১৫ দিনে ৯৬০০ টাকা ইনকাম । Unlocking Your Financial Potential A Comprehensive Guide to Online Earning

আসসালামু আলাইকুম আজকে আলোচনা করব পিপিএল ওয়েবসাইট নিয়ে। যারা আমার ইউটিউব চ্যানেলের সাথে জড়িত আছেন তারা অলরেডি এই ওয়েবসাইট সম্পর্কে জানেন। তারপরও অনেকগুলো প্রশ্ন আছে সবগুলো প্রশ্নের উত্তর নেই আজকে আমরা আলোচনা করব। বেশি কথা না বলে চলুন আস্তে আস্তে আগে বাড়ি।

পি পি এল ওয়েবসাইট কি?



পিপিএল ওয়েবসাইট হলো মূলত একটি ইনকাম রিলেটেড ওয়েবসাইট। যেখানে আপনি চাইলে সম্পূর্ণ ফ্রিতে ইনকাম করতে পারবেন। অথবা ইনভেস্টমেন্ট করেও ইনকাম করতে পারবেন। ফ্রিতে ইনকাম করলে অবশ্যই আপনাকে পরিশ্রম করতে হবে। আর যদি ইনভেস্টমেন্ট করে ইনকাম করতে চান তাহলে কোন পরিশ্রম করতে হবে না।

ফ্রি ইনকাম কিভাবে করতে পারব?

ফ্রি ইনকাম করার দুইটি সিস্টেম আছে। একটি হলো প্রতিদিন ওয়েবসাইটের লগইন করবেন, তার বিনিময়ে আপনি প্রতিদিন ৭ টাকা বোনাস পেয়ে যাবেন। এবং অন্যটি হলো রেফার করা। এখানে ফ্রি ইনকামের সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হচ্ছে রেফার করা। আপনার অ্যাকাউন্ট থেকে অন্য কোন ব্যক্তিকে রেফার করলে তার বিনিময়ে একটা কমিশন পেয়ে যাবেন। এখন উক্ত ব্যক্তি একাউন্টে ডিপোজিট করুক বা কাজ করুক না করুক তার সাথে কোন সম্পর্ক নাই। আপনার রেফার করলেই তার থেকে ইনকাম পেয়ে যাবেন।


কত রেফারে কত টাকা দেয়?

মাত্র ৫ জনকে রেফার করতে পারলে ২০ টাকা ফ্রিতে পেয়ে যাবেন।

মাত্র ২০ জনকে রেফার করতে পারলে ১০০ টাকা ফ্রিতে পেয়ে যাবেন।

মাত্র ১০০ জনকে রেফার করতে পারলে সম্পূর্ণ ফ্রিতে ২০০ টাকা পেয়ে যাবেন।

এবং মাত্র ২০০ জনকে রেফার করতে পারলে , সম্পূর্ণ ফ্রিতে ৫০০ টাকা ইনকাম পেয়ে যাবেন।

এইরকম ভাবে যত বেশি রেফার করতে পারবেন তত বেশি ইনকাম হবে। এছাড়াও থাকছে আপনি যদি কোন ব্যক্তিকে রেফার করেন সে যদি ডিপোজিট করে এই সাইটে কাজ করে তার থেকে 30% কমিশন পেয়ে যাবেন। মানে ধরুন আপনি একজনকে রেফার করেছেন ওই ব্যক্তি এই সাইটে ১০০০ টাকা ডিপোজিট করেছে তাহলে তার থেকে আপনি ৩০০ টাকা রেফার কমিশন পেয়ে যাবেন।

সিস্টেমগুলা খুবই সোজা তাই না। হ্যাঁ আমার কাছেও ইনকাম করা খুব সহজ মনে হয়েছে।


ডিপোজিট করতে চাই কত টাকা ডিপোজিট করতে হবে?

সর্বনিম্ন ১০০ টাকা থেকে শুরু করে ৫০ হাজার টাকা পর্যন্ত ডিপোজিট করতে পারবেন। কিন্তু এখানে নতুন একাউন্টের প্রথম শর্ত হচ্ছে ৭৫০ টাকা দিয়ে ৫০ দিনের একটি প্ল্যান কিনতে হবে। তাহলে আপনি অন্যান্য প্ল্যান কিনতে পারবেন।


ডিপোজিটের টাকা উত্তোলন করা যাবে?

দুঃখিত আপনি যেই টাকা ডিপোজিট করবেন সেই টাকা উত্তোলন করতে পারবেন না। টাকা উত্তোলন করতে হলে ওই টাকা দিয়ে আগে প্ল্যান কিনতে হবে এবং লাভ বের করতে। তাহলে লাভসহ আপনার আসল টাকা উত্তোলন করতে পারবেন।


ডিপোজিট করে কিভাবে কাজ করব?

ডিপোজিট করলে এই সাইটে কোন কাজ করতে হবে না। ডিপোজিট করে এই সাইটে তিন ধরনের প্লান আছে। তার মধ্যে আপনার যেটা পছন্দ সেই প্লানটি কিনতে পারেন। প্রত্যেকটি প্ল্যান এর মেয়াদ রয়েছে ১ দিন ৩ দিন ৭ দিন ১২ দিন ৫০ দিন ইত্যাদি। আপনি যে প্লানটি ক্রয় করবেন উক্ত প্লানের মেয়াদ শেষ হয়ে গেলে আপনার লভ্যাংশ সহ আসল ব্যালেন্স আপনার মূল একাউন্টে জমা হবে। আর মূল একাউন্টে জমা হলে আপনি কিন্তু উত্তোলন করতে পারবেন। উদাহরণস্বরূপ একটি প্ল্যানের মূল্য ৭৫০ টাকা। যার মেয়ার থাকতেছে ৫০ দিন। এই প্ল্যান ক্রয় করলে আপনার প্রতিদিন ইনকাম হবে ২২৫ টাকা। তার মানে বিষয়টা এমন না যে প্রতিদিন ২২৫ টাকা আপনার একাউন্টে যুক্ত হবে। যখন ৫০ দিন শেষ হয়ে যাবে তখন সবগুলো টাকা আপনার ব্যালেন্সে এক সাথে যুক্ত করে দেয়া হবে। ঠিক তখনই এই টাকাগুলো উত্তোলন করতে পারবেন।


প্লান কিনতে কি কি কন্ডিশন ফলো করতে হবে?

