অনলাইন ইনকাম মোবাইল দিয়ে। Online Income Through Mobile Apps Without Investment

আসসালামু আলাইকুম আজকে আলোচনা করব কিভাবে খুব সহজে অনলাইন থেকে মোবাইল ফোনের মাধ্যমে অর্থ ইনকাম করা যায়? মোবাইল ফোন থেকে অর্থ ইনকাম করার অনেকগুলো মাধ্যম আছে। তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় হচ্ছে অ্যাড এ ক্লিক করে টাকা ইনকাম। এই কাজগুলো বেশিরভাগ অ্যাপসের মাধ্যমেই করা হয়। বুঝতেই পারতেছেন আজকে আমার আলোচনা হচ্ছে একটি অ্যান্ড্রয়েড অ্যাপ নিয়ে। যার নাম হচ্ছে Ads Views University


Ads Views University কি?
এটি হচ্ছে একটি অ্যান্ড্রয়েড অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে খুব সহজে অনলাইন থেকে ইনকাম করা যায়। এই অ্যাপে কাজ করা খুবই সহজ। যে কেউ কাজ করতে পারবে। কাজ করার জন্য বর্তমান অথবা পূর্বের কোন যোগ্যতার প্রয়োজন নাই। যেহেতু অ্যাপস এর নাম Ads Views University, তারমানে বেশ ভালো করে বুঝতেই পারতেছেন যে, শুধুমাত্র অ্যাড বা বিজ্ঞাপন দেখতে হবে। যা দেখার মাধ্যমে প্রতিদিন ভালো পরিমাণে একটা এমাউন্ট ইনকাম করা যাবে।

কিভাবে কাজ শুরু করতে হবে?
এই অ্যাপে কাজ শুরু করতে হলে প্রথমত অ্যাপেটি ডাউনলোড করে নিয়ে মোবাইল ফোনে ইন্সটল করে নিতে হবে। অ্যাপেটি মার্কেটের নতুন এসেছে এখনো প্লে স্টোরে পাওয়া যাচ্ছে না। আশা করছি অতি দ্রুত প্লেস্টোরে পাবলিশ করা হবে। তাই বর্তমানে এই লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে। 👉 Click Here For Download Apps 👈 ( এলার্ট: প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে, এমন হলে ব্যাক আসুন এবং আবার ক্লিক করুন। এইভাবে ২-৩ বার ট্রাই করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন ) ডাউনলোড করা হয়ে গেলে মোবাইলে অ্যাপটি ইন্সটল করে নিতে হবে। এরপরে ওপেন করে অবশ্যই একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। অ্যাকাউন্ট তৈরি করার জন্য নিচে রেজিস্টার বাটন পেয়ে যাবেন ওইখানে ক্লিক করতে হবে। ক্লিক করো পরে একটা ফরম পেয়ে যাবেন ফর্মটি অবশ্যই সঠিক তথ্য দিয়ে ফিলাপ করে সাইন আপ করতে হবে। এবং সেক্ষেত্রে অবশ্যই একটি রেফারেল কোড ব্যবহার করতে হবে। আপনি চাইলে আমার রেফারেল কোড ব্যবহার করে একাউন্ট করতে পারেন। আমার রেফারেল কোড হল : 905089 । একাউন্ট খোলা সম্পূর্ণ হয়ে গেলে অটোমেটিক ভাবে একাউন্টে প্রবেশ করে যাবেন। এরপর Start Work নামে একটি অপশন পেয়ে যাবেন ওইখানে ক্লিক করে সবগুলো কাজ দেখতে পাবেন। অ্যাপেসে কাজ করতে হলে অবশ্যই একটা ভিপিএন কানেক্ট করে নিতে হবে। সেটা হতে পারে যে কোন ভিপিএন। নির্দিষ্ট কোন ভিপিএনের প্রয়োজন নাই। প্রত্যেকটি কাজ ১৫ সেকেন্ড ২০ সেকেন্ড ৩০ সেকেন্ড এবং ১ মিনিট পর্যন্ত আছে। সময়ের পার্থক্য অনুসারে পারিশ্রমিক কম, বাড়া হতে পারে। কাজ করার পরে পয়েন্ট পাবেন। যে পয়েন্ট উত্তোলন করলে টাকা হিসেবে চলে আসবে।

