কোনো কাজ ছাড়াই ইনকাম। Empowering Your Career: A Guide to Freelancing Success

আসসালামু আলাইকুম আরো নতুন একটি ব্লক লিখতে বসলাম। আজকের ব্লগটা একটু অন্যরকম হতে যাচ্ছে। আশা করি সবাই মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন। আজকে আমরা আলোচনা করব একটি অটোমেটিক ইনকাম ওয়েবসাইট নিয়ে। মানে এখানে একাউন্ট করার পর কোন কাজ করতে হবে না। আপনার হয়ে আপনার কাজটি করে দেবে একটা রোবট। অতিরিক্ত কথা না বলে ধাপে ধাপে আপনাদের প্রসেসটা ভালো করে বুঝিয়ে দিচ্ছি। আজকের আলোচনা টপিক হচ্ছে Robomindstrade ওয়েবসাইট।


Robomindstrade ওয়েবসাইট কি?


Robomindstrade ওয়েবসাইট হলো একটি ইনকাম রিলেটেড ওয়েবসাইট। যে সাইটের মাধ্যমে খুব সহজে অতিরিক্ত পারিশ্রমিক ছাড়া ইনকাম করা যায়। আমরা সবাই জানি অনলাইনে দুই ধরনের ওয়েবসাইট রয়েছে। যেখানে অতিরিক্ত পারিশ্রম করে ইনকাম করা যায় সেগুলো মূলত ফ্রি সাইটের আওতায় পড়ে। আবার যেগুলো অতিরিক্ত কোন পরিশ্রম ছাড়া, মানে খুব সহজে ইনকাম করা যায় এগুলো ইনভেস্টমেন্ট সাইটের আওতায় ফেলা হয়। তাহলে ইতিমধ্যে বুঝতে পেরেছেন আমরা কি ধরনের ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। আজকে আমরা একটা ইনভেস্টমেন্ট ওয়েবসাইট নিয়ে আলোচনা করতেছি। Robomindstrade হচ্ছে একটি ইনভেস্টমেন্ট ওয়েবসাইট।

কিভাবে কাজ শুরু করব?
কাজ শুরু করতে হলে প্রথমে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। আর অ্যাকাউন্ট তৈরি করার জন্য Click Here For Website ( এলার্ট: প্রথম ক্লিকে অন্য সাইটে চলে যেতে পারে, এমন হলে ব্যাক আসুন এবং আবার ক্লিক করুন। এইভাবে ২-৩ বার ট্রাই করুন। তাহলে আসল সাইটে পৌঁছে যাবেন ) এই লিঙ্কে ক্লিক করতে হবে। আচ্ছা এখানে যাওয়ার পর একটি ফরম পেয়ে যাবেন এই ফর্মটি ফিলাপ করে নিতে হবে। এবং অ্যাকাউন্টটা সফলভাবে সাকসেসফুল হয়ে গেলে আপনাকে লগইন করে নিতে হবে। এই সাইটে একাউন্ট খোলার সাথে সাথে ৩ ডলার সম্পূর্ণ ফ্রিতে বোনাস পেয়ে যাবেন। যার বাংলাদেশি মূল্য প্রায় ৩৬০ টাকা। আপনি চাইলে এই টাকা উত্তোলন করে নিতে পারবেন। কাজ করতে চাইলে বিভিন্ন ইনভেস্টমেন্ট প্লান কিনে এই সাইটে কাজ করতে হবে।

মনে রাখবেন: লিংকে ক্লিক করার পরে যদি নিচের দেওয়া ছবির মত আসে, তবে বুঝে নিতে হবে ওয়েবসাইটটি স্কাম করেছে। মানে সাইটটা আর মার্কেটে নাই। মার্কেট থেকে বিদায় নিয়েছে। এই ধরনের কাজ শুধু ইনভেস্টমেন্ট সাইটের ক্ষেত্রে হয়ে থাকে। তখন লিংকে বারবার ক্লিক করলেও কিন্তু ওয়েবসাইট পাবেন না।



ইনভেস্টমেন্ট প্লান কি?
ইনভেস্টমেন্ট প্লান হলো ইনকামের বিভিন্ন স্তর। এই সাইটে অনেকগুলো ইনকামের স্তর রয়েছে। যত বেশি টাকা দিয়ে প্লান কিনবেন তত বেশি ইনকাম হবে। উদাহরণস্বরূপ আপনি ১০০ ডলার দিয়ে একটি প্লান কিনলেন। যেখানে আপনার প্রতিদিন ইনকাম হবে ৩ ডলার। অনুরূপভাবে আপনি যদি ১০০০ ডলার দিয়ে একটি প্ল্যান কিনেন। তাহলে আপনার দৈনিক ইনকাম হবে ৩০০ ডলার। এবং সবগুলো প্লানের মেয়াদ কিন্তু ৩০ দিন। অর্থাৎ আপনাকে ৩০ দিন পরে আবারো নতুন ভাবে কিনতে হবে যদি আবারও কাজ করতে চান। সর্বনিম্ন ১৫ ডলার হলে একটি প্লান কিনতে পারবেন। একটি রোবট হায়ার করতে ৫ ডলার লাগবে। এবং যে রোবটটি ক্রয় করে নিবেন সেই রোবটকে নির্দিষ্ট পরিমাণে ডলার দিতে হবে, প্রতিদিন ট্রেড করার জন্য। রোবট প্রতিদিন কাজ করে প্রফিট আপনার একাউন্টে জমা করে দিবে। এককথায় আপনি অ্যাকাউন্ট খুলে এই সাইটে প্লান কিনে নিলে আপনাকে অন্য কোন কাজ করতে হবে না। রোবট আপনার হয়ে কাজ করে দিবে প্রতিদিন।

