গেম খেলে টাকা আয়। Smart Investing ! Boost Your Income Through Android Mobile Apps

 


আসসালামু আলাইকুম আজকে আমি আলোচনা করব একটি গেমিং ওয়েবসাইট নিয়ে। যে সাইট থেকে প্রতিদিন গেম খেলে ৫০০ থেকে ১০০০ টাকা  বা তারও বেশি ইনকাম করা সম্ভব। বর্তমানে অনলাইনে ইনকামের অনেকগুলো মাধ্যম আছে। কিন্তু দিন দিন গেমিং সাইটগুলো জনপ্রিয় হয়ে যাচ্ছে। কারণ আগে এ ধরনের প্লাটফর্ম ছিল না। খুবই কম ছিল। কিন্তু বর্তমানে এ ধরনের প্লাটফর্ম অনলাইন জগতে অনেক বেশি হয়ে গেছে। যাই হোক আজকে আমি আলোচনা করতে যাচ্ছি Coinvid ওয়েবসাইট নিয়ে। বেশি কথা না বলে চলুন ধাপে ধাপে আগে বাড়ি। 


প্রথমে জানবো Coinvid ওয়েবসাইট কি?

Coinvid ওয়েবসাইট হলো একটি গেমিং সাইট। যেখান থেকে শুধু মাত্র গেমস খেলে ইনকাম করা সম্ভব। এই সাইটে প্রচুর গেমস আছে। যেই গেমটি আপনার কাছে ভালো লাগবে সেই গেমটি খেলে এই সাইট থেকে ইনকাম করতে পারবেন। অনলাইনে যতগুলো গেমিং সাইট আছে, তার মধ্যে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় একটি সাইট হল Coinvid বর্তমানে সাইটের জনপ্রিয়তা দিন দিন বেড়েই যাচ্ছে। 


কিভাবে একাউন্ট তৈরি করব ?

একাউন্ট তৈরি করতে হলে প্রথমে এই লিংকে যেতে হবে 👉 Click Here For Website 👈 ( এলার্ট: প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে, এমন হলে ব্যাক আসুন এবং আবার ক্লিক করুন। এইভাবে ২-৩ বার ট্রাই করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন ) এখানে ক্লিক করার পর  আজকের আলোচিত ওয়েবসাইট চলে যাবেন । প্রথমে একটি ফরম পেয়ে যাবেন । ফর্মটি অবশ্যই সঠিক তথ্য দিয়ে ফিলাপ করে নিতে হবে । ফিলাপ করা হয়ে গেলে আপনার একাউন্টে প্রবেশ করে যাবেন । এবং হোম পেজে গেমসের একটি বাটন পেয়ে যাবেন । যেখানে ক্লিক করলে অসংখ্য অসংখ্য গেমস দেখতে পাবেন । যেই গেমটি আপনার সবচেয়ে বেশি ভালো লাগবে । সেই গেমটি খেলে এই সাইট থেকে ইনকাম করতে পারবেন।


কি কি ধরনের গেমস খেলা যাবে?

এই সাইটে অনেকগুলো ক্যাটাগরি গেমস আছে। সর্বমোট বলতে গেলে ১৫ থেকে ২০ ধরনের গেমস আছে। তার মধ্যে উল্লেখযোগ্য হলো, ক্রাশ গেম, হুইল গেম, ফ্রুটস গেম , লিম্বো গেমস, হেলো গেমস, রেড গ্রীন গেমস,  এ ছাড়া থাকছে, ক্যানও গেমস, ব্লক গেমস, লাকি গেমস, লোটো গেমস, ইত্যাদি বিশেষভাবে উল্লেখযোগ্য। এই সকল গেমস খেলে ইনকাম করা পসিবল। এই গেমসগুলো খেলতে হলে অবশ্যই আপনাকে ডিপোজিট করে খেলতে হবে। যেহেতু এটি একটি ডিপোজিট গেমিং সাইট। 


সর্বনিম্ন কত ডলার ডিপোজিট করা যাবে?

