাশ অথবা নগদের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। উত্তোলনের সময় সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত। এবং সপ্তাহের সাত দিনেই টাকা উত্তোলন করতে পারবেন। উত্তোলনের ক্ষেত্রে একটি বিষয় না বললেই নয়। ১ দিনে শুধু মাত্র একবারই উত্তোলন করতে পারবেন। একদিনে দুইবার উত্তোলন করার সুযোগ নাই। তাই  আমার মতে দিনশেষে উত্তোলন দিবেন। 


ডিপোজিটের টাকা উত্তোলন করা যাবে?

দুঃখিত আপনি যেই টাকা ডিপোজিট করবেন সেই টাকা উত্তোলন করতে পারবেন না। টাকা উত্তোলন করতে হলে ওই টাকা দিয়ে আগে প্ল্যান কিনতে হবে এবং লাভ বের করতে। তাহলে লাভসহ আপনার আসল টাকা উত্তোলন করতে পারবেন।


রেফার করে ইনকাম করা যাবে?

যেহেতু এটা একটি ইনভেস্টমেন্ট ওয়েবসাইট,  তাই রেফার থেকে ইউজ পরিমানে ইনকাম করা সম্ভব। প্রথম একজনকে রেফার করলে, ৯০ টাকা  বোনাস পেয়ে যাবেন। এবং প্রতি রেফার থেকে ৩০% পর্যন্ত কমিশন পাবেন। উদাহরণস্বরূপ কেউ যদি আপনার রেফার ব্যবহার করে, এক হাজার টাকা ডিপোজিট করে তার থেকে ৩০০ টাকা কমিশন পেয়ে যাবেন। এইরকম ভাবে যত বেশি রেফার করতে পারবেন তত বেশি ইনকাম হবে। এবং অতিরিক্ত রেফার থেকে প্রতিদিন একটা বোনস আছে। ১০ রেফার করে যদি ডিপোজিট করাতে পারেন, তাহলে প্রতিদিন ৬০ টাকা ইনকাম হবে, ৩০ টা রেফার করে যদি ৩০ টাই এক্টিভ করাতে পারেন, তাহলে প্রতিদিন এক্সট্রা ইনকাম হবে ৩৬০ টাকা, এবং এই রকম ভাবে যদি ৫০ টা রেফার করাতে পারেন, তাহলে প্রতিদিন ৭৫০ টাকা ইনকাম হবে। সেম ভাবে যদি ১০০টা রেফার করতে পারেন, তাহলে প্রতিদিন ১৫০০ টাকা ইনকাম হবে। এই ইনকামগুলো শুধুমাত্র রিসিভ বাটনে ক্লিক করে নিতে পারবেন। অতিরিক্ত কোন কাজ করতে হবে না।


বিশেষ দ্রষ্টব্য: যেহেতু এটি একটি ইনভেস্টমেন্ট ওয়েবসাইট। তাই সাইটে মার্কেটে কতদিন থাকবে এই প্রশ্নের কোন উত্তর নেই। কারণ একমাত্র ওয়েবসাইটের মালিকই জানেন এই সাইটটি কতদিন মার্কেটে রাখবেন। অলরেডি প্রায় ৭ দিন ধরে মার্কেটে আছে আশা করতেছি সামনের দিনেও মার্কেটে থাকবে। ইনভেস্ট করতে হলে অবশ্যই নিজ দায়িত্বে নিজের রিক্সে বুঝেশুনে তারপরে ইনভেস্ট করবেন। কারণ এখানে ইনভেস্ট করে কেউ ক্ষতিগ্রস্ত হলে তার ক্ষতিপূরণ আমি দিব না। এবং কেউ যদি লক্ষ লক্ষ টাকা লাভ করলেও তার লাভের থেকে একটা পয়সাও আমি নেব না। তাই অবশ্যই নিজ দায়িত্বে নিজে আগে জানবেন বুঝবেন তারপর ইনভেস্ট করবেন।


বিশেষ এলার্টঃ আজকের ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেলে ২ টি ভিডিও আছে। আপনারা চাইলে ভিডিওটা দেখতে পারেন। কারণ ভিডিওতে সবকিছু সরাসরি হাতে কলমে দেখানো হয়েছে। আশা করি ভিডিওটা দেখলে অনেক ভাল বুঝতে পারবেন। যারা ভিডিও দেখতে চান তারা অবশ্যই নিচের প্লে নাও বাটনে ক্লিক করুন। ব্লগটা ছিল এই পর্যন্তই আবারো কথা হবে অন্য কোন ব্লগে।