প্লান বা রোবট কিনতে কি করতে হবে?
আপনি যদি একটি রোবট হায়ার করতে চান তাহলে প্রথমে একাউন্টে ডলার ডিপোজিট করতে হবে। এই ডলার আপনি চাইলে ট্রাস্ট ওয়ালেট অথবা বাইনান্সের মাধ্যমে ডিপোজিট করতে পারবেন। ডিপোজিট করা হয়ে গেলে যে প্লানটি পছন্দ বা ভালো লাগে সেই প্লানটি কিনে পারেন।

সর্বনিম্ন কত ডলার ডিপোজিট করা যায়?

সর্বনিম্ন ৫ ডলার হলে ট্রাস্ট ওয়ালেট থেকে ডিপোজিট করতে পারবেন। এবং বাইনান্স থেকে সর্বনিম্ন ৬ ডলার ডিপোজিট করতে পারবেন। এবং ডিপোজিট এর ক্ষেত্রে অবশ্যই একটা কথা মনে রাখবেন। USDT BEP20 এই নেটওয়ার্কের মাধ্যমে করবেন। তাহলে আপনাকে অতিরিক্ত কোন চার্জ দিতে হবে না।


কি কি ধরনের প্লান আছে?
এই সাইটে কয়েক ধরনের প্লান আছে বিস্তারিত ইনফরমেশন শেয়ার করতেছি।

1) Smart AI
PRICE: 5USD
Trade $10.00 - $50.00
Duration: 30days
Profit Rate: 3.00%

2) Open AI
PRICE: 10USD
Trade $50.00 - $100.00
Duration: 30days
Profit Rate: 3.00%

3) Proofer AI
PRICE: 20USD
Trade $100.00 - $200.00
Duration: 30days
Profit Rate: 3.00%

4) Robot AI
PRICE: 50USD
Trade $200.00 - $500.00
Duration: 30days
Profit Rate: 3.00%


5) Leader AI
PRICE: 100USD
Trade $500.00 - $1000.00
Duration: 30days
Profit Rate: 4.00%

6) Exclusive AI
PRICE: 200USD
Trade $1000.00 - $2000.00
Duration: 30days
Profit Rate: 4.00%

7) Senior AI
PRICE: 500USD
Trade $2000.00 - $5000.00
Duration: 30days
Profit Rate: 4.00%

8) Hipower AI
PRICE: 1000USD
Trade $5000.00 - $10000.00
Duration: 30days
Profit Rate: 4.00%


উপরে উল্লেখিত যে কোন প্ল্যান কিনে এই সাইটে কাজ করতে পারবেন। এবং সে ক্ষেত্রে একটা বেশি মনে রাখবেন প্লান বা রোবটের যে মূল্য , সেই মূল্য কিন্তু আপনার একাউন্ট থেকে চিরজীবনের জন্য কেটে নেওয়া হবে। ওই মূল্য কখনো ফেরত দেয়া হবে না। কিন্তু আপনি যে ডলার রোবট কে ট্রেড করার জন্য দিবেন। সেই ডলার আপনি যেকোন মুহূর্তে ক্যান্সেল করে উত্তোলন করে নিতে পারবেন। উদাহরণস্বরূপ আপনি ১ নাম্বার রোবট কে কিনলেন। যে রোবটের মূল্য হচ্ছে ৫ ডলার। ৫ ডলার আপনার একাউন্ট থেকে সারা জীবনের জন্য কেটে নিবে। এরপরে যতগুলো ডলার ওই রোবট কে ট্রেড করার জন্য দিবেন। ওই ডলার অনুসারে রোবট আপনাকে প্রতিদিন ৩% লাভ দিবে। এবং আপনি চাইলে সবগুলো ডলার তুলে নিতে পারবেন। এখানে কোন বাধ্যবাধকতা নাই। তবে আপনার ৫ ডলার লস হয়ে যাবে। যেই ৫ ডলার দিয়ে ১নাম্বার রোবটকে হায়ার করেছেন। এখানে সবগুলো প্লানের মেয়াদ হচ্ছে ৩০ দিন। মানে যদি নতুন ভাবে কাজ করতে চান তাহলে ৩০ দিন পরে আপনাকে আবার নতুন করে প্লান কিনতে হবে । আর যদি না চান তাহলে তো কিনা কোন প্রয়োজনে হবে না। এবং উপরে প্লানগুলো প্রতিদিন প্রফিট পাবেন ৩%।আর নিচে বড় বড় প্ল্যানগুলো প্রতিদিন ৪% প্রফিট দিবে।


মিনিমাম কত ডলার হলে উত্তোলন করা যাবে?