প্ল্যান কিনার জন্য বিভিন্ন ধরনের কন্ডিশন আছে। সেগুলোকে ভি আই পি লেভেলে ভাগ করা হয়। ৭৫০ টাকা থেকে শুরু করে ৬৯৯০ টাকা পর্যন্ত ভিআইপি ১। আপনি ভিআইপি ওয়ানে থাকলে, অন্য অন্য প্ল্যানের ভিআইপি ১ প্লান গুলোই কিনতে পারবেন। ভিআইপি ২ থাকা কোন প্ল্যান কিনতে পারবেন না। এবং অন্যান্য প্ল্যানগুলো শুধুমাত্র একটি প্ল্যান কিনতে পারবেন। আশা করি ভালোভাবে বুঝতে পেরেছেন। প্রথমত আপনাকে ভিআইপি ওয়ানের প্ল্যানগুলো কিনতে হবে। এক কথায় ৫০ দিনের যেকোনো একটি প্ল্যান কিনতে হবে। তাহলে আপনি অন্যান্য প্ল্যান কিনতে পারবেন। এবং ভিআইপি ওয়ান যেগুলো শুধুমাত্র সেগুলো কিনতে পারবেন। আপনি যদি টোটাল ৭০০০ টাকার উপরে ইনভেস্ট করেন। তাহলে আপনি ভিআইপি ২ তে চলে যাবেন। তখন অন্যান্য বিভিন্ন প্লানের ভিআইপি ২ প্লান ও কিনতে পারবেন।


মিনিমাম উত্তোলন কত টাকা?

সর্বনিম্ন ৩০০ টাকা হলেই উত্তোলন করতে পারবেন। সেই টাকা বিকাশ অথবা নগদের মাধ্যমে করতে পারবেন। উত্তোলনের সময় সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত। এবং সপ্তাহের সাত দিনে টাকা উত্তোলন করতে পারবেন। উত্তোলনের ক্ষেত্রে একটি বিষয় না বললেই নয়। ১ দিনে শুধু মাত্র একবারই উত্তোলন করতে পারবেন।


আমি একাউন্ট করতে চাই কি করতে হবে?

অ্যাকাউন্ট করতে হলে অবশ্যই তাদের ওয়েবসাইটে চলে যেতে হবে। এবং আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে। তাদের ওয়েবসাইট লিংক হলো Click Here For Website  ( এলার্ট: প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে, এমন হলে ব্যাক আসুন এবং আবার ক্লিক করুন। এইভাবে ২-৩ বার ট্রাই করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন )এই লিংকে ক্লিক করে একটি একাউন্ট তৈরি করে নিতে পারবেন।


মনে রাখবেন: লিংকে ক্লিক করার পরে যদি নিচের দেওয়া ছবির মত আসে, তবে বুঝে নিতে হবে ওয়েবসাইটটি স্কাম করেছে। মানে সাইটটা আর মার্কেটে নাই। মার্কেট থেকে বিদায় নিয়েছে। এই ধরনের কাজ শুধু ইনভেস্টমেন্ট সাইটের ক্ষেত্রে হয়ে থাকে। তখন লিংকে বারবার ক্লিক করলেও কিন্তু ওয়েবসাইট পাবেন না।



বিশেষ দ্রষ্টব্য: যেহেতু এটি একটি ইনভেস্টমেন্ট ওয়েবসাইট। তাই সাইটে মার্কেটে কতদিন থাকবে এই প্রশ্নের কোন উত্তর নেই। কারণ একমাত্র ওয়েবসাইটের মালিকই জানেন এই সাইটটি কতদিন মার্কেটে রাখবেন। অলরেডি প্রায় এক মাস ধরে মার্কেটে আছে আশা করতেছি সামনের দিনও মার্কেটে থাকবে। এই সাইটে আমার নিজেরই ৭০০০ হাজার টাকার উপরে বর্তমানে ইনভেস্ট আছে। ইনভেস্ট করতে হলে অবশ্যই নিজ দায়িত্বে নিজের রিক্সে বুঝেশুনে তারপরে ইনভেস্ট করবেন। কারণ এখানে ইনভেস্ট করে কেউ ক্ষতিগ্রস্ত হলে তার ক্ষতিপূরণ আমি দিব না। এবং কেউ যদি লক্ষ লক্ষ টাকা লাভ করেন তার লাভের থেকে একটা পয়সাও আমি নেব না। তাই অবশ্যই নিজ দায়িত্বে নিজে আগে জানবেন বুঝবেন তারপর ইনভেস্ট করবেন।


পিপিএল ওয়েবসাইট নিয়ে ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আছে। আপনারা চাইলে ভিডিওটা দেখতে পারেন। কারণ ভিডিওতে সবকিছু সরাসরি দেখানো হয়েছে। আশা করি অনেক ভাল বুঝতে পারবেন। ভিডিও দেখতে নিচের প্লে নাও বাটনে ক্লিক করুন।