সর্বনিম্ন ৫ ডলার থেকে শুরু করে ৫০০০ ডলার পর্যন্ত ডিপোজিট করতে পারবেন। এই সাইটে ডিপোজিটের শুধুমাত্র  একটি মাধ্যম আছে। সেটা হলো ইউ এস ডি ডলার। যে ডলার মূলত বাইনান্স অথবা ট্রাস্ট ওয়ালেটে পাওয়া যায়। একটি বিষয় জানলে অত্যন্ত আনন্দিত হবেন যে, বর্তমানে এই সাইটে ডিপোজিটের উপর একটা বিশাল অফার চলতেছে। মাত্র ৫ ডলার ডিপোজিট করলে ১ ডলার বোনাস পাবেন, ১০ ডলার ডিপোজিট করলে ২ ডলার বোনাস পাবেন, অনুরূপভাবে ৫০ করলে ৫, ২০০ করলে ২০ ডলার বোনাস পাবেন। তাই যারা কাজ করতে চান এই সুযোগ কোনভাবেই মিস করা উচিত নয়। 


কিভাবে  ইনকাম হবে?

যেহেতু এটি একটি গেমিং সাইট, সেহেতো ইনভেস্টমেন্ট এর উপর থাকছে ডাবল বোনাস। সবগুলো গেমস খেলার আলাদা আলাদা নিয়ম আছে। কিন্তু লাভ , লস প্রায় সবগুলো গেমসে একই নিয়ম। উদাহরণস্বরূপ কোন একটি গেম ১ ডলার দিয়ে খেললেন। যদি জিততে পারেন তাহলে ২ ডলার পেয়ে যাবেন। তার মানে এখানে ১ ডলার লাভ হলো। আর যদি হেরে যান তাহলে আপনার ১ ডলার লস হয়ে যাবে। সো বুঝতেই পারতেছেন এখানে লাভ - লস দুইটাই আছে। আপনাকে অবশ্যই বুঝে শুনে ভেবেচিন্তে নিজ দায়িত্বে এই গেমটি খেলতে হবে। 


সর্বনিম্ন কত ডলার হলে উত্তোলন করা যাবে?

এই সাইট থেকে সর্বনিম্ন ১০ ডলার হলে উত্তোলন করতে পারবেন। এই সাইটে উত্তোলনের মাধ্যম একটি।সেটা হল ইউ এস ডিটি। এটিকে মূলত ক্রিপ্ট কারেন্সি ডলার বলা হয়। যেটা বাইনান্স অথবা ট্রাস্ট ওয়ালেটে নিতে পারবেন। এবং উক্ত ডলার সেল করে বিকাশ নগদ অথবা রকেটের মাধ্যমে নিতে পারবেন। 


রেফার করলে ইনকাম হবে?

পৃথিবীতে যতগুলো ইনকাম সাইট আছে সবগুলো সাইট থেকে রেফার করে ইনকাম করা যায়। অনুরূপভাবে আজকের এই সাইট থেকেও রেফার করে ইনকাম করতে পারবেন। তবে এখানে ফ্রী রেফারের কোন ইনকাম নাই। শুধুমাত্র ইনভেস্টমেন্ট রেফার ইনকাম আছে। মানে যাকে রেফার করবেন সে যদি এই সাইটে ডিপোজিট করে, তাহলে তার থেকে ৫-১০% ইনকাম পাবেন। এরকম ভাবে যতগুলো রেফার করবেন সবগুলো রেফার থেকে ইনকাম আসবে। 


বিশেষ দ্রষ্টব্যঃ যেহেতু এটি একটি ইনভেসমেন্ট গেমিং সাইট। এখানে লাভ - লস দুইটাই আছে। কাজ করলে অবশ্যই সম্পূর্ণ নিজ দায়িত্বে নিজের রিক্সে এই সাইটে কাজ করবেন। এই সাইটে গেমস খেলে কেউ লাভবান হলে তার লাভের অংশ আমি চাইব না। আবার কেউ ক্ষতিগ্রস্ত হলেও তার ক্ষতিপূরণ আমি দিব না। তাই অবশ্যই ভেবে চিন্তে তার পরে কাজ করবেন। 


বিশেষ এলার্টঃ আজকের এই ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আছে। যারা ভিডিওটি দেখেনি তারা অবশ্যই নিচের প্লে নাও বাটনে ক্লিক করে ভিডিওটি দেখে নিবেন। কারণ ভিডিওটি সব কিছু হাতে কলমে দেখানো হয়। আজকের ব্লগটা এখানেই শেষ করছি।