সর্বনিম্ন ৫ ডলার হলে এই সাইট থেকে উত্তোলন করতে পারবেন। দিনরাত চব্বিশ ঘন্টা উত্তোলন করার মতো সুযোগ আছে। সেটা অবশ্যই সপ্তাহে সাত দিনই রানিং থাকে।

কি কি মাধ্যমে উত্তোলন করা যাবে?
এটি একটি ক্রিপ্টটুকারেন্সি ডলার বেস ওয়েবসাইট। তাই এখানে উত্তোলনের শুধুমাত্র একটি মাধ্যম আছে। সেটা হল Usdt ডলার। এই ডলার ট্রাস্ট ওয়ালেট অথবা বাইন্যান্সে উত্তোলন করে নিতে পারবেন।

রেফার করলে ইনকাম হবে?
এই সাইট থেকে রেফার করে সর্বোচ্চ কমিশন উপার্জন করতে পারবেন। তবে যে ব্যক্তিকে রেফার করবেন তাকে অবশ্যই ডিপোজিট করতে হবে। ডিপোজিট করার পর যদি সে রোবট বা এআই হায়ার করে। ওই পার্সেসের মূল্য থেকে ১০% কমিশন পেয়ে যাবেন। এবং দ্বিতীয় লেভেলেও কিন্তু সেম ভাবে কমিশন পাওয়া যায়। দ্বিতীয় লেভেলে কেউ যদি রোবট বা এআই হায়ার করে , তার থেকে ৫% কমিশন পেয়ে যাবেন। ফ্রি রেফার করে কমিশন উপার্জনের কোন সুযোগ নাই। তাই বেশি বেশি রেফার করুন বেশি বেশি ইনকাম করুন।

সমস্যা হলে করণীয় কি?
সমস্যা যেহেতু আছে সমাধান অবশ্যই আছে। তাদের ওয়েব সাইটে একদম নিচে গেলে একটা চ্যাট আইকন পেয়ে যাবেন। ওইখানে ক্লিক করে আপনার ইমেইল দিয়ে চ্যাট নাও ক্লিক করলেই, সরাসরি তাদের কাস্টমার কেয়ারে কথা বলতে পারবেন। মানে লাইফ ম্যাসেজের মাধ্যমে কথা বলতে পারবেন। এবং এই সাপোর্ট ২৪ ঘন্টা পাবেন।

একটা বিশেষ ওয়ার্নিং,
আপনারা সবাই জানেন অনলাইনে যতগুলো ইনভেস্টমেন্ট সাইট আছে। সবগুলো সাইটে কোন না কোন দিন মার্কেট থেকে স্ক্যাম করে। সেটা হতে পারে ১ বছর, হতে পারে ৬ মাস, হতে পারে ৩ মাস, হতে পারে ১, মাস হতে পারে ১৫ দিন, হতে পারে ৭ দিন, হতে পারে ৩ দিন, এমকি সেটা হতে পারে ১ দিন। কখন এই সাইটগুলো স্ক্রিম করবে সেটা বলা খুবই মুশকিল। তার মানে এই সাইট কতদিন থাকবে এই প্রশ্নের কোন সঠিক উত্তর নেই। এখানে যারা ইনভেস্ট করবেন অবশ্যই সম্পূর্ণ নিজ দায়িত্বে নিজের রিক্সে ইনভেস্ট করবেন। ইনভেস্ট করার আগে অবশ্যই ভালোভাবে যাচাই-বাছাই করে নিবেন। যদি আপনাদের কাছে ভালো মনে হয় তাহলে ইনভেস্ট করে কাজ করবেন। এই কথাগুলো বলার একমাত্র কারণ হলো, এই সাইটে ইনভেস্ট করে কেউ ক্ষতিগ্রস্ত হলে তার ক্ষতিপূরণ আমি দিব না। এবং কেউ লাভবান হলে তার লাভের অংশ আমি নিবো না। সো বুঝতেই পারতেছেন লাভ বা লস হলে আপনারই হলে।


বিশেষ দ্রষ্টব্য:
এই ওয়েবসাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আছে। যারা ভিডিওটি দেখেন নাই অবশ্যই নিচের প্লে নাও বাটনে ক্লিক করে ভিডিওটি দেখে নেবেন। কারণ সবাই জানেন ভিডিওতে সব সময় হাতে কলমে সরাসরি শেখানো হয়। আজকের মতন এখানেই শেষ করছি আবারো হয়তো কখনো নতুন কোন পোস্ট লিখতে বলবো। আল্লাহ হাফেজ।