কত পয়েন্টে কত টাকা?
এই অ্যাপে সাধারণত ১ পয়েন্ট সমান ৩০ পয়সা। তার মানে ১০০০ পয়েন্ট সমান ৩০০ টাকা। পয়েন্ট ভেঙ্গে টাকাতে পরিণত করার কোন অপশন নাই। যখন পয়েন্টগুলো উত্তোলন করবেন তখন সেটা অটোমেটিকভাবে টাকাতে পরিণত হয়ে নিজস্ব ওয়ালেটে চলে আসবে।

মিনিমাম উত্তোলন কত পয়েন্ট?
মাত্র ১০০০ পয়েন্ট হলে এই অ্যাপস থেকে উত্তোলন করে নিতে পারবেন। যেহেতু এই অ্যাপসে ,কাজ করা কোন লিমিট নাই। তাই এই পয়েন্ট একদিনে করা অসম্ভব। তার জন্য অবশ্যই আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। একটা কথা মনে রাখবেন জীবনে পরিশ্রম ছাড়া কখনো সাফল্য আসে না। আপনি যদি মনোযোগ সহকারে বেশি সময় খরচ করতে পারেন , তাহলে আশা করি ভালো একটা ইনকাম করতে পারবেন। যা দিয়ে হয়তো বা আপনার হাত খরচটা চলে যাবে।

কি কি মাধ্যমে উত্তোলন করা যাবে?
এই অ্যাপসে উত্তোলন করা কয়েকটি সহজ মাধ্যম আছে। যেগুলোর সাথে আমরা সকলেই পরিচিত। তার মধ্যে উল্লেখযোগ্য হলো বিকাশ, নগদ, রকেট ইত্যাদি। এছাড়াও থাকছে পেপালের মাধ্যমে উত্তোলন করার সুযোগ। যারা দেশের বাইরে আছেন তারা চাইলে পেপালের মাধ্যমে উত্তোলন করে নিতে পারবেন।

রেফারেল এর মাধ্যমে ইনকাম করা যাবে?
পৃথিবীতে প্রায় সকল অ্যাপস এবং সকল ওয়েবসাইট থেকে রেফারেলের মাধ্যমে ইনকাম করা যায়। অনুরূপভাবে আজকের এই অ্যাপ থেকেও রেফার করে ইনকাম করতে পারবেন। প্রতি রেফারে ৫% কমিশন পেয়ে যাবেন। উদাহরণস্বরূপ আপনি কোন ব্যক্তিকে রেফার করলেন, সে যদি এই অ্যাপ ব্যবহার করে ১০০ টাকা ইনকাম করে, তার ইনকামের উপর ভিত্তি করে অটোমেটিক আপনার একাউন্টে ৫ টাকা যুক্ত হয়ে যাবেন। তাই নিজে কাজ করুন, এবং অন্যকে কাজ করাতে উৎসাহিত করুন।

এই অ্যাপ কতদিন থাকবে?

এই বিষয়টি জানলে অত্যন্ত আনন্দিত হবেন যে। আজকের অ্যাপটি কিন্তু প্লে স্টোরে নাই। এই ধরনের অ্যাপ গুলো প্লে স্টোরে বেশিদিন থাকে না। সেটা প্লে স্টোর কর্তৃপক্ষ নিজেই ডিলিট করে দেয়। যার কারণে বেশি দিন মার্কেটে থাকে না। যেহেতু আজকের অ্যাপেটি প্লে স্টোরে নাই। অন্য কোন প্লেস থেকে ডাউনলোড করে কাজ করতে হবে। তারমানে নিঃসন্দেহে বলতে পারেন এই অ্যাপ অনেকদিন মার্কেটে থাকবে। কারণ এখানেই প্লে স্টোর চাইলেই অ্যাপেটি ডিলিট করে দিতে পারবে না।

বিশেষ দ্রষ্টব্য: আজকের এই অ্যাপটি নিয়ে আমার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পাবলিশ করা আছে। যারা ভিডিওটি দেখিনি অবশ্যই ভিডিওটি দেখতে ভুলবেন না। কারণ ভিডিওটি সবকিছু হাতে-কলমে দেখানো হয়। ভিডিও দেখতে চাইলে নিচের প্লে নাও বাটনে ক্লিক করুন। আজকের লেখা-লেখি এখানেই শেষ করছি। আল্লাহ হাফেজ।